এইমাত্র
  • নতুন নির্বাচনের দাবি ড. ইউনূসের
  • সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পুলিশ বাহিনী: ধর্মমন্ত্রী
  • আম বাগান থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  • হামলাকারীরা পদ্মা সেতুতে আগুন লাগাতে গিয়েছিলো: ওবায়দুল কাদের
  • মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
  • আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী
  • ‘চরম তাপ মহামারি’ বিশ্বকে ভোগাচ্ছে: জাতিসংঘ মহাসচিব
  • কমলা হ্যারিসকে সমর্থন দিলেন ওবামা
  • মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক
  • দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    পুত্র সন্তান না থাকায় স্ত্রীকে খুশি করতে শিশু চুরি, আটক ২

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম
    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম

    পুত্র সন্তান না থাকায় স্ত্রীকে খুশি করতে শিশু চুরি, আটক ২

    ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ এএম

    কিশোরগঞ্জের তাড়াইলে ঘরের সিঁধ কেটে আড়াই মাস বয়সী শিশু চুরির ঘটনায় সদর উপজেলার নীলগঞ্জ থেকে জুনায়েদ নামের শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

    সোমবার (১০ জুন) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ বেত্রাহাটি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

    আটকৃতরা হলেন- উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ বেত্রাহাটি গ্রামের রুবেল মিয়া (৩২) ও তার মা সস্তো বেগম (৬০)।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাজ্জাদ হোসেন ও নাজমিন দম্পতির আড়াই মাস বয়সের শিশু জুনাইদকে ঘরের সিঁধ কেটে রবিবার শেষ রাতের দিকে দুর্বৃত্তরা চুরি করে নিয়ে যায়। সকালে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ ও তাড়াইল থানা পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযানে নামে। সোমবার বিকাল ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার নীলগঞ্জ বেত্রাহাটি গ্রামের রুবেল মিয়ার বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে।

    শিশুটির মা নাজমিন জানান, শিশুটির বাবা সাজ্জাদ হোসেন পারিবারিক কাজে দু’দিন আগে কুমিল্লায় তার বোনের বাড়িতে গেছেন। শনিবার রাত দুইটা পর্যন্ত তিনি সজাগ ছিলেন। শিশু জুনায়েদ অসুস্থ থাকায় ঘুমাচ্ছিলো না। এ নিয়ে কয়েকবার মোবাইল ফোনে স্বামীর সাথে কথাও হয় তার। দুই ঘণ্টা পর ঘুম ভেঙ্গে দেখতে পান তার সন্তান চুরি হয়ে গেছে। খবর পেয়ে সকাল থেকে শিশুকে উদ্ধারে অভিযানে নামে তাড়াইল থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ। দিনভর অভিযান শেষে বিকেলে উদ্ধার করা হয় শিশুটিকে।

    পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, আটক রুবেলের স্ত্রী খাদিজার চারটি কন্যা সন্তান রয়েছে। তাদের কোন ছেলে সন্তান নেই। গতকাল একটি হাসপাতালে রুবেলের স্ত্রীর খাদিজা একটি কন্যা সন্তানের জন্ম দেন। তাই পুত্র সন্তান না থাকায় রুবেল সিঁধ কেটে ওই ছেলে শিশুটিকে চুরির পরিকল্পনা করে।

    রুবেলের শ্বশুর বাড়ি এবং চুরি হওয়া শিশু জুনায়েদের মায়ের বাড়ি একই এলাকায়। চতুর্থ বারের মতো রুবেলের স্ত্রী কন্যা সন্তানের জন্ম দেয়ায় স্ত্রীকে খুশি করতে মায়ের সাথে পরামর্শ করে জুনায়েদকে চুরি করার সিদ্ধান্ত নেয় রুবেল। জুনায়েদকে চুরি করার পর স্ত্রী খাদিজা একই সাথে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান জন্ম দেয় বলে প্রচার করে রুবেল। পুলিশ বিষয়টি জানতে পেরে রুবেলের বাড়িতে যায়। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে শিশু চুরির ঘটনা। পরে শিশুটিকে উদ্ধার করে শিশুটির মার কোলে তুলে দেন পুলিশ সুপার রাসেল শেখ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ সুপার।

    এআই

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…