🕓 সংবাদ শিরোনাম

নিজের অশ্লীল ছবি দিয়ে ফেসবুক মেসেঞ্জারে ছাত্রীর ছবি চান অধ্যক্ষ! * ‘চুক্তি বাতিল করেছি’, জানালেন সাকিব * বিয়ের নাটক সাজিয়ে তরুণীকে ধর্ষণ, থানায় মামলা * পান্থপথের আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ; গ্রেপ্তার ঘাতক * বিছনাকান্দি পর্যটন কেন্দ্রে রাতের আধারে পাথর চুরি, দিনে ট্রাকে বিক্রি * সিয়েরা লিওনে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরকার বিরোধী বিক্ষোভ, নিহত ২৭ * বিবাহ বহির্ভূতভাবে ১০ মাস সংসার! স্ত্রীর স্বীকৃতিতে নারীর অনশন * জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে : আইজিপি * ম্যাকিয়াভেলির প্রভাবে শেখ হাসিনা, যা প্রয়োজন * ইস্টার আইল্যান্ডঃ অসংখ্য দানব আকৃতির মূর্তি-রহস্যের দ্বীপ! (শেষ পর্ব) *

  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

সোনারগাঁয়ে যুবকের ভাসমান লাশ উদ্ধার


❏ বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাইফুল ইসলাম রাব্বানী(৩৫) নামের এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘিতে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

নিহত রাব্বানী চট্রগ্রামের সন্দীপ উপজেলার সন্তুুশপুর এলাকার আঃ মান্নানের ছেলে। তিনি গত ৩বছর যাবত স্ত্রী ও দুই পুত্র সন্তানদের নিয়ে সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘির পাড় এলাকার রতনের বাড়ির ভাড়াটিয়া ছিল।

নিহতের স্ত্রী আখীনূর আক্তার জানান,গত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে পিয়াল নামের এক যুবক তার স্বামীকে ফোন করে ডেকে নিয়ে যায় । যাওয়ার আগে তার স্বামী সমস্যা হতে পারে বলে জানিয়ে যায়। সমস্যা হলে সে মোবাইলে ফোন করে তার স্ত্রীকে জানাবে বলে যায়।

যাওয়ার পর থেকেই সে নিখোঁজ ছিল। তবে তার স্বামী রাব্বানী পিয়ালসহ কয়েকজনের সাথে মাদক ব্যবসায় জড়িত ছিল বলে জানিয়েছেন তার স্ত্রী। এ হত্যাকান্ড মাদক ব্যবসায়ের লেনদেনের দ্বন্দ্বে হতে পারে বলে পুলিশ ধারণা করছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক ( তদন্ত) তরিকুল ইসলাম জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।