এইমাত্র
  • জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ
  • চলতি আইপিএলে দ্রুততম শতক হাঁকালেন হেড
  • ‘রাজকুমার’র সফলতায় ভক্তদের শুভেচ্ছা শাকিবের
  • রাত ১টার মধ্যে যে সব এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড়
  • এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু আগামীকাল
  • ওমরাহ ভিসার মেয়াদে যে পরিবর্তন আনল সৌদি আরব
  • ইরান-ইসরায়েল মধ্যকার উত্তেজনায় সৌদির অবস্থান কী?
  • নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা
  • বড় মেয়েকে নিয়ে গোপনে বাংলাদেশ ছাড়লেন সেই জাপানি মা
  • দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে
  • আজ সোমবার, ২ বৈশাখ, ১৪৩১ | ১৫ এপ্রিল, ২০২৪
    খেলা

    মেসির ক্লাব মায়ামিতে নেইমারকে স্বাগত জানালেন বেকহ্যাম

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৩:৩৯ পিএম
    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৩:৩৯ পিএম

    মেসির ক্লাব মায়ামিতে নেইমারকে স্বাগত জানালেন বেকহ্যাম

    স্পোর্টস ডেস্ক প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৩:৩৯ পিএম

    মায়ামিতে নেইমার জুনিয়রকে স্বাগতম জানিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম। তবে ব্রাজিলিয়ান তারকা যুক্তরাষ্ট্রে বেকহ্যামের ক্লাবে যোগ দিতে নয়, গিয়েছেন নৈশভোজের আমন্ত্রণে। যদিও জল্পনা-কল্পনা আছে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে ফের কাঁধে কাঁধ মিলিয়ে খেলতে মায়ামিতে যোগ দিতেও পারেন নেইমার। নৈশভোজের এ আমন্ত্রণ অনেকের কাছে যে আলোচনার শুরু।

    গত বছরের অক্টোবর থেকে মাঠের বাইরে নেইমার জুনিয়র। উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। এরপর জাতীয় দল ও ক্লাব আল হিলালের হয়ে একাধিক ম্যাচ মিস করেছেন এ ব্রাজিলিয়ান। চোট থেকে সেরে ওঠার জন্য আপাতত কাজ করে যাচ্ছে তিনি।

    সম্প্রতি তাকে দেখা গেল যুক্তরাষ্ট্রের শহর মায়ামিতে। ফুটবল বিষয় জনপ্রিয় ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, মায়ামি ওপেন দেখতে গিয়েছিলেন এই তারকা। পরে তারই কয়েকটি ছবি দেন সোশ্যাল মিডিয়ায়।

    এর মাঝে হঠাৎ নেইমারকে নিয়ে মেসিদের ক্লাব মালিক ডেভিড বেকহ্যাম ও তার স্ত্রী ভিক্টোরিয়ার শুক্রবার (২৯ মার্চ) সামাজিক মাধ্যমে পোস্ট করা একটি ছবি নানা আলোচনার জন্ম দিয়েছে। যেখানে বেকহ্যাম লিখেছেন, ‘মায়ামিতে তোমাকে স্বাগতম, আমার বন্ধু’। তবে এতটুকু লিখেই জল্পনা-কল্পনাকে বড় হতে দেননি বেকহ্যাম। পরক্ষণে কারণ স্পষ্ট করে লিখেছেন, ‘শুধু নৈশভোজের জন্য’।

    কিন্তু তারপরও থেমে নেই আলোচনা। অনেকের মতে, বেকহ্যামের সঙ্গে এ দেখা এমএলএসের ক্লাব ইন্টার মায়ামিতে নেইমারের যোগ দেয়ার প্রাথমিক ধাপ। যেখানে ইতোমধ্যে খেলছেন তার সাবেক দুই বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। এক সময় এ তিন জন মিলে বার্সার আক্রমণ ভাগে নেতৃত্ব দিয়ে রাজত্ব করেছিল ইউরোপের ক্লাব ফুটবলে। স্পেন অধ্যায় শেষে যুক্তরাষ্ট্রে আবারও পুরনো সতীর্থদের সঙ্গে মিলিত হতে পারেন নেইমার। এর মাঝে যদিও নেইমার আর মেসি ফ্রান্সেও পিএসজির হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন।

    স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা বলছে, যদিও নেইমারের দলবদল নিয়ে মায়ামি কোনো বার্তা দেয়নি, তবে সেখানে তার যাওয়া নিয়ে বিশ্ব ফুটবলে জল্পনা চলছে। ক্লাব ও লিগের দারুণ ভবিষ্যত বিবেচনায় ফুটবলের অন্যতম সেরা প্রতিভা নেইমারকে দলে ভেড়াতে পারে মায়ামি। যেখানে সাবেক ক্লাব বার্সার সতীর্থ মেসি ও সুয়ারেজের সঙ্গে মিলিত হবেন তিনি।

    পিএসজি ছেড়ে ২০২৩ সালে সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিয়েছিলেন নেইমার। ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ আগামী বছরের জুন পর্যন্ত। এরপর হয়তো যুক্তরাষ্ট্রে পাড়ি দিতে পারেন এ ব্রাজিলিয়ান তারকা।

    এমএইচ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…