এইমাত্র
  • সোনার দাম কমেছে, আজ থেকেই কার্যকর
  • টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের সনদ ও বৃত্তি প্রদান
  • ইবিতে চোর সন্দেহে ২ জনকে পুলিশে সোপর্দ
  • দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৩ ডিগ্রি চুয়াডাঙ্গায়
  • বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা: আবু জাহির
  • উলিপুরে ১০ দিনব্যাপী ২১তম বৈশাখী মেলার উদ্বোধন
  • ফুলবাড়ীতে নলকূপ বসানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রীর
  • ভোলায় পুকুরে ডুবে আপন দুই ভাই-বোনের মৃত্যু
  • তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা
  • পাবনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও বোমাসহ আটক ৩
  • আজ শনিবার, ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

    ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম

    ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ পিএম

    দেওয়ান আবুল বাশার, স্টাফ করেসপন্ডেন্ট: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না। আমাদের সংবিধান অনুযায়ী সেটাই হয়ে আসছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার কোন সুযোগ নেই।

    বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ?হ্যালো পুলিশ মানিকগঞ্জ? নামের একটি সার্ভিস সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

    সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, আমাকে যদি পার্সোনাল প্রশ্ন করেন আমি নিশ্চয়ই বলবো তাদের ইলেকশনে আসা উচিৎ এবং আসা উচিত। তারা যদি বর্জন করে এটা তাদের নিজস্ব ব্যাপার সেখানে আমার কিছু মন্তব্য করার প্রয়োজন মনে করি না। একজন রাজনীতিবিদ হিসাবে বলতে পারি তারা নিশ্চয়ই নির্বাচনে আসবেন। নির্বাচন ছাড়া এই দেশের ক্ষমতা পরিবর্তন হবে না।

    এসময় তিনি আরও বলেন, বিএনপির কোন কর্মসূচিতে আমরা বাঁধা দিয়েছি। তারা বিশাল বিশাল সভা করেছে, প্রত্যেক জেলায় তারা সভা করেছে, প্রত্যেকটা ডিভিশনে তারা সভা করেছে, এখন আবার পদযাত্রা শুরু করেছে। মানুষের রাস্তাঘাট বন্ধ করে পদযাত্রা শুরু করেছেন। আমরা বলেছি করুন শুধু জনগনের ভোগান্তি যেন না হয় সে দিকটা খেয়াল রাখবেন।

    এসময় মন্ত্রী হ্যালো পুলিশ মানিকগঞ্জ সার্ভিস সেন্টার থেকে সুফলভোগীদের সাথে কথা বলে জানান, বাংলাদেশ পুলিশ ভাল কাজ করছে সেটা দেশের মানুষ এক বাক্যে স্বীকার করে। ইতিমধ্যে প্রায় শতাধিক বিভিন্ন পর্যায়ের সুবিধাবঞ্চিত ও অহেতুক হয়রানীর শিকার হওয়া নারী-পুরুষ পুলিশ সুপারের এই ব্যতিক্রমী উদ্যোগ ?হ্যালো পুলিশ মানিকগঞ্জের? সুফল পেয়েছেন।

    এসময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সালাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করে মুক্তিযুদ্ধকালীন সময়ের স্মৃতিচারণ করে বলেন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ধুলশরা-সূতালড়িতে আমি যুদ্ধ করেছি। সেই যুদ্ধে ৮১জন হতাহত হয়েছিল। মুক্তিযুদ্ধ হয়েছিল বলেই আজ বাংলাদেশ পেয়েছি।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…