এইমাত্র
  • 'তুমি কে আমি কে- রাজাকার রাজাকার' স্লোগানে উত্তাল ঢাবি
  • ট্রাম্পকে গুলি করা কে এই টমাস ম্যাথিউ
  • ২০২৫ সালের ১ জুলাই থেকে প্রত্যয় স্কিম বাধ্যতামূলক
  • ইমরান খান ও তার স্ত্রীর ৮ দিনের রিমান্ড
  • খাদ্যের পাশাপাশি ত্রাণ হিসেবে বস্ত্র দরকার বানভাসিদের
  • রূপালী ব্যাংকের টাকা আত্মসাতের দায়ে তিন কর্মকর্তাসহ ৬ জনের কারাদণ্ড
  • গ্রিল কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা
  • দিনাজপুরে নদীতে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার
  • আমার পিয়ন ছিল, সেও ৪০০ কোটি টাকার মালিক: প্রধানমন্ত্রী
  • হুসেইন মুহম্মদ এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ
  • আজ রবিবার, ৩০ আষাঢ়, ১৪৩১ | ১৪ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    ছিনতাইকারীরা কেড়ে নিলো বিক্রয়কর্মীর প্রাণ

    আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১০:০৮ পিএম
    আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১০:০৮ পিএম

    ছিনতাইকারীরা কেড়ে নিলো বিক্রয়কর্মীর প্রাণ

    আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১০:০৮ পিএম

    নওগাঁয় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মামুনুর রশিদ মামুন (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

    সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত মামুন সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের ফতেপুর গ্রামের আবুল কালাম এর ছেলে।

    পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকালে মামুন ব্যাটারি চালিত অটো চার্জার নিয়ে বদলগাছীর উপজেলায় বিভিন্ন দোকানে পণ্য ডেলিভারি দিতে বের হয়ে যান। পণ্য ডেলিভারি শেষে বিকেলে নওগাঁ শহরের ফিরছিলেন। পথিমধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার চাকলা-বক্তারপুর রাস্তায় পৌঁছালে দুটি মটরসাইকেলে ৫-৬জন ব্যক্তি পথরোধ করে মামুনকে ধাঁরালো অস্ত্র (ছুরি) দিয়ে শরীরর বিভিন্ন স্থানে আঘাত করে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। এসময় মামুনের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

    নিহত মামুনের বাবা আবুল কালাম বলেন, প্রতিদিন সকালে আমার ছেলে বাড়ি থেকে বের হয়ে জেলার বিভিন্ন জায়গার দোকানে পন্যগুলো পৌঁছে দিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে। তার কাছে ডেলিভারি দেওয়া পন্যের টাকা ছিনতাই করার উদ্দ্যেশ্যে তাকে হত্যা করা হয়েছে। জড়িতদের শাস্তির দাবী জানান তিনি।

    প্রাণ আর.এফ.এল গ্রুপের নওগাঁর ডিলার আব্দুল জলিল বলেন, মামুন আমাদের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। প্রতিদিনের ন্যায় আজকেও (সোমবার) সকালে পণ্যবাহী গাড়ি নিয়ে বদলগাছীর দিকে পণ্য সরবরাহ শেষে ফিরছিলেন। এসময় বিকেলে বক্তারপুর এলাকায় রাস্তায় তার পথরোধ করে বেশ কয়েকজন তাকে ছুরি মেরে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনার সাথে জড়িদের খুঁজে বের করে শাস্তির দাবি জানাচ্ছি ।

    নওগাঁ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার রাকিব হোসেন বলেন- গুরুত্বর আহত অবস্থায় মামুনকে তার শরীরের বিভিন্ন স্থানে মোট ৬টি আঘাতের চিহ্ন পাওয়া যায়। ধারণা করা হচ্ছে এগুলো ছুরির আঘাত। বুকে ছুরিকাঘাত করার ফলে ফুসফুস মারাত্বক ক্ষতিগ্রস্ত হওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

    নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাটি জানার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারা এ ঘটনার সাথে জড়িত সে বিষয়ে সার্বিক তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    পিএম

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…