এইমাত্র
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • জীবনের শেষ ভিডিওবার্তায় যা বলেছিলেন শাফিন
  • ট্রেন চলাচলের এখনও কোনো সিদ্ধান্ত হয়নি: রেলওয়ে
  • এইচএসসির আরো চারটি পরীক্ষা স্থগিত
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    শাহজাদপুরে সাংবাদিক উজ্জ্বল অধিকারীর ওপর সন্ত্রাসী হামলা

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৮:৪৩ পিএম
    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৮:৪৩ পিএম

    শাহজাদপুরে সাংবাদিক উজ্জ্বল অধিকারীর ওপর সন্ত্রাসী হামলা

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৮:৪৩ পিএম

    সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক উজ্জ্বল অধিকারীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে।

    বৃহস্পতিবার (২৩ মে) রাতে পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংলগ্ন মেসার্স সরকার এন্টার প্রাইজের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    আহত সাংবাদিক উজ্জ্বল অধিকারী অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বেলকুচি প্রতিনিধি।

    এ ঘটনায় সাংবাদিক উজ্জ্বল অধিকারী বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে দরকারি কাজে শাহজাদপুর পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন মেসার্স সরকার এন্টারপ্রাইজের সামনে অতুল কুমার হলদারকে নিয়ে অবস্থান করছিলেন সাংবাদিক উজ্জ্বল অধিকারী। এ সময় শাহজাদপুর পৌর এলাকার ইসলামপুর (রাজবাড়ী) মহল্লার সোহেল আকন্দ ও সংরক্ষিত মহিলা আসনের ওয়ার্ড কাউন্সিলর সিলভিয়া পারভীন মিঠুর ছেলে নীরব (২৫) এর নেতৃত্বে শিবু (৩২), ইয়ামিন (২৫), নাহিদ (২৫), সায়েম (২৯), সুমন (২৪), হৃদয় (২৬), শিহাব (২৮), রবিন (৩০), চঞ্চল (২৮) ও কাঞ্চনসহ (৩২) অজ্ঞাত আরও ৭/৮ জনের সংঘবদ্ধ একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সেখানে উজ্জ্বল অধিকারীকে হুমকি দেয়।

    উজ্জ্বল এর প্রতিবাদ করলে সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে এলোপাথাড়িভাবে তাকে ও অতুলকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসী ওই দল সাংবাদিক উজ্জ্বলের মোবাইল ফোন কেড়ে নেয়। পরে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    খবর পেয়ে তাৎক্ষণিক সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ কামরুজ্জামান, থানার ওসি আসলাম হোসেন, গোয়েন্দা বিভাগের কর্মকর্তাসহ স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে ছুঁটে যান ও সাংবাদিক উজ্জ্বল অধিকারীর সার্বিক খোঁজ খবর নেন।

    এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন সংগঠন। অবিলম্বে এ হামলায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান সাংবাদিকরা।

    এ বিষয়ে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…