এইমাত্র
  • ভারতে অনুপ্রবেশের সময় ৪ বাংলাদেশি আটক
  • প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপির বৈঠক আজ, প্রাধান্য পাবে যেসব বিষয়
  • সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই
  • আজ বিশ্ব শিক্ষক দিবস
  • ওবায়দুল কাদেরের ভগ্নিপতিকে কুপিয়ে জখম
  • শত্রুদের বিরুদ্ধে লড়ার আহ্বান খামেনির
  • সংক্ষিপ্ত সফর শেষে ঢাকা ছাড়লেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  • কুমিল্লায় সমন্বয়কের করা মামলায় আসামি মৃত ২ আ.লীগ নেতা!
  • ভালুকায় মায়ের হাতে মেয়ে খুন, মা গ্রেপ্তার
  • শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত জাতিসংঘ মহাসচিব
  • আজ শনিবার, ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪
    বিনোদন

    মাত্র এক সপ্তাহে ৭০০ কোটির রেকর্ড 'কল্কি'র

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ০৪:৪২ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ০৪:৪২ পিএম

    মাত্র এক সপ্তাহে ৭০০ কোটির রেকর্ড 'কল্কি'র

    বিনোদন ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ০৪:৪২ পিএম

    দক্ষিণী সিনেমা প্রভাস এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘কল্কি’ মুক্তির আগেই বক্স অফিসজুড়ে রীতিমতো ঝড় তুলেছে। মুক্তির আগে চলচ্চিত্র বিশেষজ্ঞরা ধারণা করেছিলেন, এ সিনেমা রেকর্ড পরিমাণ ব্যবসা করবে। সেই ট্রেন্ড বোঝা গেছে মুক্তির চারদিনেই ব্যবসা ৪ কোটি পার করার পর। প্রথম দুই সিজনের অসাধারণ সাফল্যের পর এই ছবি মুক্তির সাত দিনের মধ্যেই ৭০০ কোটি রুপি আয় করে ফেলেছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, নাগ অশ্বিন পরিচালিত এই ছবি ভবিষ্যতে আরও অনেক রেকর্ড গড়বে। সিনেমাপ্রেমীরা এর দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

    ভারতের বাইরে, আন্তর্জাতিক বাজারেও 'কল্কি' সাফল্যের দাপট দেখাচ্ছে। বৈশ্বিক বক্স অফিসে 'কল্কি' এ বছর সর্বোচ্চ আয়কারী ছবি হিসেবে শীর্ষে অবস্থান করছে। এর পরেই রয়েছে 'হনুমান' এবং হৃতিক রোশন-দীপিকা পাডুকোন অভিনীত 'ফাইটার'।

    হিন্দি বেল্টে এখনও কিছুটা পিছিয়ে থাকা 'কল্কি' এখন পর্যন্ত ১৬২.৮ কোটি রুপি আয় করেছে। এ বছরের সর্বাধিক আয়কারী হিন্দি ছবির তালিকায় এটি বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে। এর আগে রয়েছে 'ফাইটার', 'শয়তান', এবং 'ক্রু'। 'কল্কি' হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

    নির্মাতাদের মতে, 'কল্কি'র চূড়ান্ত সাফল্যের মূল উপাদান হল ভিএফএক্স। প্রযুক্তিগত দিক থেকে এই ছবি হলিউডের ছবির সাথে পাল্লা দিতে পারে। অমিতাভ বচ্চনের 'অশ্বথামা' চরিত্রের শক্তিশালী অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে, আর প্রভাসও তাঁর সেরাটা দিয়েছেন। দীপিকা পাডুকোনের 'সুমতী' চরিত্রের মায়াবী উপস্থিতি দর্শকদের মন ছুঁয়ে গেছে। কমল হাসান 'সুপ্রিম ইয়াস্কিন' চরিত্রে খলনায়কের ভূমিকায় স্বল্প উপস্থিতিতেই প্রভাব ফেলেছেন।

    কমল হাসান জানান, 'কল্কি'র দ্বিতীয় পর্বে তাঁর চরিত্রটি আরও বড় হবে। তিনি বলেন, "এই ছবিতে আমি ছোট একটি চরিত্রে অভিনয় করেছি, কিন্তু সিকুয়েলে আমার ভূমিকা অনেক বড় হবে।"

    পরিচালক নাগ অশ্বিন জানান, 'কল্কি'র দ্বিতীয় পর্ব সম্পূর্ণ হতে তিন বছর সময় লাগবে। প্রযোজক অশ্বিন দত্ত জানান, দ্বিতীয় পর্বের ৬০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে, তবে গুরুত্বপূর্ণ দৃশ্যগুলোর শুটিং এখনও বাকি।

    'কল্কি'তে ম্রুণাল ঠাকুর, বিজয় দেবারাকোন্ডা, দুলকর সালমান, এস এস রাজামৌলি, এবং রাম গোপাল ভার্মাকে ক্যামিও চরিত্রে দেখা গেছে। ফ্যানদের প্রশ্ন, তারা কি 'কল্কি টু'তে দুলকর সালমান ও বিজয় দেবারাকোন্ডাকে দেখতে পাবেন? নাগ অশ্বিন বলেন, "দুলকর সালমান ও বিজয় দেবারাকোন্ডার ভ্রমণ এই পর্যন্ত সীমিত ছিল। তবে দুলকর সালমানের চরিত্রের জন্য কোনও বিশেষ ধারণা এলে তাঁকে আবারও দেখা যেতে পারে।"

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…