🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

মাত্র দুই শতাংশ জমির জন্য প্রাণ গেল কৃষকের!


❏ বুধবার, আগস্ট ৩, ২০২২ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর সদরে দুই শতাংশ জমি নিয়ে বিরোধের জে‌রে শাহজাহান মিয়া (৬০) না‌মে এক কৃষক নিহত হ‌য়ে‌ছেন।

রোববার (৩ আগস্ট) সকা‌লে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান নলবাইদ সোনালীবন্দর গ্রামের মৃত শামসুল মুন্সির ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূ‌ত্রে জানা যায়, শাহজাহানের সাথে দুই শতাংশ জমি নিয়ে প্রতিবেশি হানিফ মিয়ার ছেলে মামুনদের সা‌থে কিছু‌দিন ধরে বিরোধ চলে আসছিল। আজ সকা‌লে ওই বিরোধপূর্ণ জমিতে কৃষক শাহজাহান আলী জমি চাষ কর‌তে যান।

এ সময় প্র‍তিপক্ষ মামুন, মোস্তফা নায়েব আলী মুন্সিসহ তাদের লোকজন শাহজাহান আলীকে প্রথমে বাঁধা দেয় এবং পরে ঘটনাস্থলেই খুন করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মর‌দেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার মো: হান্নান মিয়া ব‌লেন, মর‌দেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন্য জেলা সদর হাসপাতাল ম‌র্গে পাঠা‌নোর প্রস্তু‌তি চল‌ছে। এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।