এইমাত্র
  • আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু
  • হাসপাতালের প্রিজন সেলে আসামির হাতে আসামি খুন
  • মুক্তিপণ নিয়ে ফেরার পথে ৮ জলদস্যু গ্রেপ্তার
  • বাংলাদেশে পালিয়ে এলো মিয়ানমার বিজিপির আরও ৯ সদস্য
  • নতুন বছরকে স্বাগত জানিয়ে হলো মঙ্গল শোভাযাত্রা
  • কুষ্টিয়ার মিরপুরে আ.লীগ নেতার গুলিতে ২ জন গুলিবিদ্ধ, আটক ২
  • অবকাঠামো বিহীন টেকনাফ সমুদ্র সৈকতে পর্যটকের ঢল
  • উত্তেজনার মধ্যেই ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর
  • রাজধানীতে অতিরিক্ত মদপানে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু
  • ফিলি’স্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে ‘প্রস্তুত’ ইউরোপের যে ৩ দেশ
  • আজ সোমবার, ২ বৈশাখ, ১৪৩১ | ১৫ এপ্রিল, ২০২৪
    বিনোদন

    নায়িকা মাহি গ্রেপ্তার; চাঞ্চল্যের সৃষ্টি করেছে শোবিজে

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৩:৫১ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৩:৫১ পিএম

    নায়িকা মাহি গ্রেপ্তার; চাঞ্চল্যের সৃষ্টি করেছে শোবিজে

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০৩:৫১ পিএম

    ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে পুলিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করা হয়েছে। সেই মামলায় পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ পুলিশের।

    আজ শনিবার (১৮ মার্চ) বেলা ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় মাহিকে কালো বোরকাতে দেখা গেছে।

    এদিকে ওমরা হজ থেকে দেশে ফেরা মাত্রই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে পুলিশ গ্রেফতার করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই নিন্দা প্রকাশ করছেন। এর মধ্যে রয়েছেন শোবিজের অনেকেই।

    এদিকে নায়িকা মাহি কারাগারে যাওয়ায় প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুই নেতা রিয়াজ ও নিপুণ। সমিতির সহ-সভাপতি নায়ক রিয়াজ বলেন, 'খবরটি আপনার কাছ থেকে শুনলাম। এটি দুঃখজনক। সত্যি কথা বলতে সবাইকেই আসলে নিয়ন্ত্রণের মধ্যে থেকে কথা বলার প্র্যাকটিস করা উচিত। আমি তো একজন সেলিব্রেটি। যা খুশি তাই জনসম্মুখে বলে দিতে পারি না। আমার কথাগুলো যেন সমাজে নেতিবাচক প্রভাব না ফেলে তা ভাবতে হবে। যে বিষয়ে মাহিকে গ্রেপ্তার করা হয়েছে তা নিয়ে আসলে শিল্পী সমিতির বলার কিছু নেই। এটা মাহির ব্যক্তিগত বিষয়। নিশ্চয়ই তিনি আইনি ভাবেই এটা মোকাবিলা করবেন। আমাদের কিছু বলতে হলে সাংগঠনিকভাবে এই বিষয় নিয়ে আলোচনা করে বলতে হবে।'

    তবে এই অভিনেতার আর্জি, নায়িকা মাহি বর্তমানে গর্ভবতী। তার শারীরিক জটিলতার বিষয়টি যেন মাথায় রাখে পুলিশ।

    শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তার। তিনি বলেন, 'আমরা বিষয়টি নিয়ে সাংগঠনিকভাবে বসে আলাপ করব। তারপর যদি কিছু করণীয় থাকে করব। তবে বিষয়টি একেবারেই মাহির ব্যক্তিগত। তার স্বামীর পারিবারিক সূত্র ধরে একটি ঝামেলা থেকে এই জটিল অবস্থার তৈরি হয়েছে। এসব বিষয়ে সাংগঠনিক দিক থেকে আমার বা শিল্পী সমিতির আসলে কিছু বলার থাকতে পারে না।

    তবে একজন শিল্পী হিসেবে, দেশের একজন নাগরিক হিসেবে আমি চাই মাহি যেন সুবিচার পান। তিনি গর্ভবতী, তার প্রতি যেন সেই বিবেচনা করেই আইনি ব্যবস্থা নেওয়া হয়।'

    জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা লিখেন, মাহিয়া মাহি এতো বড় অপরাধ করে ফেলেছে যে নয় মাসের গর্ভবতী এক নারীকে এতো আয়োজন করে এয়ারপোর্ট থেকে ধরে নিয়ে যাওয়া হলো? আসলে অনেক বড় আসামি ধরে ফেলেছে ...ও আমি আবার এগুলা নিয়ে কেনো কথা বলছি দেখা যাবে কথা বলার অপরাধে আমিও .......

    নির্মাতা শিহাব শাহীন ফেসবুকে লিখেন, 'আরাভ খান থেকে দৃষ্টি সরে যাবে সবার। মাহিকে গ্রেফতারের তীব্র নিন্দা জানাই।'

    নির্মাতা রেদওয়ান রনি লিখেন, 'মাহিয়া মাহি কে গ্রেফতারের তীব্র নিন্দা জানাই। ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট অবিলম্বে বাতিল করতে হবে'

    নবাগত অভিনেত্রী রাজ রিপা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, "তার গর্ভের বাচ্চাটা যেন এই সুন্দর দুনিয়া দেখে। দেশের সরকার 'বাংলার মা'র কাছে চাওয়া মাহিয়া মাহি একজন ৯ মাসের গর্ভবতী মহিলা দয়া করে তাকে মুক্ত করে দিন"।

    এদিকে, গ্রেফতারের পর মাহিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ(জিএমপি) কার্যালয়ে এবং তারপরে গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয় সেই সাথে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন রিমান্ড আবেদন নামঞ্জুর করে এই চিত্রনায়িকাকে গাজীপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    আরআইআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…