🕓 সংবাদ শিরোনাম

নজরদারির অভাব: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ এলাকায় অপরাধীদের আনাগোনা * মুখ ফসকে অনাকাঙ্ক্ষিত শব্দ বেরিয়ে গেছে: গণশিক্ষা প্রতিমন্ত্রী * মাধবপুরে নিখোঁজের ৩ দিন পর গাছে মিলল ঝুলন্ত দেহ * জিয়া কখনই প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না: হানিফ * প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে, খেলায় আমরাই জিতব: শামীম ওসমান * সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত * স্কুলছাত্রের ঘরে ঢুকে দরজা আটকালেন কলেজছাত্রী, রাত গভীরে গ্রাম্য সালিসে হলো বিয়ে * সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী * বুড়িগঙ্গা নদীতে নৌকা চলে, মাঝিদের জীবন চলে না * চকবাজারে অগ্নিকাণ্ডে ও উত্তরায় গার্ডার পড়ে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

পাবনায় বিদেশী মুদ্রাসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

Pabna
❏ বুধবার, আগস্ট ৩, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনায় অভিযান চালিয়ে বিদেশী মুদ্রাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০২ আগস্ট) রাত নয়টার দিকে সদর উপজেলার রাজাপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সদরদি চৌধুরীকান্দা গ্রামের মোতালেব শেখের ছেলে টিটু শেখ (৪০), একই গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে হাসমত হাওলাদা (৪৫), জমির শেখের ছেলে কামাল শেখ (৩৫), ফরিদপুরের নগরকান্দা উপজেলার বালিয়া কোরাদিয়া গ্রামের লাল মিয়ার ছেলে আরজত আলী (৫৫) ও একই উপজেলার বড় নাওডুবি গ্রামের জাফর খানের ছেলে সোহেল খান (৩০)।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, একটি প্রতারক চক্র বিভিন্ন ধাতব ও বিদেশী মুদ্রা কেনাবেচার উদ্দেশ্যে সদর উপজেলার রাজাপুরে অবস্থান করছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকারের নেতৃত্বে রাজাপুর গ্রামের জনৈক রাজু হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল।

অভিযানে প্রতারক চক্রের ওই পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশী ৫ হাজার টাকা, মালয়েশিয়ান ১৪৪ রিংগিট, ৫শ’ সৌদি রিয়াল ও ২ হাজার ৩শ’টি তামার মুদ্রা জব্দ করা হয়।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের বুধবার (০৩ আগস্ট) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানান পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।