এইমাত্র
  • যে ২ ধরনের মানুষকে শরিকে নিলে কারো কোরবানিই হবে না
  • ‘রাফসান দ্য ছোট ভাই’-এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
  • হঠাৎ বৃষ্টিতে ভোগান্তি চরমে, ভাড়া নেওয়া হচ্ছে দিগুণ
  • খাগড়াছড়িতে কৃষি গবেষণা কেন্দ্র থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার
  • রংপুরে মেট্রোপলিটন পুলিশ ও র‍্যাবের সাব কন্ট্রোল রুম উদ্বোধন
  • বাংলাসহ ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা
  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নেই যানজট, নির্বিঘ্নে আসছে কোরবানির পশু
  • কুয়াকাটা ৬৫ দিনের অবরোধে জেলেদের মধ্যে সচেতনতা মূলক ক্যাম্পেইন
  • ১৫২ কোটি টাকার মামলা: কমিশনার ওয়াহিদাকে বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা
  • শনিবার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ নাকি খোলা, সিদ্ধান্ত ঈদের পর
  • আজ বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জুন, ২০২৪
    দেশজুড়ে

    পুত্র সন্তান না থাকায় স্ত্রীকে খুশি করতে শিশু চুরি, আটক ২

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম
    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম

    পুত্র সন্তান না থাকায় স্ত্রীকে খুশি করতে শিশু চুরি, আটক ২

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম

    কিশোরগঞ্জের তাড়াইলে ঘরের সিঁধ কেটে আড়াই মাস বয়সী শিশু চুরির ঘটনায় সদর উপজেলার নীলগঞ্জ থেকে জুনায়েদ নামের শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

    সোমবার (১০ জুন) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ বেত্রাহাটি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

    আটকৃতরা হলেন- উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ বেত্রাহাটি গ্রামের রুবেল মিয়া (৩২) ও তার মা সস্তো বেগম (৬০)।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাজ্জাদ হোসেন ও নাজমিন দম্পতির আড়াই মাস বয়সের শিশু জুনাইদকে ঘরের সিঁধ কেটে রবিবার শেষ রাতের দিকে দুর্বৃত্তরা চুরি করে নিয়ে যায়। সকালে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ ও তাড়াইল থানা পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযানে নামে। সোমবার বিকাল ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বেত্রাহাটি গ্রামের রুবেল মিয়ার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে।

    শিশুটির মা নাজমিন জানান, শিশুটির বাবা সাজ্জাদ হোসেন পারিবারিক কাজে দু’দিন আগে কুমিল্লায় তার বোনের বাড়িতে গেছেন। শনিবার রাত দুইটা পর্যন্ত তিনি সজাগ ছিলেন। শিশু জুনায়েদ অসুস্থ থাকায় ঘুমাচ্ছিলো না। এ নিয়ে কয়েকবার মোবাইল ফোনে স্বামীর সাথে কথাও হয় তার। দুই ঘণ্টা পর ঘুম ভেঙ্গে দেখতে পান তার সন্তান চুরি হয়ে গেছে। খবর পেয়ে সকাল থেকে শিশুকে উদ্ধারে অভিযানে নামে তাড়াইল থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ। দিনভর অভিযান শেষে বিকেলে উদ্ধার করা হয় শিশুটিকে।

    পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, আটক রুবেলের স্ত্রী খাদিজার চারটি কন্যা সন্তান রয়েছে। তাদের কোন ছেলে সন্তান নেই। গতকাল একটি হাসপাতালে রুবেলের স্ত্রীর খাদিজা একটি কন্যা সন্তানের জন্ম দেন। তাই পুত্র সন্তান না থাকায় রুবেল সিঁধ কেটে ওই ছেলে শিশুটিকে চুরির পরিকল্পনা করে।

    রুবেলের শ্বশুর বাড়ি এবং চুরি হওয়া শিশু জুনায়েদের মায়ের বাড়ি একই এলাকায়। চতুর্থ বারের মতো রুবেলের স্ত্রী কন্যা সন্তানের জন্ম দেয়ায় স্ত্রীকে খুশি করতে মায়ের সাথে পরামর্শ করে জুনায়েদকে চুরি করার সিদ্ধান্ত নেয় রুবেল। জুনায়েদকে চুরি করার পর স্ত্রী খাদিজা একই সাথে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান জন্ম দেয় বলে প্রচার করে রুবেল। পুলিশ বিষয়টি জানতে পেরে রুবেলের বাড়িতে যায়। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে শিশু চুরির ঘটনা। পরে শিশুটিকে উদ্ধার করে শিশুটির মার কোলে তুলে দেন পুলিশ সুপার রাসেল শেখ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ সুপার।

    এআই

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…