এইমাত্র
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • জীবনের শেষ ভিডিওবার্তায় যা বলেছিলেন শাফিন
  • ট্রেন চলাচলের এখনও কোনো সিদ্ধান্ত হয়নি: রেলওয়ে
  • এইচএসসির আরো চারটি পরীক্ষা স্থগিত
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    বিনোদন

    গ্রেস কেলি থেকে প্রিন্সেস ডায়ানা, লালগালিচায় হেঁটেছেন যে রাজবধূরা

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৩:২২ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৩:২২ পিএম

    গ্রেস কেলি থেকে প্রিন্সেস ডায়ানা, লালগালিচায় হেঁটেছেন যে রাজবধূরা

    বিনোদন ডেস্ক প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৩:২২ পিএম

    ১৩ মে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। বিশ্বের অন্যতম সম্মানজনক চলচ্চিত্র পুরস্কারের আসর কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কান-এ প্রতি বছর সাধারণত মে মাসে এই উৎসব হয়ে থাকে। বিশ্বজুড়ে সারা বছর ধরে চলচ্চিত্রপ্রেমীদের সঙ্গে সঙ্গে ফ্যাশন নিয়ে যাঁরা উৎসাহী, তাঁরাও অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন কান চলচ্চিত্র উৎসবের জন্য।

    বছরের পর বছর ধরে, গ্রেস কেলি থেকে প্রিন্সেস ডায়ানা, জর্ডানের রাণী রানিয়া এবং মোনাকোর রাজকুমারী শার্লিনের মর্যাদাপূর্ণ পদ ধূলিতে কানের লাল গালিচার শোভা আরও বর্ধিত হয়েছে। কানের লালগালিচা মানেই অন্য রকম এক আয়জন। চলুন একনজরে দেখে নেওয়া যাক বিগত বছরগুলোর স্মরণীয় কিছু রাজকীয় লুক।


    প্রিন্সেস ডায়ানা

    সালটা ছিল ১৯৮৭ , সোনালী ছোটচুলের ২০ বছর বয়সী একটি মেয়ে রাজকীয় ভঙ্গিতে গাড়ি থেকে নেমে এল পাউডার ব্লু অব দ্য শোল্ডার ইভনিং গাউন পরে। চোখে মুখে যার আত্মবিশ্বাসের ছোঁয়া। পাশেই আছে মনের মানুষ প্রিন্স চার্লস। বলছি লেডি ডায়নার কথা, বিশ্ববাসী যাকে চিনেছিলো ব্রিটেনের রাজবধু হিসেবে।

    স্বামীর হাত ধরেই কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হেঁটেছেন হাস্যোজ্জ্বল প্রিন্সেস ডায়না। তাঁর পরিহিত শিফনের সুন্দর গাউনটি ডিজাইন করেন ডায়ানার প্রিয় ডিজাইনার ক্যাথরিন ওয়াকার। ফ্যাশন সমালোচকদের মতে, এটি এই উৎসবের অন্যতম সেরা ফ্যাশন মুহূর্ত ।


    গ্রেস কেলি

    গ্রেস প্যাট্রিসিয়া কেলি শুরুতেই তিনি ছিলেন একজন আমেরিকান অভিনেত্রী এবং পরে মোনাকোর রাজকুমার প্রিন্স রেইনিয়ার III কে বিয়ে করেন । ১৯৫৫ সালে তার স্বামী, মোনাকোর প্রিন্স রেইনিয়ারের সাথে দেখা করার আগে, তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। তবে পরবর্তীতে কেলি রেইনিয়ারকে বিয়ে করার জন্য ২৬ বছর বয়সে অভিনয় থেকে অবসর নেন এবং মোনাকোর রাজকুমারী হিসাবে তাঁর দায়িত্ব শুরু করেন। তবে গ্রেস কেলির নাতনি, শার্লট ক্যাসিরাঘি, কানের লাল গালিচায় ইতমধ্যে হেঁটেছিলেন।


    জর্ডানের রাণী রানিয়া

    কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেট উত্তপ্ত করেছেন জর্ডানের রানী রানিয়া আল-আব্দুল্লাহ। সাদা রঙের সু, সাদা রঙের গিভেঞ্চি হাউট কউচার পোশাকে ধরা দেন এই দিন জর্ডানের রাণী রানিয়া। রাজা আবদুল্লাহ বিন আল-হুসাইন ১৯৯৯ সালের ৭ ফেব্রুয়ারি সিংহাসনে আরোহণ করেন এবং ১৯৯৯ সালের ২২ মার্চ রানিয়া আল-আবদুল্লাহকে তার রানী ঘোষণা করেন।


    প্রিন্সেস শার্লিন

    প্রিন্সেস শার্লিন হলেন গ্রেস প্যাট্রিসিয়া কেলির নাতনি। প্রিন্সেস শার্লিন জন্ম ২৫ জানুয়ারী, ১৯৭৮। দাদীর মতো এই রাজকুমারীও অংশ নিয়েছেন কান চলচ্চিত্র উৎসবে। ৬৭তম রেডক্রস গালা অনুষ্ঠানে মোনাকোর প্রিন্স দ্বিতীয় আলবার্ট ও প্রিন্সেস শার্লিন কানের উৎসব কে আলোকিত করেছেন। প্রিন্সেস শার্লিন এই উৎসবে লাল গাউন এবং প্রিন্স দ্বিতীয় আলবার্ট সাদা সুট পরেছিলেন

    এবি

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…