এইমাত্র
  • আজ দে‌শের স‌র্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
  • বাংলাদেশি পর্যটকদের ৩ দিন ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা
  • চার বিভাগে হিট অ্যালার্ট জারি আবহাওয়া অফিসের
  • খারকিভে চলছে ‘কঠিন লড়াই’: জেলেনস্কি
  • সবুজবাগে নির্মাণাধীন ভবনের মাচা ভেঙে নিহত ৩ শ্রমিক
  • আবারো চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই
  • চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
  • সিরাজগঞ্জে কভার্ডভ্যানে মিলল ২১৬ কেজি গাঁজা, গ্রেপ্তার ২
  • টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে ওড়ে না জাতীয় পতাকা
  • ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
  • আজ শনিবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪
    দেশজুড়ে

    পারিবারিক সমস্যা দেখিয়ে ছুটি নিয়ে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম
    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম

    পারিবারিক সমস্যা দেখিয়ে ছুটি নিয়ে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০৮:৫৪ এএম
    ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম

    টাঙ্গাইলের ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম পরিবার নিয়ে স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সঙ্গে আনন্দ ভ্রমণে কক্সবাজার বেড়াতে গেছেন।

    জাতীয় নির্বাচনকে সামনে রেখে এমপির সঙ্গে ওসির এমন আনন্দ ভ্রমণকে কেন্দ্র করে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। এর ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভ্রমণে যেতে পারিবারিক কারণ দেখিয়ে দুদিনের ছুটি নেন পুলিশ সুপারের কাছ থেকে।

    জানা গেছে, গত ১১ মার্চ রাতে ওসি মো. ফরিদুল ইসলাম থানা ত্যাগ করেন। ১২ মার্চ টাঙ্গাইল-২ (ভূঞাপুর- গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের সঙ্গে ঢাকা থেকে প্লেনে পরিবার নিয়ে কক্সবাজার যান। এ সময় বিমানের সামনে ওঠানো ছবিতে সংসদ সদস্য ও ওসি ছাড়াও আরও দুইজনকে দেখা যায়। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সামনে জাতীয় নির্বাচন থাকায় আওয়ামী লীগের একাংশের লোকজন বিষয়টিকে ভিন্নভাবে দেখছেন। তারা ওসির সমালোচনাও করছেন। এ আসনে সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী অনেকেই ওসির এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেন।

    জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম তালুকদার বাবলু জানান, ‘স্থানীয় এমপির সাথে ওসি আনন্দ ভ্রমণে গেছেন। জাতীয় নির্বাচনকে সামনে রেখে এটা তার ঠিক হয়নি। একজন সরকারি কর্মকর্তা হয়ে জনপ্রতিনিধির সঙ্গে যাওয়াটা ঠিক না। উনি সরকারি আদেশ পালনের চেয়ে এমপির আদেশ-নির্দেশ পালনে বেশি সচেষ্ট থাকেন। উপজেলার আওয়ামী লীগের অনেক ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে এমপির নির্দেশে ওসি মিথ্যা মামলা দিয়েছেন।


    উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আমিন জানান, ‘সংসদ নির্বাচনকে সামনে রেখে এই মুহূর্তে এমপির সাথে ওসির কক্সবাজার ভ্রমণ করা ঠিক হয়নি। ভ্রমণের ছবিটি ফেসবুকে ভাইরাল হয়েছে। এমপির পক্ষ নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধেই মামলা দেয় ওই ওসি।

    ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম জানান, ‘ছুটিতে বাইরে আছি। এখনও আসিনি।’ সংসদ সদস্যের সঙ্গে কক্সবাজার ভ্রমণ বিষয়ে তিনি বলেন, ‘এমপির সঙ্গে ছবি দেখতে পারেন, কিন্তু বিষয় হলো আমাদের ব্যক্তিগত জীবন আছে না। আমরা আমাদের মতো আসছি।'

    টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ‘ওসি পারিবারিক সমস্যা দেখিয়ে দুদিনের ছুটি নিয়েছেন। কক্সবাজার গিয়েছেন কি না এটা জানি না। এ ছাড়া এমপির সাথে ভ্রমণে যাওয়াটা আচরণবিধিতে বাধা নেই। তবে বিষয়টি দৃষ্টিকটু।'


    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…