এইমাত্র
  • ৮ জাতীয় দিবস বাতিলের আদেশ জারি
  • ঢাকার সাবেক মেয়র আতিকুল গ্রেপ্তার
  • ‘কম দামে’ ডিম বিক্রির ঘোষণা দিলেন উৎপাদকরা
  • ঈদে ছুটি ৫ দিন, পূজায় ৩ দিন হচ্ছে
  • ঢাবি এলাকা ঘুরে বিপ্লবীদের গ্রাফিতি দেখলেন ড. ইউনূস
  • জাতীয় ৮ দিবস বাতিলের বিষয়ে আওয়ামী লীগের বিবৃতি
  • সাকিবকে একাদশে রেখেই মিরপুর টেস্টের দল ঘোষণা বিসিবির
  • যুব মহিলা লীগের সভাপতি তনু গ্রেফতার
  • কম্পিউটার কাউন্সিলে ৯ম থেকে ২০তম গ্রেডে নিয়োগ বিজ্ঞপ্তি
  • প্রধান উপদেষ্টার কার্যালয়ে চাকরি, নেবে ৫২ জন
  • আজ বুধবার, ১ কার্তিক, ১৪৩১ | ১৬ অক্টোবর, ২০২৪
    দেশজুড়ে

    সড়কের উন্নয়ন কাজ করে প্রশংসায় ভাসছেন ইউএনও জুয়েল আহমেদ

    মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পিএম
    মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পিএম

    সড়কের উন্নয়ন কাজ করে প্রশংসায় ভাসছেন ইউএনও জুয়েল আহমেদ

    মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পিএম

    ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ এর মেধা কর্মদক্ষতা এবং প্রশংসার কথা শুনা যাচ্ছে মানুষের মুখে মুখে।

    তিনি ত্রিশাল উপজেলায় যোগদানের পর সরকারি বেসরকারি অফিস, ব্যাংক,বীমা,শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন দপ্তর গুলোতে ফিরে পেয়েছে কাজের গতি। উল্লেখিত প্রতিষ্ঠান গুলোতে তার নিয়মিত পর্যবেক্ষণ এবং সঠিক দিকনির্দেশনা অব্যাহত রয়েছে।

    জানা গেছে,একযুগ ধরে ত্রিশাল পৌরবাজার থেকে চিকনা মোড় পর্যন্ত একটি সড়কের চরম বেহাল অবস্থায় ছিল! প্রতিদিন এই সড়কটি দিয়ে শতশত যানবহন সহ সাধারণ পথচারীরা যাতায়াত করতো। সড়কটির খানাখন্দের কারণে মানুষের দুর্ভোগের যেন শেষ ছিল না।কিন্তু বিগত সরকারের আমলে স্থানীয় জনপ্রতিনিরা সড়কটি সংস্কার করতে সক্ষম হয়নি !

    পৌর প্রশাসক হিসেবে জুয়েল আহমেদ দায়িত্ব নেওয়ার পর তার নিরলস প্রচেষ্টায় এই সড়কের সংস্কার কাজ চলমান রয়েছে।শীঘ্রই সড়কের উন্নয়ন কাজ সমাপ্ত ঘটলে মালবাহী যানবাহন সহ হাজারো মানুষ নির্বিঘ্নে চলাচল থেকে শুরু করে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। দায়িত্বপ্রাপ্ত পৌর প্রশাসকের এমন কর্ম তৎপরতা দেখে এলাকার মানুষ খুবই খুশি। এই মানবিক কর্মকর্তার এমন নিরলস প্রচেষ্টাকে ইতিবাচক দৃষ্টান্ত হিসেবে দেখছেন পৌরবাসী। এছাড়াও পৌর সভার ৯টি ওয়ার্ডের সার্বিক উন্নয়নের স্বার্থে সকলকে পৌর কর পরিশোধের তাগিদ দিয়ে মাইকিং করা হচ্ছে।

    খোঁজ নিয়ে জানাগেছে, শুধু পৌরসভা নয়,প্রতিনিয়ত উপজেলা পরিষদের প্রশাসনিক কাজের ফাঁকে উপজেলার বারোটি ইউনিয়নের গ্রামাঞ্চলের রীতিমতো খোঁজখবর নিচ্ছেন। কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে ছুটে যাচ্ছেন ঘটনাস্থলে।বিভিন্ন ক্ষেত্রে আইনগত ব্যবস্থা নিতেও দেখা গেছে।চলতি সময়ে সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সহ অফিসগুলোতে দুর্নীতিমুক্ত রাখতে সক্ষম হয়েছেন এই প্রশাসনিক কর্মকর্তা।

    এছাড়াও বিগত দিনগুলোতে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে স্বচ্ছতার সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে নজির সৃষ্টি করেছেন।

    সাফল্য হিসাবে তার প্রচেষ্টায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে পরিচালকনা করার ফলে সম্প্রতি জাতীয় পর্যায়ে দেশের সেরা ইউনিয়ন হিসেবে স্বীকৃতি পেয়েছেন উপজেলার কানিহারী ইউনিয়ন পরিষদ। এই মহৎ কাজে তিনি টিমলিডার হিসেবে সরাসরি ভাবে যুক্ত ছিলেন।

    উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীকে সাথে নিয়ে নিয়মিত কাজ করতে দেখা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ সময়ের কণ্ঠস্বর'কে বলেন, জনগনকে হয়রানীমুক্ত সেবা দিতে আমার উপর অর্পিত দায়িত্ব স্বচ্ছতার সাথে করার চেষ্টা করছি। জনস্বার্থ নিশ্চিত করতে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…