এইমাত্র
  • কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
  • আবারো ডিমের বাজারে উত্তাপ শুরু হয়েছে
  • ভালুকায় কৃষি উদ্যোক্তা তৈরির কারিগর সাইদুল ইসলাম
  • গন্ধরাজ চিংড়ির রেসিপি
  • যশোর হাসপাতালে প্যাথলজি পরীক্ষার টাকা লোপাট
  • বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, প্রকাশ্যে এলো ছবি
  • কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসার শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ
  • কুমিল্লায় মাইক্রোবাস চাপায় পথচারী নিহত
  • দ্বিতীয় স্ত্রীর করা পর্নোগ্রাফির মামলায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
  • জায়েদ খানের সঙ্গে সিনেমায় কাজ করতে চান টয়া
  • আজ সোমবার, ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪
    বিনোদন

    উস্তাদ জামসেদ হয়ে আসছেন নাসির উদ্দিন খান

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৬:৩৫ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৬:৩৫ পিএম

    উস্তাদ জামসেদ হয়ে আসছেন নাসির উদ্দিন খান

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২৪ মে ২০২৩, ০৬:৩৫ পিএম

    ওয়েব মাধ্যমের কনটেন্টগুলো বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। অনেক তারকাই নতুন করে দেখা দিচ্ছেন ওয়েব দুনিয়ায়। এমনই একজন নাসির উদ্দিন খান। 'সিন্ডিকেট' ও 'মহানগর' ওয়েব সিরিজে তার উপস্থিতি কম থাকলেও তিনি দর্শকের মনে স্থান করে নিয়েছেন। অন্যদিকে 'হাওয়া' সিনেমায় নাগু চরিত্রটিতেও নিজের সেরাটা দিয়েছেন এ অভিনেতা। এ ঈদুল ফিতরে নাসির উদ্দিন খান সিন্ডিকেট সিরিজের স্পিন অফ সিরিজ 'মাইশেলফ অ্যালেন স্বপন' এ নাম ভূমিকায় অভিনয় করে চমক দিয়েছেন। নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করে তিনি অ্যালেন স্বপন চরিত্রটি ধারণ করেছিলেন নিজের মাঝে। দর্শক তার এ চরিত্র বেশ প্রশংসা করেছে। এবারে ঈদুল আজহায় বড় পর্দায় আসছেন নাসির উদ্দিন খান। চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমা 'প্রহেলিকা'য় জামশেদ চরিত্রে দেখা যাবে তাকে।

    এরই মধ্যে প্রকাশ হয়েছে প্রহেলিকায় তার ক্যারেক্টার লুক পোস্টার। প্রকাশিত পোস্টারে তানপুরা হাতে সংগীতে মগ্ন ভিন্ন এক নাসিরকেই দেখা গেল। পোস্টারের আবহে খাঁচায় বন্দি কারো আবছায়া ছবি আর লাল রঙে লেখা 'ওস্তাদ ওস্তাদই' জানান দিচ্ছে প্রহেলিকায় তার এ চরিত্রের বৈচিত্র্য। এর আগে এ সিনেমায় মাহফুজ আহমেদের মনা চরিত্রের ক্যারেক্টার লুক পোস্টার প্রকাশ পেয়েছিল।

    প্রহেলিকায় উস্তাদ জামসেদ ভালো মানুষ নাকি এ ভালোর পেছনে রয়েছে অন্য গল্প? গান ছাড়াও কি প্রহেলিকায় তিনি অন্য ওস্তাদি দেখাবেন? এসব প্রশ্নের উত্তর জানতে দর্শকদের আসন্ন কোরবানি ঈদে হলে গিয়েই প্রহেলিকা দেখার আগাম আমন্ত্রণ জানালেন প্রহেলিকার পরিচালক চয়নিকা চৌধুরী। তিনি বলেন, 'প্রহেলিকার গল্প দেখে মুগ্ধ হবেন। আরো মুগ্ধ হবেন চরিত্রগুলোর অভিনয় দেখে।'

    নিজের চরিত্র নিয়ে নাসির উদ্দিন বলেন, 'এ চরিত্রে অভিনয় করতে গিয়ে আমার নতুন কিছু অভিজ্ঞতা হয়েছে। এক প্রাণস্পর্শী গল্পের অন্যতম শক্তিশালী চরিত্র এ জামশেদ। এ চরিত্রের আনন্দ বেদনায় আমাকে ডুবে গিয়ে অভিনয় করতে হয়েছে। এ চরিত্রের সঙ্গে অন্য চরিত্রগুলোর সম্পর্কের টানাপড়েন আমাকে অন্য জগতে নিয়ে গিয়েছিল। আমার দর্শক আমাকে এ চরিত্রে এক অন্য আলোয় খুঁজে পাবেন।'

    রঙ্গন মিউজিক প্রযোজিত 'প্রহেলিকা' চয়নিকা চৌধুরীর দ্বিতীয় চলচ্চিত্র। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার। প্রযোজনা করেছেন জামাল হোসেন। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, বুবলী, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ। প্রহেলিকায় মনা চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ আর তার সঙ্গে অর্পা চরিত্রে বুবলী। প্রহেলিকা সিনেমার শুটিং গত ২ নভেম্বর সিলেটে শুরু হয়। একটানা কাজ করে একই বছরের ২২ ডিসেম্বর সিনেমাটির দৃশ্যধারণ শেষ হয়েছে। সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় দেখা মিলবে দেশের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…