এইমাত্র
  • অভিনয়শিল্পী সংঘের নেতাদের তিন দিনের আল্টিমেটাম
  • আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম
  • ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা উঠে গেল
  • নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনে ঢাকার প্রস্তাব
  • গোপন গ্রুপের শামীমা তুষ্টি বললেন, গালি আর ট্রল আমার গ্রহণ করতে হবে
  • মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে কৃষককে কুপিয়ে জখম
  • আন্দোলনে আহতদের খোঁজ নিতে হাসপাতালে প্রধান উপদেষ্টা
  • নেশার টাকা না দেয়ায় পিতাকে হত্যা করল ছেলে
  • নেত্রকোনায় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু
  • আওয়ামী লীগের দলীয় কার্যালয় এখন ফাস্টফুডের দোকান
  • আজ রবিবার, ২৩ ভাদ্র, ১৪৩১ | ৮ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা

    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০৮:৪০ এএম
    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০৮:৪০ এএম

    চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা

    উপজেলা করেসপন্ডেন্ট প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০৮:৪০ এএম
    ছবি- স্বজনদের আহজারি

    চট্টগ্রামের মিরসরাইয়ে বোনের শাশুড়ির বাসায় আলমারি খুলে ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে বোনের শাশুড়িকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. তারিফকে (৩০) গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ।

    আটক তারিফ উপজেলার ১০নং মিঠানালা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের দীন মোহাম্মদ প্রকাশ হক সাবের ছেলে। সে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মৌলভী নজির আহমদ আদর্শ দাখিল মাদরাসার সুপারেন্টেন্ড হিসেবে দায়িত্বে আছে বলে জানা গেছে।

    পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত চুরি, চুরিকৃত ১০ ভরি ওজনের চেইন ও তারিফের রক্তমাখা পাঞ্জাবী, পায়জামা মাদ্রাসায় তারিফ এর কক্ষ থেকে উদ্ধার করেছে।

    জানা গেছে, বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৫টায় উপজেলার মিরসরাই পৌরসভার ২নং ওয়ার্ডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ভাড়া বাসা থেকে সাজেদা আক্তার (৫৮) নামে এক বৃদ্ধার হাত-পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এসময় বাসায় থাকা আলমারি ভেঙ্গে নগদ ৪৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটে।

    সাজেদা আক্তার মিরসরাই উপজেলার ১০নং মিঠানালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লাল মোহম্মদ চৌধুরী বাড়ীর এম মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী। তারা বন্ধন ভবনের দ্বিতীয় তলার বি-১ ফ্ল্যাটে প্রায় ৫বছর যাবৎ ভাড়ায় থাকতেন। গত ৮ জুলাই ডুবাই থেকে ছোট ছেলে আমজাদ হোসেন বিয়ে করার উদ্দেশ্যে দেশে আসেন।

    নিহতের স্বামী এম মামুন চৌধুরী (৭৫) জানান, সকালে আমার ছোট ছেলে আমজাদ হোসেন ও তার তালত ভাই (বড় ছেলের শালা) মো. তারিফ আমার গ্রামের বাড়ীতে নির্মাণাধীন নতুন ঘর দেখতে যায়। পরবর্তীতে আমি বাজার করার জন্য মিরসরাই পৌর বাজারে যাই। এসময় বাসায় আমার স্ত্রী ও তার পরিচিত এক মহিলা ছিলেন। আমি বাজার করে নিয়ে বাসায় এসে সামনের কক্ষে রেখে আমার রুমে রেস্ট করতে যায়। রুম থেকে বের হয়ে স্ত্রীর কোন সাড়াশব্দ না পেয়ে তার কক্ষে গিয়ে দেখি মেঝেতে দুই হাত ও দুই পা প্লাস্টিক দিয়ে বাঁধা অবস্থায় তার গলাকাটা লাশ পড়ে আছে। এসময় আমি ঘর থেকে বের হতে চাইলে দেখি বাসার সামনে দিয়ে দরজা বন্ধ করে রাখা হয়েছে। পরবর্তীতে বাসার ভেতর থেকে আমি চিৎকার করলে বাসার কেয়াটেকার রুজিনা আক্তার রুমা দরজার লক খুলে দেন।

    বাসার কেয়াটেকার রুজিনা আক্তার রুমা বলেন, দুপুর ২টার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে আওয়াজ শুনে আমি সামনে দিয়ে লাঘানো হুক টেনে দরজা খুলে দিই। এসময় মামুন চৌধুরী বলেন কারা যেন তার স্ত্রীকে জবাই করে দিয়েছে। আমি বিষয়টি তাৎক্ষণিক ভবন মালিক ও অন্যান্য ভাড়াটিয়াদের জানাই।

    নিহতের ভাগিনা আব্দুল মতিন বলেন, বাসায় শুধু মামা আর মামি থাকতেন। মামাতো ভাই বিয়ে করার জন্য গত ৮ জুলাই দেশে আসেন। মামির হাত পা বাঁধা গলাকাটা লাশ দেখে ২ বার স্ট্রোক করা আমার মামা ও মামাতো ভাই আমজাদ হোসেন অনেক অসুস্থ হয়ে গেছেন। বাসার আলমারি ভেঙ্গে প্রায় ৪৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য পুলিশ নিয়ে গেছে।

    মিরসরাই থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলাম বলেন, হাত-পা বেঁধে সাজেদা আক্তারকে জবাই করে হত্যার সাথে জড়িত সন্দেহে মো. তারিফ নামে একজনকে আটক করা হয়েছে। স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় সে সাজেদা আক্তারকে হাত পা বেঁধে জবাই করে চেইন নিয়ে পালিয়ে যায়। কেউ যেন তাকে সন্দেহ না করে সেজন্য সে রক্তমাখা পাঞ্জাবী, পায়জামা পাল্টিয়ে ফেলে। পরবর্তীতে মোটরসাইকেলে করে সে একটি ব্যাগের ভেতরে করে হত্যাকান্ডে ব্যবহৃত চুরি, পাঞ্জাবি, পায়জামা ভরে নিয়ে চলে যায়। সড়কে বসানো সিসিটিভি ক্যামরা চেক করে তাকে সনাক্ত করা হয়েছে।

    বৃহস্পতিবার বিকেলে তাকে ঘটনাস্থল থেকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে তার কর্মস্থল মৌলভী নজির আহম্মদ দাখিল মাদরাসার অফিস কক্ষ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত আলামতগুলো জব্দ করা হয়েছে।

    আরইউ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…