এইমাত্র
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • জীবনের শেষ ভিডিওবার্তায় যা বলেছিলেন শাফিন
  • ট্রেন চলাচলের এখনও কোনো সিদ্ধান্ত হয়নি: রেলওয়ে
  • এইচএসসির আরো চারটি পরীক্ষা স্থগিত
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    সুনামগঞ্জ সীমান্তে কোটি টাকার ভারতীয় পেঁয়াজসহ গ্রেফতার ৮

    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৮ এএম
    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৮ এএম

    সুনামগঞ্জ সীমান্তে কোটি টাকার ভারতীয় পেঁয়াজসহ গ্রেফতার ৮

    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৮ এএম

    ভারতীয় সীমান্ত অতিক্রম করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে চোরাই পথে আসা কোটি টাকার পেঁয়াজসহ সুনামগঞ্জে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি পিকআপ ও ৭টি ট্রাক আটক করা হয়।

    গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার আব্দুজ জহুর সেতু থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার আদালতে পাঠায়।

    উদ্ধারকৃত ভারতীয় পেঁয়াজের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ১৯ লক্ষ ৬৫ হাজার ৮০০ টাকা।

    শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

    পুলিশ জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানার এসআই মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ৪৫ হাজার ৪৮০ কেজি ভারতীয় পেঁয়াজ, ৬টি ট্রাক ও ১টি পিকআপসহ ৮ চোরাকারবারিকে গ্রেফতার করেন।

    গ্রেফতারকৃতরা হলেন- নড়াইল লোহাগড়া থানার আমডাঙ্গা গ্রামের কবির মোল্লার ছেলে আজিম মোল্লা (২৩), একই থানার মোছড়া (উত্তরপাড়া) গ্রামের ইলিয়াস শেখের ছেলে মোঃ জসিম শেখ (৩০) ও ওয়াসিম শেখ (২৭), হবিগঞ্জ বাহুবল থানার দক্ষিণ ডুবাঐ গ্রামের মোঃ সমছু মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২১), বগুড়া শিবগঞ্জ থানার উতলি দাশপাড়া গ্রামের নারায়ন চন্দ্র দাশের ছেলে বিজল চন্দ্র দাশ (২৯), সাতক্ষীরা কলারুয়া থানার দক্ষিণ দিঘং গ্রামের আবুল কালামের ছেলে মেহেদী হাসান বুলবুল (৩২), সুনামগঞ্জের তাহিরপুর থানার তরং শ্রীপুর গ্রামের মৃত মোশাররফ মিয়ার ছেলে মোঃ মিলন (২১), সুনামগঞ্জ সদর থানার পশ্চিম তেঘরিয়া গ্রামের মৃত আরাফাত উল্লার ছেলে রহমত উল্লা (৪৪)।

    খোঁজ নিয়ে জানাযায়, তাহিরপুর উপজেলার লাউড়েরগড় বিজিবি ক্যাম্প এলাকা দিয়ে প্রতি রাতে সীমান্তের চিহ্নিত ১০-১২ জনের চোরাচালানীরা লাউড়েরগড় বিজিবি ক্যাম্পের ও পুলিশের সোর্স পরিচয়দারী ৫-৬ জন প্রতি বস্তা পেয়াজ থেকে ২শ' টাকা ও মদ থেকে ১ হাজার টাকা নিয়ে রাতের আধাঁরে যাদুকাটা নদী দিয়ে এসব মালসহ মাদক সহজে আনতেছে। পরে লাউড়েরগড় বাজার থেকে দেশের বিভিন্ন প্রান্তে ট্রাকে পাঠায়।

    সদর মডেল থানার ওসি খালেদ চৌধুরী জানান, ভারতীয় কোটি টাকার পেঁয়াজ চোরাকারবারিরা পাচার করতে চেয়েছিল। সেই পেয়াজসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

    এআই

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…