🕓 সংবাদ শিরোনাম

গত ২৪ ঘন্টায় করোনায় কেউ মারা যায়নি দেশে * মেয়েদের জমি লিখে দেওয়ার বিরোধে বাবার হাতে খুন হলেন ছেলে * মাইক্রোসফটের সঙ্গে ওয়ালটনের চুক্তি * গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * গত ২৪ ঘন্টায় দেশে ১২৮ জন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

এমপির এপিএস’র বিরুদ্ধে দোকান ভাংচুর ও লুটের অভিযোগ

Pabna News
❏ শনিবার, আগস্ট ৬, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের ব্যক্তিগত সহকারি (এপিএস) রাজন মালিথার বিরুদ্ধে একটি দোকান ভাংচুর ও মালামাল লুট করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার রাতে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিরিন আক্তার। রাজন মালিথা এমপি নুরুজ্জামান বিশ্বাসের আপন শ্যালক। তিনি পৌর শহরের স্কুলপাড়া এলাকার বাসিন্দা।

লিখিত অভিযোগে দাবি করা হয়েছে, শহরের স্টেশন রোডের ফকিরের বটতলা এলাকায় কারুপল্লী পিঠা ঘর নামের একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন শিরিন আক্তার। রেলওয়ের জায়গা লীজ নিয়ে ২৬ বছর ধরে তিনি এ ব্যবসা করছেন।

শুক্রবার দোকান বন্ধ অবস্থায় তাঁর দোকানে পূর্ব শত্রুতার জের ধরে রাজন মালিথার নির্দেশে ১০/১৫ জন যুবক তালা ভেঙে ফ্রিজ, ওভেন, গ্যাসের চুলা, গ্যাসের সিলিন্ডার, চেয়ার, শোকেচ, ফাস্ট ফুডের ক্রোকারিজ মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ শিরিন আক্তারের।

এ বিষয়ে মালামাল লুট করার কথা অস্বীকার করে সংসদ সদস্যের এপিএস রাজন মালিথা বলেন, তার শ্বাশুড়ি ফেরদৌসি খাতুনের জমির সামনে রেলওয়ের ওই জায়গা শিরিন আক্তার দীর্ঘদিন ধরে দখল করে রেখেছেন। জায়গাটি দখলমুক্ত করা হয়েছে। তাছাড়া আইনত রেলওয়ের ওই জায়গা তার শ্বাশুড়ির বলে দাবি রাজনের।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ বিষয়ে বলেন, পারিবারিক দ্বন্দ্বে সৃষ্ট এ ঘটনাটি দুই পরিবারের মধ্যে সমঝোতার মাধ্যমে নিরসন করার উদ্যোগ নেওয়া হয়েছে। শিরিন আক্তারের লিখিত অভিযোগ সম্পর্কে ওসি বলেন, অভিযোগটি এখনো নথিভূক্ত করা হয়নি।