এইমাত্র
  • আজও ৯ ঘন্টা কারফিউ শিথিল থাকবে
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    বিনোদন

    এবার দুই সিনেমা নিয়ে চলচ্চিত্রে ফিরছেন নিশো

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ০৫:২৩ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ০৫:২৩ পিএম

    এবার দুই সিনেমা নিয়ে চলচ্চিত্রে ফিরছেন নিশো

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৪ মে ২০২৪, ০৫:২৩ পিএম

    অবশেষে আবারও বড় পর্দায় ফিরছেন আফরান নিশো। জানা গেছে, একসঙ্গে দুই সিনেমায় চুক্তি করেছেন তিনি। বছরখানেক আগেই বড় পর্দায় অভিষেক ঘটেছে তারকা অভিনেতা আফরান নিশোর। গত বছর ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এরপর থেকেই এই অভিনেতাকে ঘিরে বাড়তে থাকে পরিচালকদের আগ্রহ ।

    তবে, এরপর আর কোনো সিনেমায় পাওয়া যায়নি নিশোকে। অনেকের প্রশ্ন ছিল, তবে কী নিজেকে গুটিয়ে নিলেন নিশো? এবার মিলল তারই জবাব। জোড়া সিনেমা নিয়ে ফিরছেন এই অভিনেতা। দুটি সিনেমাতেই মূল চরিত্রে থাকছেন নিশো। সম্প্রতি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সঙ্গে দুটি সিনেমার চুক্তি সেরেছেন নিশো। তবে ছবির নাম, ছবিটি কে পরিচালনা করছে, তা এখনো খোলাসা করেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।

    বিষয়টি নিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, মাঝে মাঝে হারিয়ে থাকা প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়। এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহও সৃষ্টি করে।

    আবারও বড় পর্দায় ফেরার ব্যাপারে বেশ উৎসাহ প্রকাশ করে আফরান নিশো বলেন, যেকোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময়টা খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সব ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে। সময় দেওয়া আর নেওয়ার মাঝেই তো ভালো সিনেমা। নিশো বলছেন, ‘এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্টের খোঁজ পেয়েছি। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।’

    এর আগে তিনি এই প্রডাকশন দুটির সঙ্গে ‘সুড়ঙ্গ’ সিনেমাতে অভিনয় করেছিলেন। আলফা-আই এবং এসভিএফ-এর দাবি, তাদের এই যৌথ উদ্যোগ বাংলাদেশের চলচ্চিত্র জগতের জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। আমাদের আসন্ন চলচ্চিত্রগুলোতে তিনি যে অভিনয় কারিশমা দেখাবেন, তা দর্শকদের সামনে উন্মোচনের অপেক্ষায় রয়েছি।’ নিশোর ফেরা নিয়ে এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মহেন্দ্র সোনিও দারুণ আশাবাদী। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) ও ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের যৌথ উদ্যোগে বাংলাদেশে গঠিত হয়েছে এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড।

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…