এইমাত্র
  • মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক
  • দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী
  • আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী
  • নারী এশিয়া কাপের ফাইনালে লঙ্কানরা
  • নাহিদসহ ৩ সমন্বয়ক হাসপাতাল থেকে ডিবি হেফাজতে
  • সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের
  • আজও ৯ ঘন্টা কারফিউ শিথিল থাকবে
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    ভাতিজার সমর্থককে মারধরের অভিযোগ চেয়ারম্যান প্রার্থী চাচার বিরুদ্ধে

    কাওছার মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৮:৩২ পিএম
    কাওছার মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৮:৩২ পিএম

    ভাতিজার সমর্থককে মারধরের অভিযোগ চেয়ারম্যান প্রার্থী চাচার বিরুদ্ধে

    কাওছার মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৮:৩২ পিএম

    সাবেক সমাজকল্যাণমন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদের সমর্থককে মারধর ও নারী কর্মীদের সাথে অশোভন আচরণ করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও লালমনিরহাট-২ আসনের সাংসদ নুরুজ্জামান আহম্মেদের ভাই মাহবুবুজ্জামান আহমেদের বিরুদ্ধে।

    এ ঘটনায় মঙ্গলবার (১৪ মে) রাতে কালীগঞ্জ থানায় ও রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন আনারস মার্কার প্রার্থী রাকিবুজ্জামান আহমেদ। এদিন বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাশীরাম গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে ওই ঘটনার পরেই সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার জহুরুল ইমামসহ কালীগঞ্জ থানার ওসি ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

    রিটার্নিং কর্মকর্তা বরাবর দাখিলকৃত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন ২১ মে অনুষ্ঠিত হবে।

    এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হবে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের এমপি ও সাবেক সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ ও তার সহোদর ছোট ভাই সদ্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদের মধ্যেই।

    অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী হচ্ছেন তারিকুল ইসলাম ওরফে তুষার। বিকেলে ভোটের প্রচার-প্রচারণা করতে যান কাশীরাম গ্রামে আনারস প্রতীকের প্রার্থী রাকিবুজ্জামান আহমেদের কর্মীরা। এ সময় সমর্থকদের গতিরোধ করেন অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহাবুবুজ্জামান আহমেদ ও তার দুই ছেলে । পরে ঘোড়া প্রতীকের প্রার্থী আনারস প্রতীকের কর্মী মেহরাবুর রহমান ওরফে কাজী আদেলকে প্রকাশ্যে থাপ্পর মারেন। ওই সময় উপস্থিত থাকা রাকিবুজ্জামানের স্ত্রী ও ফুফুসহ নারী কর্মীদের অশ্লীল ভাষায় গালমন্দসহ হুমকি দিয়ে অশভোন আচরণ করেন মাহবুবুজ্জামান আহমেদ।

    এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী সমর্থক মেহরাবুর রহমান ওরফে কাজী আদেল সাংবাদিকদের বলেন, রাকিবুজ্জামান আহমেদের নির্বাচনী কাজ করায় তাকে প্রকাশ্যে সকলের সামনে থাপ্পর মেরেছেন অপর প্রার্থী মাহাবুবুজ্জামান আহমেদ। এ সময় নারীকর্মীদের অকথ্য ভাষায় হুমকি মূলক গালমন্দ করেন তিনি।

    সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ছেলে আনারস প্রতীকের রাকিবুজ্জামান আহমেদ বলেন, নির্বাচনের শুরু থেকেই খুব উগ্র আচরণ দেখিয়ে আসছেন অপর প্রার্থী মাহবুবুজ্জামান আহমেদ। আজ কর্মীর উপর হাত তুলেছেন নিজেই, নারী কর্মীদের অশ্রাব্য ভাষায় গালি দিয়েছেন। এসব বিষয় নিয়ে জেলা রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ দেওয়া হয়েছে। আশা করছি তারা তদন্ত করে অবশ্যই ঘোড়া মার্কার প্রার্থীর বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবেন। ‌

    অভিযোগের বিষয়ে অভিযুক্ত ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহবুবুজ্জামান আহমেদ বলেন, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরজামান আহমেদের বোন চায়না চৌধুরী এলাকায় এসে ভোট চাইছেন। এ বিষয়ে নিষেধ করতে গিয়ে কথার কাটাকাটি হয়েছে। তারা যে অভিযোগ করছেন সেটি সম্পূর্ণ মিথ্যা।

    এ বিষয়ে জানতে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, মোবাইল ফোনে সংবাদ পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন তিনি। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ার কথা বলে তিনি জানান, আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

    সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম বলেন, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে যান এবং সেখানকার প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে ঘটনার তদন্ত করা হয়েছে। ইতোমধ্যেই আনারস প্রতীকের প্রার্থী রাকিবুজ্জামান আহমেদ একটি লিখিত অভিযোগ দিয়েছেন যা তদন্তাধীন রয়েছে। আমার জেলা রির্টানিং কর্মকর্তার কাছে তদন্তলিপি পাঠাবো।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…