এইমাত্র
  • বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন আরও ৩ জন
  • বাবা মানে কাটছে ভালো, যাচ্ছে ভালো দিন
  • মারা গেলেন ‘জল্লাদ শাহজাহান’
  • পদ্মা নদীতে গোসলে নেমে দুই ভাইসহ ৩ শিশুর মৃত্যু
  • আজ ফুটবলের ম্যাজিশিয়ান বিশ্বকাপ জয়ী মেসির জন্মদিন
  • খালেদা জিয়াকে খাবারে ওষুধ মিশিয়ে অসুস্থতা করা হয়েছে: রিজভী
  • অভিযুক্তদের বিদেশযাত্রা বন্ধে নির্দেশনা পেলে ব্যবস্থা : আইজিপি
  • বিল বকেয়া থাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন চট্টগ্রাম মেডিকেল
  • আমাদের তো প্রতিদিন কথা হয়, তাহসান প্রসঙ্গে মিথিলা
  • খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে অভিযোগ হাস্যকর বস্তুতে পরিণত করছে: আইনমন্ত্রী
  • আজ সোমবার, ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪
    দেশজুড়ে

    সময় টিভির বার্তাপ্রধানের বিরুদ্ধে মামলা: প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৪ এএম
    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৪ এএম

    সময় টিভির বার্তাপ্রধানের বিরুদ্ধে মামলা: প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন

    স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর প্রকাশ: ৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:০৪ এএম

    সময় টিভির বার্তাপ্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরোপ্রধান রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে হয়রানির প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন হয়েছে।

    মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন করে গণমাধ্যমে কর্মরর্ত স্থানীয় সাংবাদিক ও সচেতন সমাজ।

    সাংবাদিক পলাশ মল্লিকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শহীদ ভাষা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুকুল কুমার মল্লিক, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক মো.খায়রুল ইসলাম, ৭১ টিভির জেলা প্রতিনিধি ইকবাল সরকার,যুগান্তর সাংবাদিক শাহ শামসুল হক রিপন, দৈনিক দেশরুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম,দেশ টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, দৈনিক সমকালের সাংবাদিক ইজাজ আহমেদ মিলন, যুগান্তরের স্টাফ রিপোর্টার আবুল কাশেম,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি আবুল হাসান প্রমুখ।

    এ সময় আরো উপস্থিত ছিলেন- একুশে টেলিভিশনের সাংবাদিক অপূর্ব রায়, প্রথম আলো'র গাজীপুর প্রতিনিধি মাসুদ রানা, আর টিভি'র সাংবাদিক আজহারুল ইসলাম, চ্যানেল২৪ এর সাংবাদিক রফিকুল ইসলাম,জিটিভি'র সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন,দীপ্ত টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, সময়ের আলো পত্রিকার সাংবাদিক মিল্টন খন্দকার,বাংলা টিভি'র সাংবাদিক শহিদুল ইসলাম,বিজয় টিভির আনোয়ার হাসান,এশিয়ার টেলিভিশনের সাংবাদিক আরিফ খান আবির,আমাদের অর্থনীতি পত্রিকার সাংবাদিক হাসিব খানসহ গণমাধ্যমকর্মী ও সচেতন নাগরিকরা।

    এ সময় বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার বন্ধ করতে হবে। ডিজিটাল নিরাপত্তা আইনের এ মামলায় পুলিশ যেভাবে সময় টিভির বার্তাপ্রধানসহ রংপুর ব্যুরো প্রধানকে হয়রানি করছে, তা অত্যন্ত ন্যক্কারজনক ও নিন্দনীয়। উপস্থিত সবাই এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ ছাড়া বক্তারা অবিলম্বে এ মামলা প্রত্যাহারের দাবি জানান।

    উল্লেখ্য,২০২২ সালের ৮ আগস্ট সময় টিভির স্ক্রলে 'রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হকের বিরুদ্ধে ফলাফল জালিয়াতির অভিযোগ, তদন্ত ৪ সদস্যের কমিটি গঠন' শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। একই বছরের ২১ সেপ্টেম্বর রংপুরের সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮-এর ২৫(১) (ক)/২৯ ধারায় মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ এনে ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ তুলে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুরের ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে মামলা করা হয়।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…