এইমাত্র
  • সাকিবকে একাদশে রেখেই মিরপুর টেস্টের দল ঘোষণা বিসিবির
  • যুব মহিলা লীগের সভাপতি তনু গ্রেফতার
  • কম্পিউটার কাউন্সিলে ৯ম থেকে ২০তম গ্রেডে নিয়োগ বিজ্ঞপ্তি
  • প্রধান উপদেষ্টার কার্যালয়ে চাকরি, নেবে ৫২ জন
  • সিন্ডিকেটের বিরুদ্ধে সরকারকে কঠোর হওয়ার আহ্বান রিজভীর
  • আমি আয়নাঘরের কারিগর নই: জিয়াউল আহসান
  • ‘নেতানিয়াহুর মনে রাখা উচিত জাতিসংঘের সিদ্ধান্তেই ইসরাইলের জন্ম’
  • সাগর-রুনি হত্যা মামলার তদন্ত ৬ মাসের মধ্যে শেষ করতে হবে
  • ভূমধ্যসাগর থেকে আলবেনিয়ায় নেয়া হচ্ছে বাংলাদেশিসহ ১৬ অভিবাসীকে
  • বাংলাদেশের জলসীমায় ইলিশ ধরায় ৩১ ভারতীয় জেলে আটক
  • আজ বুধবার, ১ কার্তিক, ১৪৩১ | ১৬ অক্টোবর, ২০২৪
    দেশজুড়ে

    পদ হারানোর ৩ দিনের মাথায় সাবেক সভাপতির নামে ধর্ষণ মামলা

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পিএম
    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পিএম

    পদ হারানোর ৩ দিনের মাথায় সাবেক সভাপতির নামে ধর্ষণ মামলা

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পিএম

    গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারীর ভিডিও প্রকাশের পর; দলীয় পদ হারানোর ৩ দিনের মাথায় এবার ওই ছাত্র নেতার নামে থানায় ধর্ষণ মামলা হয়েছে।

    বুধবার (১৬ অক্টোবর) গাজীপুরের কাপাসিয়া থানায় ৩০ বছর বয়সী ওই নারী এ মামলা করেছেন বলে নিশ্চিত করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

    অভিযুক্ত ইমরান হোসেন শিশির গাজীপুরের কাপাসিয়া সদরের সাফাইশ্রী আদালত পাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে। বাদী তারই প্রতিবেশী এক নারী। যাকে নিয়ে ভারতে ৯ দিন এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে ঘুরতে গিয়ে একসঙ্গে আবাসিক হোটেলে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ শিশিরের বিরুদ্ধে। এমনকি শিশিরের চাপে পাঁচবার গর্ভপাত করতে বাধ্য হয়েছেন বলে অভিযোগ করেন ওই নারী।

    বাদী এজাহারে উল্লেখ করেন, তিনি কাপাসিয়া ডিগ্রি কলেজে পড়াকালীন সময়ে শিশিরের সঙ্গে পরিচয় হয়। সেই সুবাদে ২০১৯ সাল থেকে বাদীর বাড়িতে তার আসা-যাওয়া ছিল। এক পর্যায়ে বাদীকে প্রেমের প্রস্তাব দিলে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ঢাকায় এবং গাজীপুরের বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে বাদীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করতো শিশির। প্রথমে ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর কাপাসিয়ার রাওনাট বাজার সংলগ্ন শিশিরের বন্ধু মেহেদী হাসানের ফাঁকা বাড়িতে বাদীকে নিয়ে ধর্ষণ করা হয়। এরপর বাদীকে উত্তরার ৬ নম্বর সেক্টরে একটি আবাসিক হোটেলে এবং শ্রীপুরের ফাওগান ইকো রিসোর্টে বহুবার নিয়ে বাদীকে ধর্ষণ করা হয়।

    বাদী অভিযোগ করেন, সরকার পতনের একদিন পর ৬ আগস্ট শিশিরকে আবারও বিয়ের কথা বললে সে সম্পর্কের বিষয়টি পুরোপুরি অস্বীকার করে বসে। এমনকি মুখ খুললে বাদীকে ভাড়াটে খুনি দিয়ে হত্যার হুমকি দিয়ে সব ধরণের যোগাযোগ বন্ধ করে দেয় শিশির। পরবর্তীতে প্রতিকার পেতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতির কাছে এসব বিষয়ে অভিযোগ করেন বাদী।

    তারও আগে শিশিরকে জড়িয়ে ওই নারীর ৩ মিনিট ৪১ সেকেন্ডের একটি ভিডিও এবং দুজনের বেশকিছু আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ ও রাজনৈতিক মহলে ব্যাপক তোলপাড় শুরু হয়।

    এরপর ১৩ অক্টোবর সকালে ওই নারীকে দলবল নিয়ে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে শ্রীপুরের রাজেন্দ্রপুর এলাকায় সাজানো সংবাদ সম্মলন করানো হয়। সেখানে বাদীকে বলতে বাধ্য করা হয় সমস্ত ভিডিও সুপার এডিট করে বানানো হয়েছে। পরে অভিযোগের সত্যতা যাচাই করে ১৩ অক্টোবর রাতে শিশিরকে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। সাজানো সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর শিশিরের বিরুদ্ধে ওই নারীর মোবাইল ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেওয়ারও অভিযোগ করা হয় মামলায়।

    এইচএ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…