এইমাত্র
  • পানামাকে হারিয়ে উরুগুয়ের কোপা আমেরিকা শুরু
  • কুমিল্লায় মায়ের কুড়ালের আঘাতে মেয়ের মৃত্যুর অভিযোগ
  • কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
  • আবারো ডিমের বাজারে উত্তাপ শুরু হয়েছে
  • ভালুকায় কৃষি উদ্যোক্তা তৈরির কারিগর সাইদুল ইসলাম
  • গন্ধরাজ চিংড়ির রেসিপি
  • যশোর হাসপাতালে প্যাথলজি পরীক্ষার টাকা লোপাট
  • বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, প্রকাশ্যে এলো ছবি
  • কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসার শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ
  • কুমিল্লায় মাইক্রোবাস চাপায় পথচারী নিহত
  • আজ সোমবার, ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪
    দেশজুড়ে

    যশোরের শার্শায় প্রেমের ঘটনায় প্রেমিকের চাচাকে পিটিয়ে হত্যা

    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৯:২৪ পিএম
    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৯:২৪ পিএম

    যশোরের শার্শায় প্রেমের ঘটনায় প্রেমিকের চাচাকে পিটিয়ে হত্যা

    মো. জামাল হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৯:২৪ পিএম

    যশোরের শার্শায় প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে বাড়ি থেকে তুলে নিয়ে প্রেমিকের চাচাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠছে স্থানীয় ইউপি সদস্য ও তার সহযোগীদের বিরুদ্ধে। এতে গুরুতর আহত হয়েছেন নিহতের আরেক ভাই।

    আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর আহত মুকুলের অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে পরে সেখানেও অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যায়।

    এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা দায়ের করেছে ভূক্তভোগীর পরিবার। এ ঘটনায় ইউপি সদস্য হাসানুজ্জামানসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

    বুধবার (২২ মে) রাতে উপজেলার সন্ত্রাস কবলিত কন্যাদাহ গ্রামে ইউপি সদস্য হাসানুজ্জামান এর গরুর ফার্মে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম মুকুল (৪০) ও তার ভাই আহত শরিফুল ইসলাম বকুল (৩৫) উপজেলার কন্যাদাহ গ্রামের মৃত আজিজের ছেলে।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার উলাশি ইউনিয়নের কন্যাদহ গ্রামের আব্দুর লতিফের এর নাতনি আফরোজা (১৪) এর সাথে স্থানীয় আনিসুর রহমানের ছেলে নয়ন হোসেন (১৮) এর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক রয়েছে দাবি করে একই গ্রামের ইউনুস আলীর ছেলে স্থানীয় ইউপি সদস্য হাসানুজ্জামান, ইব্রাহিম এর ছেলে নুরু, আকিকুল দালালের ছেলে তরিকুল, তাজউদ্দীন, জসিমসহ অজ্ঞাতনামা ১০/১২ জন লোক বুধবার (২২ মে) রাত ৮ টার সময় নয়নের বাড়িতে খুঁজতে যায়। নয়নকে না পেয়ে তার আপন চাচা শরিফুল ইসলাম বকুলের সাথে কথা কাটাকাটি হয়।

    এ সময় ইউপি সদস্যসহ তার সাথে থাকা লোকজন বকুলকে এলোপাতাড়ি মারপিট করে আহত করে জোরপূর্বক তুলে নিয়ে যায় ওই গ্রামের ইউপি সদস্য হাসানুজ্জামানের গরুর ফার্মে। সেখানে নিয়ে আরেক দফা হাতুড়ি, লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং আটক করে রাখে।

    এ সংবাদ পেয়ে বকুলের ভাই সাইফুল ইসলাম মুকুল ওই গরুর ফার্মে এসে সন্ত্রাসীদের হাত থেকে তাকে উদ্ধার করতে গেলে তাকেও লোহার রড দিয়ে মাথা লক্ষ্য করে আঘাত করলে মুকুল ও মারাত্মকভাবে আহত হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাদের দুই ভাইকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বকুলকে ভর্তি রাখে এবং মুকুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন যশোরের চিকিৎসকরা। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    নাভারন সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, আহত দুই ভাইয়ের মধ্যে মুকুল নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আরেক ভাই উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। এ ঘটনায় ইউপি সদস্য হাসানুজ্জামানসহ তিনজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের আটক করার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…