🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

পারিবারিক কবরস্থানে ভোলায় ছাত্রদল নেতা নুরে আলমের দাফন সম্পন্ন


❏ শুক্রবার, আগস্ট ৫, ২০২২ আলোচিত বাংলাদেশ

ভোলা প্রতিনিধি:ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের (৩৮) দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার আলতাজের রহমান ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে রাত ১০টার দিকে তাঁর মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নুরে আলমের মরদেহ ঢাকা থেকে ফ্রিজিং অ্যাম্বুলেন্স যোগে ভোলা সদর উপজেলার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চর নোয়াবাদ গ্রামের নিজ বাড়িতে আনা হয়।

নুরে আলমের জানাজায় অংশ নিয়ে বিএনপির কেন্দ্রীয় সহ সভাপতি মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেন, ‘নুরে আলমের মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক। ভোলার সাধারণ মানুষ আজ শোকার্ত। তারা ভাষা হারিয়ে ফেলেছে। জনগণের দাবি পূরণ করার জন্য এবং জনজীবনে স্বাচ্ছন্দ্য আনার জন্য রাজপথে নামার উদ্যোগ নিয়েছিল নুরে আলম। তাঁকে রাজপথেও নামতে দেওয়া হয়নি। বিনা প্ররোচনায় এবং বিনা উসকানিতে এ নিরীহ যুবক নুরে আলম ও রহিমকে গুলি করে হত্যা করা হয়েছে। সরকারের এ কলঙ্ক কোনোদিন মুছবে না।’

জানাজায় বিএনপির কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতা এবং জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ অংশ নেন। ভোলা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. লোকমান হোসেন জানাজা পড়ান।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। আহত নুরে আলমকে ওই দিন রাতে রাজধানীর কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টায় তাঁর মৃত্যু হয়।