🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ২৮ শ্রাবণ, ১৪২৯ ৷ ১২ আগস্ট, ২০২২ ৷

রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সকালে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করলো স্বামী


❏ শুক্রবার, আগস্ট ৫, ২০২২ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলীতে সুশোভন দাশ (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলেন অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত একটায় বড় উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকার খ্রিষ্টান পল্লিতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বিকেলে কর্ণফুলী থানা–পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয়রা জানিয়েছেন, খ্রিষ্ট ধর্মাবলম্বী শুক্লা জয়ধরের সঙ্গে ৯ মাস আগে হিন্দু ধর্মাবলম্বী সুশোভন দাশের বিয়ে হয়। বিয়ের পর এপ্রিলে তাঁরা খ্রিষ্টান পল্লিতে ভাড়া একটি বাসা নিয়ে থাকতে শুরু করেন। এর আগে শুক্লা জয়ধরের সঙ্গে মুসলিম এক ছেলের বিয়ে হয়েছিল, বিয়ের পরে ধর্মান্তরিত হয়ে মুসলিম হন তিনি। সেই সংসারে তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

এরপর ঠাকুরগাঁও জেলার শান্তিনগর এলাকার মৃত সজীব কুমার দাশের পুত্র সুশোভন দাশকে বিয়ে করেন শুক্লা জয়ধর এবং স্বামীর ধর্ম গ্রহণ করে ধর্মান্তরিত হয়ে হিন্দু হয়। তবে ইদানীং শুক্লা জয়ধরের পূর্বের কর্মকাণ্ড নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ ও ঝগড়া–বিবাদ লেগেই থাকত। বুধবার রাতেও তাদের মধ্যে কথা-কাটাকাটি ও ঝগড়া হয়। পরে শুক্লা জয়ধর তাঁর মাকে জানালে তিনি ছুটে এসে সেদিন রাতেই নিয়ে যান মেয়েকে।

সকালে প্রতিবেশী ভাড়াটিয়ারা বন্ধ ঘরের ভেতরে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় সুশোভনকে দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘নিহত যুবক ঠাকুরগাঁও জেলার শান্তিনগর এলাকার মৃত সজীব কুমার দাশের পুত্র। নয় মাস আগে শুক্লা জয়ধর সঙ্গে বিবাহ হয়। পেশায় সে কেইপিজেডের শ্রমিক বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।’