ভালুকায় বিস্ফোরণে আহত যুবকের ৬ দিন পর মৃত্যু

Mymensing news
❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ ময়মনসিংহ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় একটি রুমে অজ্ঞাত বিস্ফোরণে শরীর ঝলসে গিয়ে আহত মোজাম্মেল হক জনি (২৫) ছয় দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের মোস্তফা কামালের ছেলে।

জানা যায়, গত গত ২৭ জুলাই সন্ধ্যায় ভালুকা বাসস্ট্যান্ড সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুমে বিস্ফোরণের ঘটনা ঘটলে মোজাম্মেল হক জনির শরীরের ৫০ ভাগ ঝলসে গিয়ে গুরুতর আহত হন।

পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ছয় দিন পর মঙ্গলবার দুপুরে তিনি মারা যান।

নিহত জনির বন্ধু শাকিল জানান, নিহত জনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডের আব্দুল কাদের মিয়ার বাসায় দীর্ঘ দিন ধরে পরিবার নিয়ে ভাড়ায় থেকে ব্যবসা করতেন। বেশ কিছুদিন ধরে তিনি বাসস্ট্যান্ডে অবস্থিত সেভেন স্টার হোটেলের পেছনে একটি রুম ভাড়ায় নিয়ে চা-পাতির ব্যবসা করে আসছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় তিনি অফিসে চেয়ারে বসে ব্যবসার হিসাব করছিলেন। এ সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটলে তার শরীরের অর্ধেক অংশ পুড়ে ঝলসে যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: আল মামুন জানান, তার রুমে থাকা ফ্যানের বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে বিস্ফোরেণের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এছাড়া সেখানে গ্যাসলাইনটি আপাতত বন্ধ রেখে তদন্ত কাজ চলছে।