এইমাত্র
  • আজ দে‌শের স‌র্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
  • বাংলাদেশি পর্যটকদের ৩ দিন ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা
  • চার বিভাগে হিট অ্যালার্ট জারি আবহাওয়া অফিসের
  • খারকিভে চলছে ‘কঠিন লড়াই’: জেলেনস্কি
  • সবুজবাগে নির্মাণাধীন ভবনের মাচা ভেঙে নিহত ৩ শ্রমিক
  • আবারো চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই
  • চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
  • সিরাজগঞ্জে কভার্ডভ্যানে মিলল ২১৬ কেজি গাঁজা, গ্রেপ্তার ২
  • টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে ওড়ে না জাতীয় পতাকা
  • ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
  • আজ শনিবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪
    দেশজুড়ে

    বরগুনায় ফুটবল খেলতে আসবেন ব্যারিস্টার সুমন

    মাহমুদুর রহমান, বরগুনা প্রতিনিধি প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পিএম
    মাহমুদুর রহমান, বরগুনা প্রতিনিধি প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পিএম

    বরগুনায় ফুটবল খেলতে আসবেন ব্যারিস্টার সুমন

    মাহমুদুর রহমান, বরগুনা প্রতিনিধি প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পিএম

    বরগুনার পাথরঘাটায় প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে নতুন সাজে সেজেছে পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়াম। এ ফুটবল খেলায় বিশেষ আকর্ষণ থাকছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সুমন।

    এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতি ফুটবল টুর্নামেন্ট। এই ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও গোলাম সবুর টুলু স্পোর্টস ক্লাব।

    রবিবার (১৪ এপ্রিল) পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে দেখা যায় প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে নানা ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাঠ প্রস্তুত করা, গাড়ি পার্কিং, দর্শকদের চলাচলের রাস্তা ও বসার স্থান নির্ধারণ ।

    সোমবার পাথরঘাটা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঈদ-উল ফিতর উপলক্ষে এ প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এই ফুটবল খেলাকে ঘিরে উপজেলা প্রশাসনসহ র‍্যাব, পুলিশ মোতায়ন করা হবে বলে জানা গেছে।

    মাঠের সার্বিক পরিস্থিতি ঠিক রাখার জন্য সব সময় আওয়ামী লীগ সহ সকলকে নির্দেশনা দিচ্ছে বরগুনা-২ আসনের প্রয়াত সংসদ সদস্য এমপি গোলাম সবুর টুলু ও বরগুনা-২ আসনের বর্তমান সংসদ সদস্য এমপি সুলতানা নাদিরার বড় মেয়ে ফারজানা সবুর রুমকি। তার সাথে সহযোগিতা করছে এমপি সুলতানা নাদিরার মেজ মেয়ে সাবরিনা নাদিরা সবুর এবং ছোট মেয়ে হাছছানা নাদিরা সবুর।

    এই ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বরগুনা-২ (পাথরঘাটা, বামনা ও বেতাগী) আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা এমপি, বরগুনা জেলা প্রশাসক (ডিসি) রফিকুল ইসলাম, বরগুনা জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুস সালাম, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রোকনুজ্জামান খান। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত থাকবেন।

    এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ফারজানা সবুর রুমকি সাংবাদিকদের বলেন, পাথরঘাটার মানুষ ক্রীড়া প্রেমি। এমপি গোলাম সবুর টুলু ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ এর আয়োজনে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ঈদ পরবর্তী পূর্ণমিলনীর জন্য এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই ফুটবল খেলায় মূল আকর্ষণ হিসেবে থাকছেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সুমন ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি।

    তিনি আরও বলেন, এই ফুটবল খেলাকে ঘিরে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য র‍্যাব, পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত থাকবে। আশা করি সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত হবে প্রীতি ফুটবল টুর্নামেন্ট।

    এফএস

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…