এইমাত্র
  • রোহিঙ্গা সন্ত্রাসী আরসার ৪ সদস্য আটক, অস্ত্র-গোলাবারুদ উদ্ধার
  • ঢাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩
  • পিটিআই প্রধানের পদ থেকে সরানো হলো গোহরকে
  • আর কোনো রোহিঙ্গাকে আশ্রয় দেয়ার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী
  • রাশিয়ার ওপর আরও ৫০০ নিষেধাজ্ঞা আরোপের ঘোষণা যুক্তরাষ্ট্রের
  • কাদের-চুন্নুকে সরিয়ে দেয়া হয়েছে, বাদ দেয়া হয়নি: রওশন
  • অবৈধ মজুতদাররা শেখ হাসিনাকে উৎখাত করতে চায়: খাদ্যমন্ত্রী
  • ৩ মার্চ কলকাতা মাতাবেন নগর বাউল জেমস
  • স্কুলে মোবাইল নিষিদ্ধ করলো ব্রিটিশ সরকার
  • ওআইসি সম্মেলন যোগ দিতে তুরস্কে গেলেন তথ্য প্রতিমন্ত্রী
  • আজ শনিবার, ১১ ফাল্গুন, ১৪৩০ | ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
    দেশজুড়ে

    মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ-ভাঙচুর, আহত ১১

    শি‌রিন জামান, চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩৬ পিএম
    শি‌রিন জামান, চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩৬ পিএম

    মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষ-ভাঙচুর, আহত ১১

    শি‌রিন জামান, চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩৬ পিএম

    চুয়াডাঙ্গার জীবননগরে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। এসময় দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

    রবিবার (১১ ফেব্রয়ারি) রাত ১০টার দিকে উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের পাঁকা গ্রামের বাজারে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে এই ঘটনা ঘ‌টে।

    প্রথম পক্ষের আহত ব্যক্তিরা হলেন- পাঁকা গ্রামের সানোয়ার হোসেন মালিতার ছেলে ও ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী সাইফুল ইসলাম (৩৭), তাঁর সমর্থক একই গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে ও মায়ের দোয়া হোটেলের মালিক বিপুল হোসেন (৩৫), মগরেব আলীর ছেলে গোলাম হোসেন (৩০) ও মৃত শামসুজ্জামানের ছেলে বাবলু (৫০)।

    দ্বিতীয় পক্ষের আহতরা হলেন- সভাপতি প্রার্থী একই গ্রামের মৃত তোফাজ্জল মন্ডলের ছেলে মিলন হোসেন (৪৫), তাঁর সমর্থক মৃত ওয়াছের মন্ডলের ছেলে রুস্তম আলী (৫২), দাউদ মন্ডলের ছেলে ফারুক হোসেন (৫৫), জামাল উদ্দিনের ছেলে জিহাদ হোসেন (১৮), মৃত মফিজ উদ্দীনের ছেলে শাহ আলম (৪৫), রুস্তম আলীর ছেলে তানিম আক্তার (১৮) ও বিশারত মন্ডলের ছেলে কামরুজ্জামান (৩২)।

    আন্দুলবাড়ীয়া ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আগামী ২৫ ফেব্রুয়ারি পাঁকা দারুস সালাম দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে রোববার রাতে পাঁকা গ্রামের বাজারে দুই সভাপতি পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সভাপতি পদপ্রার্থী সাইফুল ইসলাম ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন বলে জেনেছি। দুপক্ষের অনেকে আহত হয়েছে। এসময় মায়ের দোয়া নামক একটি খাবার হোটেলে ভাঙচুর করা হয়। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোস্তাফিজুর রহমান সুজন জানান, ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে সাইফুল ইসলামের মাথায় ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। সেখানে তিনটি সেলাই দেওয়া হয়েছে। তাকে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

    জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, পাঁকায় একটি মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে মারামারি হয়েছে বলে জানতে পেরেছি। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    এআই

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…