এইমাত্র
  • বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে নিয়োগ,পদ সংখ্যা ১০টি
  • দিনাজপুরে পুকুরে গ্যাস ট্যাবলেট দিয়ে মাছ নিধনের অভিযোগ
  • কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত
  • ফরিদপুরে সড়কে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের
  • পৃথিবীতে শক্তিশালী সৌরঝড়ের আঘাতে ব্যাহত হতে পারে বিদ্যুৎ-টেলিযোগাযোগ
  • জয়পুরহাটে দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু
  • টেকনাফে গুলিতে রোহিঙ্গার মৃত্যু
  • বন্যা ও ভূমিধসে আফগানিস্তানে নিহত ৬০, ব্রাজিলে ১২৬
  • ঝিনাইদহ-১ উপনির্বাচনে ৪ জনের মনোয়নপত্র দাখিল
  • নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে মরদেহ উদ্ধার
  • আজ শনিবার, ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪
    বিনোদন

    এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ এএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ এএম

    এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ এএম
    ছবি: সংগৃহীত

    চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন শাকিব খান। তবে এখনও মাঝেমধ্যেই বিভিন্ন মিডিয়ায় শাকিবের সঙ্গে তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলেন দুই নায়িকাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন বুবলী। যা নিয়ে বর্তমানে দর্শকমহলে বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছে।

    অন্যদিকে, বিচ্ছেদের দুই অধ্যায় কাটিয়ে অভিনয় নিয়েই ব্যস্ত শাকিব। সঙ্গে পালন করছেন দুই সন্তান আব্রাম ও শেহজাদের যাবতীয় দায়িত্ব। এবারে নতুন অধ্যায়ের সূচনা করতে চাইছেন নায়ক। কথা চলছে, বছরের শেষে পরিবারের পছন্দে বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান।

    একটি সংবাদপত্র থেকে জানা যায়, নায়কের পরিবার চাচ্ছে, অতীত ভুলে সংসারী হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে জমকালো আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান। নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র খবরটি জানিয়েছে।

    সূত্র জানায়, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে করে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের সম্মতি রয়েছে।

    নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পরিবারের এক সদস্য বলেন, সিনেমা মুক্তির আগে বা ব্যক্তিগত জীবনে সংকট চললেই, কোনো সম্পর্ক না থাকার পরও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন, যা মিথ্যাচার। ভবিষ্যতে এমন মিথ্যাচার করলে আইনি ব্যবস্থাও নিতে পারে শাকিবের পরিবার। এমনকি শেহজাদকে নিয়ে যখনই শাকিবের অফিসে বা বাসায় আসেন, তখনই বুবলী ছবি তোলায় তৎপর হন। সেগুলো পরবর্তীতে সোশাল মিডিয়াতে প্রকাশ করে শাকিবের সঙ্গে সম্পর্ক আছে দাবি করেন। সন্তানের কথা ভেবে বরাবরই চুপ থাকেন শাকিব। সর্বশেষ ঈদে একটি বেসরকারি টিভিতে শাকিবকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন বুবলী, এতে করে শাকিবের পরিবার মারাত্মক চটেছেন! এ কারণে বুবলীকে সাফ জানিয়ে দেয়া হয়েছে, সন্তান শেহজাদের অজুহাতে তিনি যেন শাকিবের অফিসে না আসেন।

    অন্যদিকে, অপু বিশ্বাস নিয়ে পারিবারিক ওই সূত্র জানায়, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তাকে যথাযথ সম্মান করেন। এছাড়া তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই।

    যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে এ বছরই। শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা হচ্ছে পরিবার থেকে।

    এদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চান ঢাকাই ছবির এই নায়ক।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…