এইমাত্র
  • বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে অবস্থান স্পষ্ট করল ভারত
  • গাজীপুরে দুই নারী ব্যাংক কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনতাই
  • হিজবুল্লাহর আরেক কমান্ডারকে হত্যার দাবি ইসরায়েলের
  • ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত
  • ১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালালের রানওয়ে
  • রিমান্ড শেষে কারাগারে গোলাম দস্তগীর গাজী
  • বিগত সরকারের সব বিতর্কিত আইন সংশোধন কিংবা বাতিল করা হবে: আইন উপদেষ্টা
  • ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু, বছরের সর্বোচ্চ রোগী শনাক্ত
  • থাকছেন ধোনি, ছেড়ে দেওয়া হচ্ছে মোস্তাফিজকে!
  • গুলশানে জোড়া খুন, সন্দেহের তীর দোকানের কর্মচারীর দিকে
  • আজ রবিবার, ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪
    খেলা

    থাকছেন ধোনি, ছেড়ে দেওয়া হচ্ছে মোস্তাফিজকে!

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পিএম
    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পিএম

    থাকছেন ধোনি, ছেড়ে দেওয়া হচ্ছে মোস্তাফিজকে!

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পিএম

    আগের মৌসুমের সর্বোচ্চ ৬ ক্রিকেটারকে ধরে রাখতে পারবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজিগুলো। এর মধ্যে ৫ জনকে রিটেনশন করা যাবে। আর একজনকে নেওয়া যাবে ‘রাইট টু ম্যাচ’ নিয়মে।

    শনিবার (২৮ সেপ্টেম্বর) হয় আইপিএল গভর্নিং কাউন্সিলের সভা। এরপর থেকে শুরু হয় জল্পনা! কোন ফ্র্যাঞ্চাইজি কোন ক্রিকেটারদের রেখে দেওয়ার পরিকল্পনা করেছে তার একটি তালিকা প্রকাশ করেছে ভারতের একটি ইংরেজি গণমাধ্যম। যদিও তালিকাটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে।

    চেন্নাই সুপার কিংস : গত আসরের অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিংহ ধোনি, মাথিশা পাতিরানা, শিবম দুবে, সিমরনজিৎ সিংহকে ধরে রাখছে। একই সঙ্গে নিউজিল্যান্ডের রাচিন রবীন্দ্র ও ডেভন কনওয়ের নামও রয়েছে। তবে নেই বাংলাদেশের মোস্তাফিজের নাম।

    দিল্লি ক্যাপিটালস : ঋষভ পান্ত, ট্রিস্টান স্টাবস, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মিচেল মার্শ এবং জ্যাক ফেসার ম্যাকগুর্ককে রেখে দিতে পারে সৌরভ গাঙ্গুলির দলটি।

    গুজরাত টাইটান্স : দলটির প্রাথমিক তালিকায় রয়েছেন শুভমন গিল, মোহাম্মদ শামি, সাই সুদর্শন, ডেভিড মিলার, রশিদ খান, জশ লিটল এবং আজমতুল্লাহ ওমরজাইয়ের নাম।

    লক্ষ্ণৌ সুপার জায়ান্টস : শঙ্কা থাকলেও লোকেশ রাহুলের নাম রয়েছে ফ্র্যাঞ্চাইজিটির তালিকায়। আরও রয়েছেন নিকোলাস পুরান, মার্কাস স্টোইনিস, রবি বিষ্ণোই, কুইন্টন ডি কক, আয়ুষ বাদোনি এবং ক্রুনাল পান্ডিয়া।

    মুম্বাই ইন্ডিয়ান্স : গত আসরে রোহিত শর্মার পরিবর্তে অধিনায়ক করা হয় হার্দিক পান্ডিয়াকে। সেই থেকে মুম্বাই ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন ভারতীয় অধিনায়ক। তবে সংক্ষিপ্ত তালিকায় তার নাম রেখেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। মুম্বাইয়ের তালিকায় রয়েছে- হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, জসপ্রিত বুমরা, তিলক বর্মা, রোহিত শর্মা এবং ঈশান কিষান।

    পাঞ্জাব কিংস : প্রাথমিক তালিকায় রয়েছে ৬ ক্রিকেটার। তারা হচ্ছেন- আর্শদীপ সিং, কাগিসো রাবাদা, স্যাম কারেন, শশাঙ্ক সিং, লিয়াম লিভিংস্টোন এবং হর্ষল প্যাটেল।

    রাজস্থান রয়্যালস : প্রাথমিক তালিকায় ৭ জনের নাম রাখলেও বাদ পড়বেন যে কেউ। সঞ্জু স্যামসনের সঙ্গে তালিকায় আরও আছেন জস বাটলার, যশস্বী জয়সওয়াল, রায়ান পরাগ, ট্রেন্ট বোল্ট, রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহাল।

    রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু : প্রত্যাশা মাফিক বিরাট কোহলিকে রেখে দিচ্ছে তারা। এ ছাড়া তালিকায় আরও আছেন ফাফ ডু প্লেসিস, উইল জ্যাক, জশ দয়াল, মোহাম্মদ সিরাজ ও ক্যামেরন গ্রিন।

    সানরাইজার্স হায়দরাবাদ : ফ্র্যাঞ্চাইজির প্রাথমিক তালিকায় রেখেছে প্যাট কামিন্স, ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা, হেনরিক ক্লাসেন, এইডেন মার্করাম এবং নীতিশ কুমার রেড্ডির নাম।

    কলকাতা নাইট রাইডার্স : বর্তমান চ্যাম্পিয়নদের প্রাথমিক তালিকায় রয়েছে অধিনায়ক শ্রেয়াস আয়ার, সুনীল নারাইন, আন্দ্রে রাসেলের নাম। সঙ্গে আরও আছেন রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, হর্ষিত রানা ও ফিল সল্ট।

    এসএফ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…