এইমাত্র
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • জীবনের শেষ ভিডিওবার্তায় যা বলেছিলেন শাফিন
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    খেলা

    আনুশকার কাঁধে মাথা রেখে সান্ত্বনা খুঁজলেন বিরাট কোহলি

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০২:৪২ পিএম
    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০২:৪২ পিএম

    আনুশকার কাঁধে মাথা রেখে সান্ত্বনা খুঁজলেন বিরাট কোহলি

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ০২:৪২ পিএম

    গ্যালারি জুড়ে ‘বিরাট’ উন্মাদনা নেই। একরাশ আক্ষেপ যেন ঘিরে ধরেছে সকলকে। বিরাটের স্বপ্ন পূরণের সাক্ষী ছিলেন স্ত্রী আনুশকা শর্মা। ব্যর্থতাতে তিনি পাশে। বিশ্বকাপের রাত একটা সুন্দর স্বপ্নের মতো হতেই পারত। কিন্তু ক্লাইম্যাক্সটা ওলটপালট হয়ে গেল। তাতে কী! মাঠে নেমে ছলছল চোখে স্বামীকে জড়িয়ে ধরে আনুশকা বোঝালেন এই মুহূর্তে বিরাটের সবচেয়ে বেশি প্রয়োজন তাঁর কাঁধেরই। স্ত্রীর কাঁধে মাথা রেখেই যেন ব্যর্থতার গ্লানি ভুললেন বিরাচ কোহলি।

    চলতি বিশ্বকাপ মরশুমে ভারতীয় ক্রিকেট দলের তুখড় পারফরম্যান্সের পাশাপাশি বিরুষ্কাও চর্চার কেন্দ্রে। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের মাঝেও প্রায় প্রতিটা ম্যাচেই গ্যালারিতে স্বামী বিরাট কোহলির জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে আনুশকা শর্মাকে। মেয়ে ভামিকাকে নিয়ে শনিবারই ব্যক্তিগত বিমানে করে আহমেদাবাদে পৌঁছে গিয়েছিলেন আনুশকা। কিছু ক্ষণ পরে সেখানে এসে পৌঁছন আথিয়া শেট্টি, যিনি কেএল রাহুলের স্ত্রী। একে একে রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি এবং রোহিত শর্মার স্ত্রী রিতিকাকেও এসে পৌঁছতে দেখা যায়।

    ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচের দিন কিং কোহলি যখন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরের রেকর্ড ছুঁয়ে ফেললেন তখন গর্বিত স্ত্রী আনুশকা শর্মা বলেছিলেন, 'ঈশ্বরই সেরা চিত্রনাট্যকার। আমি কৃতজ্ঞ ঈশ্বরের আশীর্বাদে তোমার ভালবাসা পাওয়ার জন্য। নিজের সততার জোরেই তুমি সবটা অর্জন করেছো এবং করবেও।'

    একের পর এক দুর্দান্ত ইনিংস খেলেও শেষ রক্ষা হল না ভারতের। ২০০৩ বিশ্বকাপের সেই অভিশপ্ত স্মৃতি যেন ফিরে এল। ঘরের মাঠে হাতছাড়া হল বিশ্বকাপ। ব্যর্থতার গ্লানি নিয়ে ড্রেসিংরুমের দিকে যাওয়ার পথে বিরাটকে জড়িয়ে ধরলেন আনুশকা। বিরাটের চোখও হয়তো তাঁকেই খুঁজছিল। বুকে জড়িয়ে ধরে ভরসা জোগালেন। বোঝালেন, তিনি আছেন, থাকবেন, চিরদিনই পাশে, এইভাবেই।

    তারকাদম্পতির সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে। অনেকেই লিখেছেন, স্বামীর দুঃসময়ে স্ত্রীর পাশে থাকার চিরায়ত ছবি এটি।

    শুধু সাধারণ দর্শক, ভক্ত-অনুরাগীরা নয়, তারকাদেরও নজর কেড়েছে তাদের এই ছবি। কোহলি-আনুশকার প্রতিবেশী অভিনেত্রী ক্যাটরিনা কাইফও এই তারকা জুটিকে নিয়ে কথা বলেন।

    ক্যাটরিনা বলেন, ‘কোহলি-আনুশকা একে-অপরের প্রতি দারুণ সাপোর্টিভ। সবসময়ে পাশে থাকে। কোহলি যখন খেলেন, তখন আনুশকার মুখে যে হাসিটা থাকে, সেটা দারুণ একটা বিষয়। কোহলি যেরকম নিষ্ঠাবান, সংযমী মানুষ, সেটা আমাদের সবার জন্য অনুপ্রেরণার। ওর ফিটনেস প্রশংসনীয়।’

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…