এইমাত্র
  • ওবায়দুল কাদেরের ভগ্নিপতিকে কুপিয়ে জখম
  • শত্রুদের বিরুদ্ধে লড়ার আহ্বান খামেনির
  • সংক্ষিপ্ত সফর শেষে ঢাকা ছাড়লেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  • কুমিল্লায় সমন্বয়কের করা মামলায় আসামি মৃত ২ আ.লীগ নেতা!
  • ভালুকায় মায়ের হাতে মেয়ে খুন, মা গ্রেপ্তার
  • শান্তিতে নোবেল পুরস্কারের জন্য মনোনীত জাতিসংঘ মহাসচিব
  • প্রথম পর্যায়ে ১৮ হাজার শ্রমিক নেওয়া হবে: মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  • মুসলিম বিশ্বের সবার শত্রু একই: জুমার খুতবায় খামেনেয়ি
  • সাধন চন্দ্র মজুমদার ৭ দিনের রিমান্ডে
  • প্রধান উপদেষ্টার সঙ্গে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর একান্ত বৈঠক
  • আজ শনিবার, ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪
    লাইফস্টাইল

    জেনে নিন আজকের রাশিফল ৬ জুলাই ২০২৪

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ১১:৫০ এএম
    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ১১:৫০ এএম

    জেনে নিন আজকের রাশিফল ৬ জুলাই ২০২৪

    লাইফস্টাইল ডেস্ক প্রকাশ: ৬ জুলাই ২০২৪, ১১:৫০ এএম

    আজ ৬ জুলাই ২০২৪, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

    মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

    আপনার সঙ্গীর উল্লেখযোগ্য কোনো উন্নতি হবে। এর ফলে বাড়িতে খুশির পরিবেশ থাকবে। তবে আত্মতুষ্টিতে ভুগবেন না। ভবিষ্যতের জন্য সঠিক পরিকল্পনা করে এগোন। অর্থপ্রাপ্তির আশা রয়েছে। ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতারা খুব ভাল সুযোগ পেতে পারেন। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে।

    বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

    আর্থিকভাবে দিনটি ভালো যাবে। ব্যবসায় উন্নতি হবে।বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হবেন। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি পেতে পারে।

    ভাল যুক্তির জন্য তর্কে জিততে পারেন। তবে বাকি অংশীদার বা সহকারীদের সঙ্গে মতভেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। সকলকে তার যোগ্য সম্মান দেওয়ার চেষ্টা করুন। আপনার অহংকারী মনোভাব অনেকের মনে কষ্টের কারণ হতে পারে।

    মিথুন (২২ মে - ২১ জুন)

    পরিবারের পরিবেশ অশান্ত থাকবে। তাই সকলের সঙ্গে সংযত আচরণ করুন। অকারণ সন্দেহ সম্পর্কে চিড় ধরাতে পারে। তাই নিজের আদর্শের উপর সৎ থাকুন। সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। বাইরে থেকে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।

    কর্কট (২২ জুন - ২২ জুলাই)

    কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। সংসারের দায়িত্ব বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। পেশাগত ক্ষেত্রে সঠিক পরিকল্পনা দরকার। তবেই সাফল্য আসবে। কিছু ক্ষেত্রে ঝুঁকি নেয়ারও প্রয়োজন হতে পারে। কাজের অতিরিক্ত চাপের জন্য ক্লান্তি আসতে পারে।

    সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

    মনঃকষ্ট বাড়তে পারে। পিতার সঙ্গে মতান্তর হতে পারে। দরকারি কাজ দ্রুত মেটান। আপনার জীবনে কোনও শুভ পরিবর্তন ঘটতে পারে। সারা দিন চিত্তচাঞ্চল্য বজায় থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কোনও বস্তু পেতে পারেন।পরিবার এবং কাজের চাপ দুই মিলে আপনার উপর মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার কাজ অনেকটা সহজ হয়ে যাবে।

    কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

    অতিরিক্ত উদারতা দেখালে কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ করে কোনও চাকরির যোগ আসতে পারে। গুরুজনদের পরামর্শে ব্যবসায় অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। আজ আপনার শরীর ভালো থাকবে। আর্থিক দিকেও অনেক সুবিধা পেতে পারেন। কাউকে ধার দেওয়া টাকা আজ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের রাগকে নিয়ন্ত্রণ করুন।

    তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

    শত্রুর কারণে সকালে মাথাগরম হতে পারে। অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কাজের জায়গায় অল্পেই সন্তুষ্ট থাকুন।দিনের শেষে আজ আর্থিক লাভ হতে পারে। কাজের ফাঁকে মাঝে মাঝে বিরতি নিন। এতে মন হালকা থাকবে। স্ত্রীকে যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন। বাড়িতে কোনো আত্মীয় আসতে পারে।

    বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

    সকালবেলাতেই কিছু দান করার জন্য ইচ্ছা হতে পারে। অভিভাবকদের পরামর্শ আপনার জন্য কার্যকর হবে। অন্য কেউ পরামর্শ দিলে তা না নেওয়াই শ্রেয়। সন্তানের বিষয়ে নিশ্চিন্ত হবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরে খুব ব্যথা হতে পারে।ব্যবসার ব্যাপারে বন্ধু এবং সহকর্মীদের সাথে আলোচনা করুন। এর ফলে আর্থিক সমৃদ্ধি আসবে ব্যবসায়। নতুন অংশীদারকে ব্যবসায় যোগ করানোর আগে সব দিক বিবেচনা করুন।

    ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

    অতিরিক্ত পরিশ্রমের জন্য কাজের প্রতি অনীহা দেখা দিতে পারে। উচ্চশিক্ষার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর কারণে কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। বাচ্চাদের সাথে যতটা সম্ভব সময় কাটানোর চেষ্টা করুন। আজ আর্থিক লাভ হবে। কিছু সামাজিক কাজে অনুদান দিতে পারেন। কর্মক্ষেত্রে সকলের সহযোগিতায় সমস্ত কাজ মিটে যাবে।

    মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

    আজ বাইরে কোথাও যাওয়ার আগে প্রবীণদের থেকে আশীর্বাদ নিন। কোনো ঐতিহাসিক স্থানে যাওয়া হতে পারে। পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর সময় কাটবে। নতুন প্রকল্পে লগ্নি না করাই ভালো। সকালে অহেতুক কোনও অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীদের হিংসার কারণে কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন।পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে।

    কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

    দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো। আপনার শরীর ভালো না থাকার সম্ভাবনা রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার যোগাযোগ বাড়বে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংবাদিকদের জন্য দিনটি শুভ। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে।

    মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

    কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য লাভ। সামাজিক কাজের দায়িত্ব নিতে হতে পারে। উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। আয় বাড়তে পারে। সন্তানের জন্য সুনাম লাভ।যে কাজে আপনি নিযুক্ত আছেন সেই কাজ গুরুত্বের সঙ্গে সম্পন্ন করুন। পরিবারের মানুষদের ইচ্ছাগুলিকে গুরুত্ব দিন। যাদের সঙ্গে আপনার বনে না তাদের থেকে দূরে থাকাই ভালো।

    এবি

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…