এইমাত্র
  • পানিতে তলিয়ে গেছে ভোলার নিচু এলাকা
  • এখন একটাই কাজ, তারেক জিয়ার সাজা বাস্তবায়ন: প্রধানমন্ত্রী
  • চোখ’ ফুটেছে ঘূর্ণিঝড় রেমালের, ব্যাপক তাণ্ডবের আশঙ্কা
  • বেঁচে যাওয়া বাছুরটিই বর্তমানে বিশ্বের সবচেয়ে উঁচু ষাঁড়
  • সাভারে ডেইলি স্টারের সাংবাদিকের ‍উপর হামলা
  • স্বাস্থ্য খাতে বাংলাদেশকে সহযোগিতার আশ্বাস ডব্লিউএইচওর
  • প্লাবনের তোড়ে বাঁধ ভেঙে রাঙ্গাবালীর ২০ গ্রাম প্লাবিত
  • এবার বেনজীরের কোম্পানি-ফ্ল্যাট ক্রোকের নির্দেশ
  • পেনশন প্রজ্ঞাপন বাতিলের দাবিতে যবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন
  • বিয়ে করলেন শরিফুল রাজ ও বুবলী
  • আজ রবিবার, ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৬ মে, ২০২৪
    বিনোদন

    তারকাদের সাথে ছবি তুলেই ‘ওরি’র দৈনিক আয় ৫০ লক্ষ টাকা

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ১১:৫২ এএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ১১:৫২ এএম

    তারকাদের সাথে ছবি তুলেই ‘ওরি’র দৈনিক আয় ৫০ লক্ষ টাকা

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ১১:৫২ এএম

    বলিপাড়ার তারকাদের কাছে ওরহান অবত্রমানি ওরফে ওরি নামটা এখন খুব পরিচিত। জাহ্নবী কপূর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের পাশেও দেখা গিয়েছে বলিপাড়ার এই উঠতি ‘তারকা’কে। ওরি কে বলা হয়ে থাকে ‘বলিউডের বেস্ট ফ্রেন্ড’।


    টিনসেল টাউনের পার্টি মানেই সেখানে মধ্যমণি হয়ে নজর কাড়বেন ওরি। তার একটি বিশেষ কারণও আছে, তারকা সন্তানদের সঙ্গে তাঁর গলায়-গলায় ভাব। সুহানা খান, নাইসা দেবগন, সারা আলি খান, জাহ্নবী কাপুরদের বিশেষ বন্ধু তিনি। তবে তিনি কিন্তু সিনেমাতে অভিনয় করেন না।

    তবে ওরির পেশা কী? তা আজও মিস্ট্রি। একবার সালমান খান নিজেও জানতে চান এই প্রশ্নের উত্তর। বিগ বসের ঘরে ‘ওয়াইল্ড কার্ড প্রতিযোগী’ হিসাবে প্রবেশ করেন ওরি সেখানেই সালমান তাকে এই প্রশ্ন করেন। তবে সেখানে সালমান রীতিমত ভ্যাবাচ্যাকা খেয়েছিলেন ওরি-র পাঁচ ম্যানেজার আছে শুনে। নিজেকে ‘Liver’ বলে দাবি করেন ওরি। তাঁর কথায়, তিনি বাঁচতে জানেন। সেটাই তাঁর পেশা, তাই তিনি ‘Liver’।

    তবে ওরি শুধুই ছবি তোলেন। তাঁর সঙ্গে ছবি নেই, এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি! সেই অর্থের অঙ্কটা নাকি দৈনিক ২০-৩০ লক্ষ আবার কখনও কখনও ৫০ লক্ষ ছোঁয়।


    বলিপাড়ার যে কোনও পার্টি হোক, কিংবা বিয়েবাড়ি অথবা জন্মদিন, ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। নেটপাড়ায় তিনি পরিচত মুখ। তাঁর নিত্যনতুন দামি পোশাক কিংবা ফোনের কভার অথবাো চুলের ছাঁট নিয়ে নেটাগরিকদের উৎসাহ রয়েছে। পাশপাশি, অনেকেরই কৌতহূল রয়েছে তাঁর আয়ের উৎস নিয়ে। কী ভাবে রোজগার করেন যে, এমন বিলাসবহুল জীবন যাপন করতে পারেন তিনি? এ বার নিজের ঢাক যেন নিজেই পেটালেন ওরি। সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে তিনি জানান, ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা আয় করেন তিনি। কর্ণ জোহরের এজেন্সি তাঁর কাজ দেখাশোনা করে। তবে সিনেমা করতে রাজি নন তিনি। অত খাটাখাটনি করতে পারবেন না, সাফ কথা এই তারকার।


    স্রেফ তারকাদের সঙ্গে নিজস্বী তুলে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। ওরির কথায়, ‘‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লক্ষ টাকা রোজগার করি। তা ছাড়া আমাকে বিয়েতে লোকে ডাকেন। তাঁদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫-২০ লক্ষ টাকা দেন।’’ সেই ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করলে নাকি বাড়ে টাকার অঙ্ক! পাশপাশি, ওরি এ-ও জানান শুধুই কাজ নয়, মানুষকে আনন্দ দিতেও চান তিনি।

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…