এইমাত্র
  • অভিনয়শিল্পী সংঘের নেতাদের তিন দিনের আল্টিমেটাম
  • আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম
  • ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা উঠে গেল
  • নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনে ঢাকার প্রস্তাব
  • গোপন গ্রুপের শামীমা তুষ্টি বললেন, গালি আর ট্রল আমার গ্রহণ করতে হবে
  • মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে কৃষককে কুপিয়ে জখম
  • আন্দোলনে আহতদের খোঁজ নিতে হাসপাতালে প্রধান উপদেষ্টা
  • নেশার টাকা না দেয়ায় পিতাকে হত্যা করল ছেলে
  • নেত্রকোনায় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
  • আওয়ামী লীগের দলীয় কার্যালয় এখন ফাস্টফুডের দোকান
  • আজ রবিবার, ২৩ ভাদ্র, ১৪৩১ | ৮ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    নেত্রকোনায় গরু চুরিকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা

    মির্জা হৃদয় সাগর, নেত্রকোনা প্রতিনিধি প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০২:৪০ পিএম
    মির্জা হৃদয় সাগর, নেত্রকোনা প্রতিনিধি প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০২:৪০ পিএম

    নেত্রকোনায় গরু চুরিকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা

    মির্জা হৃদয় সাগর, নেত্রকোনা প্রতিনিধি প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০২:৪০ পিএম

    নেত্রকোনার আটপাড়ায় পুলিশকে গরু চুরের নাম বলায় অনিক মিয়া(১৭) নামের এক কিশোরকে পিঠিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরিবারের দাবি একাধিকবার পেটানোর জন্য অনিকের মৃত্যু হয়েছে।

    বুধবার(১৭ জুলাই) রাত সাড়ে ১১টায় আটপাড়া উপজেলার মুনসুর গ্রামে এ ঘটনা ঘটে।

    নিহত অনিক মিয়া উপজেলার মুনসুরপুর গ্রামের শহিম উদ্দিনের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

    পরিবার ও পুলিশসূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে পাশের বাড়ির শফিক মিয়ার একটি গরু বাড়ির পাশের একটি পাট খেতে চলে যায়। সেই সময় ইঞ্জিনিয়ার ইমন খন্দকার অনিককে ডেকে গরুটিকে নিয়ে কুয়ারে দিয়ে আসতে বলেন। গরুটিকে কুয়ারে নিয়ে যাওয়ার সময় রাস্তায় সাকিবের সাথে দেখা হলে পেঁয়াজকান্দি গ্রামের সাকিব তাঁকে টাকার প্রলোভন দেখিয়ে গরুটি রেকে চলে যেতে বলে। তখন অনিক গরু রেকে চলে যায়। পরে সাকিব পার্শ্ববর্তী এক বাজারে গরুটি বিক্রি করার জন্য দরদাম করছিল। তখন গরুর মালিক তা দেখতে পায়।

    পরবর্তীতে গরুর মালিক পুলিশকে খবর দিলে পুলিশ কাছে অনিক সাকিবের নাম স্বীকার করায়, সাকিব ও তার বন্ধু নাসির মিলে সন্ধ্যায় নির্মাণাধীন মুনসুরপুর প্রাথমিক বিদ্যালয়ের ভবনের সামুনে অনিককে বাঁশ ও রট দিয়ে পিঠায়। পরবর্তীতে রাতে অনিক মারা যায়।

    অনিকের বড় বোন হাফছা আক্তার মোহ জানায়, আমার ভাই মানসিক প্রতিবন্ধী। তাকে টাকার লোভ দেখালে যে কোন কাজ করে। সাকিব আমার ভাইকে টাকার লোভ দেখালে গরুটি আমার ভাই শাকিবের কাছে রেকে চলে আসে। ওই গরুর মালিক বিষয়টি জানতে পারলে দুপুর বেলায় শাকিব আমার ভাইকে মারধর করে। পরবর্তীতে পুলিশের কাছে আমার ভাই সাকিবের নাম বলে দেওয়ায় সন্ধ্যায় আবার সাকিব ও নাসির অনিকে রট আর বাঁশ দিয়ে এলাকার লোকজনের সামনে স্কুলের ভেতরে পিঠায়। আমার ভাই মানসিক প্রতিবন্ধী থাকায় তার শরীরে কি পরিমাণ আঘাত পেয়েছে সেটা বুঝিয়ে বলতে পারেনি, তাই আমরা হাসপাতাল নিয়ে যেতে পারিনি। পরে রাতে আমার ভাই মারা যায়।

    অনিকের চাচা মাইন উদ্দিন জানান, আমি মুনসুরপুর বাজারে ছিলাম। দুপুরের ঘটনার পর পুলিশ এসে বিষয়টি তদন্ত করে যায়। কিন্তু পরে সন্ধ্যায় আবার আমার ভাতিজাকে ডেকে নিয়ে পিটায়, এতে রাতের সে মারা যায়।

    গতকাল দুপুরে ঘটনায় আজকে মামলা হওয়া কথা ছিল, কিন্তু মামলার আগেই তারা আমার ভাতিজাকে পিঠিয়ে হত্যা করে। আমরা এই হত্যার বিচার দাবী করছি।

    এইদিকে মুনসুরপুর ইউয়নের চেয়ারম্যান রুকন উদ্দিন বলেন, কালকের ঘটনা আমি জানি না, তবে কাল রাতে নিহতের ঘটনাটা জেনেছি। পুলিশ তদন্ত করছে এবং লাশ মর্গে পাঠানো হয়েছে।

    আটপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান নিহতের সত্যতা নিশ্চিত করে জানায়, নিহতে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের ঘটনার পূর্বে গতকাল দুপুরের পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…