🕓 সংবাদ শিরোনাম

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে * ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা আদায়, অভিযোগে আটক প্রেমিকসহ দুই যুবক * প্রবাস থেকে ভিডিওকলে প্রেমিকার চোখের সামনে যেভাবে আগুনে পোড়েন প্রবাসী যুবক! * চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের স্বজনদের ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার চেক প্রদান * ফরিদপুরে ডিমের বাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান, জরিমানা * এএসপি মহররম ছাত্রদলের কর্মী ছিলেন: এমপি শম্ভু * কেরানীগঞ্জে বিদ্যুৎপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু * ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় বেকসুর খালাস সাংবাদিক * বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়দানকারী দেশগুলোর সমালোচনায় প্রধানমন্ত্রী * যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন *

  • আজ বুধবার, ২ ভাদ্র, ১৪২৯ ৷ ১৭ আগস্ট, ২০২২ ৷

মালয়েশিয়ায় পাঠানোর জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না: ইমরান আহমদ


❏ বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ জানিয়েছেন চুক্তি করার পরও মালয়েশিয়ায় পাঠানোর জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) প্রবাসী কল্যাণ ভবনের বিজয় ৭১ মিলনায়তনে এক অনুষ্ঠান তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, মালয়েশিয়ার শ্রমবাজার বাংলাদেশ অংশে খোলা রয়েছে। তারপরও তো মানুষ যাচ্ছে না। যদি কোনো সমস্যা থাকে সেটা আমরা দেখব। কিন্তু মালয়েশিয়ায় বিভিন্ন ধরনের কর্মী দরকার আছে।

তিনি বলেন, বিভিন্ন দেশে আমাদের কর্মীর চাহিদা রয়েছে। আমরা দক্ষ কর্মীতে গুরুত্ব দিচ্ছি। বিশেষ করে ভাষার দক্ষতার ওপর বেশি জোর দিচ্ছি। ভালো অবস্থান তৈরি করতে পারলে আমাদের রেমিট্যান্স বাড়বে।

ইমরান আহমদ বলেন, সংযুক্ত আরব আমিরাতে নার্সের চাহিদা রয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত আমাদের অত নার্স নেই।