🕓 সংবাদ শিরোনাম

গাজীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে স্কুল ড্রেস বিতরণ * ‘আড্ডা প্রিয়’ স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বলে অভিমানী স্ত্রীর আত্মহত্যা! * অভিনব কায়দায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার হলো তরুনী * বরগুনায় ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ: তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ * ফরিদপুরে জুট মিলের রোলারে পিষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু * ফরিদপুরে স্ত্রীর করা মামলায় পুলিশ কর্মকর্তার কারাদণ্ড * মিত্র দেশগুলোকে অত্যাধুনিক অস্ত্র সরবরাহে প্রস্তুত রাশিয়া: পুতিন * যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু * নিখোঁজের দুদিন পর কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার * সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া *

  • আজ মঙ্গলবার, ১ ভাদ্র, ১৪২৯ ৷ ১৬ আগস্ট, ২০২২ ৷

সোনারগাঁয়ে গাছে ঝুলন্ত অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে

Narayangonj news
❏ শনিবার, আগস্ট ৬, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গাছে ঝুলন্ত অবস্থায় হাত ও মুখ বাধা এক অজ্ঞাত (২৫) যুবকের লাশের পরিচয় মিলেছে।

শনিবার বিকেলে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান পরিচয় মেলার বিষয়টি নিশ্চিত করেছেন। গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া যুবকের নাম মো. সোহেল রানা। সে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের পশ্চিম কেওঢালা এলাকার মো. ফারুক মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান পরিবারের বরাত দিয়ে জানান, নিহত সোহেল রানা ৮ মাস পূর্বে অলিম্পিক বিস্কুট ফ্যাক্টুরিতে চাকুরী করতেন। হঠ্যাৎ করে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। মাঝে মধ্যে তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। তার বাবা একজন অতি দারিদ্র হওয়ায় অন্যের সহযোগিতায় তাকে চিকিৎসা দেওয়া হতো।

শুক্রবার সকালে সে বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে বিকেলে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া এলাকা থেকে হাত ও মুখ বাধা অবস্থায় গাছে ঝুলন্ত লাশ পাওয়া যায়। তবে কি কারনে বা কারা তাকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখে এ বিষয়ে পুলিশের একাধিক দল মাঠে কাজ করে যাচ্ছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, গাছে ঝুলন্ত লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় শনাক্ত করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।