এইমাত্র
  • জোয়ারে ভেসে যাওয়ার পর যুবকের লাশ উদ্ধার
  • পানিতে তলিয়ে গেছে ভোলার নিচু এলাকা
  • এখন একটাই কাজ, তারেক জিয়ার সাজা বাস্তবায়ন: প্রধানমন্ত্রী
  • চোখ’ ফুটেছে ঘূর্ণিঝড় রেমালের, ব্যাপক তাণ্ডবের আশঙ্কা
  • বেঁচে যাওয়া বাছুরটিই বর্তমানে বিশ্বের সবচেয়ে উঁচু ষাঁড়
  • সাভারে ডেইলি স্টারের সাংবাদিকের ‍উপর হামলা
  • স্বাস্থ্য খাতে বাংলাদেশকে সহযোগিতার আশ্বাস ডব্লিউএইচওর
  • প্লাবনের তোড়ে বাঁধ ভেঙে রাঙ্গাবালীর ২০ গ্রাম প্লাবিত
  • এবার বেনজীরের কোম্পানি-ফ্ল্যাট ক্রোকের নির্দেশ
  • পেনশন প্রজ্ঞাপন বাতিলের দাবিতে যবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন
  • আজ রবিবার, ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৬ মে, ২০২৪
    দেশজুড়ে

    বিশ্বম্ভরপুরে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ১১:২৬ এএম
    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ১১:২৬ এএম

    বিশ্বম্ভরপুরে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

    জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ১১:২৬ এএম

    আগামী ২১ মে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচন। ভোটারগন প্রার্থীদের জয়পরাজয়ের হিসেব যেমন করছেন। তেমনি কাকে ভোট দিয়ে বিজয়ী করলে এলাকার উন্নয়ন হবে তা নিয়ে চিন্তিত। কারন প্রার্থীরা মুখে বলে নির্বাচিত হলেই যে এলাকার উন্নয়ন করবেন বাস্থবে তা কিন্তু হয় নয়। আর অযোগ্য ব্যক্তি নির্বাচিত হলে পরিবর্তন হবে না। বরং যোগ্য ব্যক্তি হলে উন্নয়ন সমন্নয়ন সবেই হবে। তাই সবার স্বার্থে জনগনের ভাগ্য উন্নয়ন ও পরিবর্তনের জন্য যে কাজ করবে তেমন প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করবেন ভোটারা এমনটাই দাবি করছেন সচেতন ভোটারগন।

    ভোটারগনের বলছেন, এখন সবাই সচেতন ও বুজদার। এর মধ্যেও কিছু কিছু ভোটার ও ব্যক্তি আছেন তারা প্রার্থী ও দলীয় নেতাদের নির্দেশনায় নির্বাচন করবে। তাও এবার হবে না, কারন দলীয় প্রতিক নেই। আর আওয়ামী লীগের একাধিক প্রার্থী থাকায় সে হিসাবে ও শিক্ষিত, মার্জিতসহ সকল দিকে দিয়ে বিএনপি নেতা হলেও জনপ্রিয়তায় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশীদ নির্বাচনে অন্যান্য প্রার্থীদের চেয়ে আলাদা থাকায় তিনি এগিয়ে রয়েছে।

    তবে রাজনৈতিক বিশ্লষকগন বলছেন,হারুনুর রশীদ, রফিকুল ইসলাম তালুদার ও দিলীপ কুমার বর্মণের মধ্যে লড়াই ত্রিমুখী হবে বলে। আর হারুনুর রশীদকে পিছনে ফেলে অন্যান্য প্রার্থীদের বিজয়ী হতে হবে।

    উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনর রশীদ(হেলিকপ্টার),উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসম্পাদক ও ধনপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার (আনারস), আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সম্পাদক দীলিপ কুমার বর্মন (ঘোড়া), ফতেপুর ইউপি সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা রনজিত চৌধুরী রাজন(দোয়াত-কলম),বিএনপি নেতা মোহন মিয়া বাচ্চু(মোটরসাইকেল)প্রতীক নিয়ে লড়ছেন। বিশ্বম্ভরপুর উপজেলায় ভোটার সংখ্যা ১ লক্ষ ২৪ হাজার ১২৭ জন। এরমধ্যে পুরুষ ৬২ হাজার ৯০৪ জন এবং নারী ৬১ হাজার ২২২ জন। হিজরা ভোটার রয়েছে ১ জন।

    মাঠের ও এলাকা ভোটের হিসাবে রাজনৈতিক বিশ্লষকগন ও উপজেলার বয়োজ্যেষ্ঠগন জানিয়েছেন,পাঁচ ইউনিয়নের মধ্যে ধনপুর ইউনিয়নে হারুনুর রশীদ ও রফিকুল ইসলাম তালুদারের মধ্যে কঠিন লড়াই হবে। ফতেপুরে দিলীপ কুমার বর্মণ,রঞ্জিত চৌধুরী রাজন ও হারুনুর রশীদের ভোট বেশি। পলাশ ইউনিয়নে দিলীপ বর্মণ,হারুনুর রশীদ ও রফিকুল ইসলাম তালুকদারের কর্মী বেশি। সলুকাবাদ ইউনিয়নে মোহন মিয়া বাচ্চু, হারুনুর রশীদ,রফিকুল ইসলাম তালুকদার ও দিলীপ কুমার বর্মণের ভাল প্রচারণা আছে। এদিকে সকল প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন বলে দাবী করেন।

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…