এইমাত্র
  • শেখ হাসিনার প্রেতাত্মারা শিল্পখাতকে অস্থির করছে: মির্জা ফখরুল
  • কিশোরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত
  • নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
  • নির্বাচন ব্যবস্থাকে ঢেলে সাজাতে হবে: স্থানীয় সরকার উপদেষ্টা
  • নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হলো ইরানের সর্বোচ্চ নেতাকে
  • ঝিনাইদহে উদ্ধার হওয়া ৩৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
  • নৌ-পরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে
  • চুয়াডাঙ্গায় ২৮০ বোতল ফেন্সিডিলসহ জামাই-শাশুড়ি আটক
  • আন্দোলনে পুলিশের কর্মকাণ্ড দেখে মনে হয়নি, ওরা আমাদের দেশের: সাখাওয়াত
  • রাষ্ট্রপতির অপসারণসহ ১৭ দাবি সিটিজেনস রাইটস মুভমেন্টের
  • আজ শনিবার, ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    শেখ হাসিনার প্রেতাত্মারা শিল্পখাতকে অস্থির করছে: মির্জা ফখরুল

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পিএম
    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পিএম

    শেখ হাসিনার প্রেতাত্মারা শিল্পখাতকে অস্থির করছে: মির্জা ফখরুল

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পিএম

    বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনা পালিয়ে গেলেও তা প্রেতাত্মারা শিল্প এলাকায় অস্থিরতা তৈরি করছেন। তারা যে লুটপাট করেছেন সেটা ভুলতে পারছেন না। তারা ভাবছেন আবার যদি শেখ হাসিনাকে ফিরিয়ে আনতে পারতাম তাহলে আবার লুটপাট করতে পারতাম।সেজন্য তারা দেশের বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। সবচেয়ে বড় ষড়যন্ত্র করছেন তারা এই শিল্প এলাকাতে। বাংলাদেশের অর্থনীতি মাধ্যম সচল রাখার অন্যতম গুরুত্বপূর্ণ শাখা হলো এই পোশাক শিল্প। তাই তারা এই পোশাক শিল্পকে ধ্বংস করতে চায়। পাশাপাশি বিদেশি আরও একটি শক্তি বাংলাদেশি পোশাক শিল্প খাতকে ধ্বংস করতে চায়। তারা ভাবে বাংলাদেশি পোশাক শিল্প ও ধ্বংস করলে তাদের দেশের গার্মেন্টস চাহিদা বাড়বে।

    গার্মেন্টস, ঔষধ কারখানাসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে ভাংচুর, বিশৃঙ্খলা প্রতিরোধ, শিল্পাঞ্চলে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা ও শ্রমিক কর্মচারীদের বেতন নিয়মিত পরিশোধের দাবিতে শ্রমিক দলের কেন্দ্রীয় ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে কোনাবাড়ী ডিগ্রী কলেজ মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি তিনি এসব কথা বলেন।

    এসময় মির্জা ফখরুল আরও বলেন, আমরা অন্তর্বর্তীকালীন সরকারের কাছে দাবি জানাই গণহত্যাকারী শেখ হাসিনাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করতে হবে। আমরা ভারতকে বলেছি এমন একজন খুনিকে যেন আশ্রয় না দেয়। আমরা আবারো ভারতের কাছে অনুরোধ জানাই এই গণহত্যাকারীকে দেশে ফিরিয়ে দিক। আমরা এই সরকারের কাছে আরো দাবি জানাই খুব দ্রুত সময়ের মধ্যে দেশে একটি গণতান্ত্রিক নির্বাচনের যেন আয়োজন করা হয়।

    শ্রমিক দলের কার্যকরি সভাপতি সালাউদ্দিন সরকারের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও শ্রমিকদলের প্রধান সমন্বয়কারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। বিশেষ বক্তা ছিলেন জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আনোয়ার হোসেন।

    অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম ফজলুল হক মিলন, গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকার, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব মো. রিয়াজুল হান্নান, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মঞ্জুরুল করিম রনি।

    এছাড়াও কেন্দ্রীয়, জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রমিক জনসভায় হাজার হাজার শ্রমিক কর্মচারী দলে দলে যোগদান করেন।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…