• আজ বুধবার, ২৬ শ্রাবণ, ১৪২৯ ৷ ১০ আগস্ট, ২০২২ ৷

লুঙ্গি পরা সেই বৃদ্ধকে সিনেমা দেখার আমন্ত্রণ জানাল স্টার সিনেপ্লেক্স


❏ বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: লুঙ্গি ও সাদা শার্ট পরে স্টার সিনেপ্লেক্সের মিরপুর শাখায় ‘পরাণ’ সিনেমা দেখতে গিয়েছিলেন একজন বয়স্ক ব্যক্তি। কিন্তু তিনি অভিযোগ করেন, লুঙ্গির কারণে তার কাছে টিকিট বিক্রি করা হয়নি।

কেউ একজন ভিডিওটি ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন। মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। তোপের মুখে পড়ে স্টার সিনেপ্লেক্স। ক্রমাগত সমালোচনার পর বাধ্য হয়ে নিজেদের অফিসিয়াল ফেসবুক পাতায় বিবৃতি দিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

সেখানে জানানো হয়, সিনেপ্লেক্সে সিনেমা দেখার জন্য কোনো ড্রেস কোড নেই। পাশাপাশি ভুক্তভোগী ওই বৃদ্ধকে সপরিবারে ‘পরাণ’ সিনেমাটি দেখার আমন্ত্রণও জানিয়েছে তারা।

লিখেছে, ‘স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে জানাতে চাই, আমরা গ্রাহকদের সঙ্গে কোনো কিছুর উপর ভিত্তি করে বৈষম্য করি না। আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই, যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকার থেকে বঞ্চিত করবে। আমরা জানাতে চাই, নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য আমাদের সিনেমা হলে সবাইকে সবসময় স্বাগতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফলাফল।’

‘আমরা এই ঘটনাটি দেখে গভীরভাবে দুঃখিত এবং বিষয়টি নজরে আনার জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। আমরা স্টার সিনেপ্লেক্স পরিবার আমাদের গ্রাহকদের সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই ভদ্রলোককে তার পরিবারের সঙ্গে আমাদের সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাই। এছাড়া আমরা ঘটনাটি খতিয়ে দেখছি, যেন ভবিষ্যতে এ ধরনের ভুল বোঝাবুঝি না হয়। আমাদের সঙ্গে থাকার জন্য সকলকে ধন্যবাদ।’

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় ষাটোর্ধ এক বৃদ্ধ মিরপুরের সনি সিনেপ্লেক্সে যান ‘পরাণ’ সিনেমাটি দেখবেন বলে। কিন্তু লুঙ্গি পরে থাকায় তাকে টিকিট দেওয়া হয়নি। এ ঘটনা ভিডিওসহ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এর পরই শুরু হয় সমালোচনা।

ঘটনাটি জানার পর ‘পরাণ’ সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম ও নায়ক শরীফুল রাজ ওই বৃদ্ধের সন্ধান চেয়ে নিজের ফেসবুকে পোস্ট দেন।