এইমাত্র
  • ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৫১
  • পুলিশকে জিম্মি করে জেল পালালো ১৯ বন্দী
  • বরগুনায় নদীর তীরে আটকে আছে অর্ধগলিত তিমি
  • চুয়াডাঙ্গায় অসুস্থ গাভী গরু জবাই করে মাংস বিক্রি: ৫০ হাজার টাকা জরিমানা
  • বর্ষাকালে ঘরের স্যাঁতসেঁতে ভাব দূর করবেন যেভাবে
  • অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স
  • কোটা পুনর্বহালের প্রতিবাদে বেরোবি শিক্ষার্থীদের বিক্ষোভ
  • মাটন মোতি পোলাও রেসিপি
  • উলিপুরে নদী ভাঙন কবলিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
  • ঝিনাইদহে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে ককটেল বিস্ফোরণ
  • আজ সোমবার, ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    নাটোরের ৪ আসনে প্রতীক বরাদ্দ

    মেহেদী হাসান তানিম, নাটোর প্রতিনিধি প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:৩৪ পিএম
    মেহেদী হাসান তানিম, নাটোর প্রতিনিধি প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:৩৪ পিএম

    নাটোরের ৪ আসনে প্রতীক বরাদ্দ

    মেহেদী হাসান তানিম, নাটোর প্রতিনিধি প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:৩৪ পিএম

    নাটোরের চারটি সংসদীয় আসনে মোট ৩২জন বৈধ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার(১৮ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

    নাটোর-১ (লালপুর ও বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মো. শহিদুল ইসলাম বকুল (নৌকা), স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ (ঈগল), জাতীয় পার্টির মো.আশিক হোসেন (লাঙল),বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. ইব্রাহিম খলিল (হাতুড়ি), জাসদের মো. মোয়াজ্জেম হোসেন (মশাল), বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. লিয়াকত আলী (একতারা), স্বতন্ত্র কাজল রায় (ঢেঁকি), মো. জামাল উদ্দীন ফারুক (ট্রাক) এবং মো. রমজান আলী সরকার (কাঁচি) প্রতীক পেয়েছেন।

    নাটোর-২ আসনে (নাটোর সদর ও নলডাঙ্গা) আওয়ামী লীগের শফিকুল ইসলাম শিমুল (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার (ট্রাক), জাতীয় পার্টির ড. মো. নুরন্নবী মৃধা (লাঙল), জাসদের মো. শরিফুল ইসলাম (মশাল), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ বজলুর রশিদ (ডাব)।

    নাটোর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক (ঈগল), জাতীয় পার্টির মো. আনিসুর রহমান (লাঙল), তৃণমূল বিএনপির মো. আবুল কালাম আজাদ (সোনালী আঁশ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. মিজানুর রহমান মিজান (হাতুড়ি), বাংলাদেশ তরীকত ফেডারেশনের মো. আলতাফ হোসেন (ফুলের মালা), বিকল্প ধারা বাংলাদেশের মো. আনোয়ার হোসেন (কুলা), বাংলাদেশ কংগ্রেসের মো. আমিরুল ইসলাম (ডাব) ও স্বতন্ত্র মো. আব্দুল্লাহ আল মামুন (ট্রাক)।

    নাটোর-৪ (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস (ট্রাক), মো. জাহিদুল ইসলাম (ঈগল) জাতীয় পার্টির মো. আলাউদ্দিন মৃধা (লাঙল), তৃণমূল বিএনপির মো. আব্দুল খালেক সরকার (সোনালী আঁশ), বাংলাদেশ কংগ্রেসের শান্তি রিবারু (ডাব), বিএনএমের গাজী আবু সায়েম রতন (নোঙর), জাতীয় পার্টি-জেপির এস এম সেলিম রেজা (বাই সাইকেল) এবং সুজন আহম্মেদ (দোলনা)।

    জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং অফিসার আবু নাছের ভূঁঞা প্রার্থীদের উদ্দেশ্যে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে প্রতিপালনের অনুরোধ জানান। এ সময় জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ এবং জেলা প্রশাসন ও পুলিশের শীর্ষ কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    এফএস



    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…