🕓 সংবাদ শিরোনাম

মেয়েদের জমি লিখে দেওয়ার বিরোধে বাবার হাতে খুন হলেন ছেলে * মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

মানুষ যতই হিংসে করুক, আমি গন্তব্যে পৌঁছে গেছি : হিরো আলম


❏ শুক্রবার, আগস্ট ৫, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- বগুড়ার ছেলে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে সবার কাছে পরিচিত তিনি। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো’সহ সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে হিরো আলমকে ডাকে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে আসে তার নাম।

কিন্তু হঠাৎ করেই আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন হিরো আলম। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে সংবাদ প্রচার করে।

বিবিসি বাংলা বিভাগ হিরো আলমকে নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। সেটি বিবিসি ওয়ার্ল্ড টেলিভিশনে ইংরেজি বিবরণসহ সংবাদ প্রচারিত হয়। যেখানে হিরো আলমের একাধিক গানের অংশও দেখানো হয়।

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে হিরো আলম মুঠোফোনে বলেন, দেশের মিডিয়ার পাশাপাশি বিদেশি মিডিয়াগুলো তার সঙ্গে যোগাযোগ করছে। সম্প্রতি আমার সঙ্গে ঘটে যাওয়া সব বিষয়ে তারা জানতে চাচ্ছে। আমার সঙ্গে যা ঘটছে, আমি তাই বলেছি। আমি আসলে ভাইরাল হতে চাই না, শান্তিতে থাকতে চাই।

তিনি আরও জানান, আমাকে নিয়ে মানুষ যতোই হিংসা করুক না কেন, আমি আমার গন্তব্যে ঠিকই পৌঁছে গেছি।