এইমাত্র
  • থাকছেন ধোনি, ছেড়ে দেওয়া হচ্ছে মোস্তাফিজকে!
  • গুলশানে জোড়া খুন, সন্দেহের তীর দোকানের কর্মচারীর দিকে
  • সাকিবের নিরাপত্তা ইস্যুতে পাল্টা যে শর্ত দিলেন ক্রীড়া উপদেষ্টা
  • ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ
  • টাঙ্গাইলে সনাতন সম্প্রদায়দের সাথে বিএনপির মতবিনিময়
  • ২৮ দিনেই দুই বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স
  • ৩০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার ও পাঠাওকে নোটিশ
  • নারায়ণগঞ্জে চাঁদাবাজির অভিযোগে আটক বিএনপি নেতা
  • ফুলবাড়ীতে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
  • রাতের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে যেসব অঞ্চলে
  • আজ রবিবার, ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    ফুলবাড়ীতে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ পিএম
    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ পিএম

    ফুলবাড়ীতে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

    অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ পিএম

    কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের হলরুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেহেনুমা তারান্নুম এর সভাপতিত্বে প্রস্তুতি সভা বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প. প. কর্মকর্তা ডাক্তার সুমন কান্তি সাহা, ফুলবাড়ী পল্লী বিদ্যুতের জিডিএম আসাদুজ্জামান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি কাত্তিক চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক ভারত চন্দ্র রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সহ-সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী কেন্দ্রী মন্দিরের সভাপতি বীরেন্দ্রনাথ রায়, উপজেলা আনসার বাহিনীর কর্মকর্তা মো. মমিনুল ইসলাম, লালমনিরহাট ১৫ বিজিবির অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার মাহফুজ রহমান, কাশিপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার রফিকুল ইসলাম, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন, ফুলবাড়ী থানার এস আই জাহেদুল ইসলাম ও কাশিপুর ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র সেন প্রমূখ। সভায় উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ফুলবাড়ী উপজেলার প্রতিটি দূর্গা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

    সভায় দূর্গা পূজা উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলার ৬৯টি দূর্গা মন্দিরের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের পূজা উদযাপনে সরকারি নিদের্শনা তুলে ধরেন। যাতে প্রতি বছরের ন্যায় এ বছরও অত্যান্ত শান্তিপূর্ন ভাবে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ পূজা পরিষদ উপজেলা শাখার সভাপতি কার্তিক চন্দ্র রায় এ বছর উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৬৯টি মন্দিরে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। ইতি মধ্যেই মন্দির কমিটির লোকজন মা দূর্গা পূজা উপলক্ষে মন্দিরগুলো সাজিয়ে তুলছেন এবং ব্যস্ত সময় পার করছেন। আশা করি উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের দিকনির্দেশনায় আমরা অত্যন্ত শান্তিপূর্ণ ও বর্ণাঢ্য আয়োজনে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

    বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায় ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফুলবাড়ী উপজেলা সাধারণ সম্পাদক ভারত চন্দ্র রায় উপজেলার ৬৯ টি মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের জানান, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ইউএনও মহোদয় যেভাবে নির্দেশনা দিয়েছেন আশা করি প্রতি বছরের ন্যায় এবছরও জাঁকজমক পূর্ণভাবে শারদীয় দুর্গা উৎসব অনুষ্ঠিত হবে। প্রতিটি মন্দিরে আনসার সদস্যরা ২৪ ঘন্টা থাকবে।

    এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ সার্বক্ষণিক ভাবে দেখাশুনা করবে, থাকবে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা নজরদারিও। পাশাপাশি সীমান্তঘেষা মন্দির গুলোতে থাকবে বিজিবির সদস্যরা। পূজা চলাকালীন সময়ে কোন ধরণের গুজবে কান দেবেন না। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সবাই সজাগ থাকবে। এর পরেও যদি কোন ধরনের ঘটনা ঘটার আশঙ্কা মনে করেন তাহলে সঙ্গে সঙ্গে মন্দির প্রাঙ্গণে দেওয়া প্রশাসনের মোবাইল নাম্বারে ফোন করে দ্রুত জানার আহবান জানান।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…