এইমাত্র
  • বেরোবিতে ‘এ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
  • ইবিতে পরিক্ষা কক্ষে নেই শিক্ষক!
  • চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক
  • চুয়াডাঙ্গায় বাতাসে যেন আগুনের হল্কা, তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি
  • তীব্র গরমে বাড়ছে ডায়েরিয়ার প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ
  • ৩ দিন পর থেকে তাপমাত্রা কমতে থাকবে: আবহাওয়া অধিদপ্তর
  • চাটমোহরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
  • শরীয়তপুরে ঘোড়ার গাড়িতে করে মসজিদের ইমামকে রাজকীয় বিদায়
  • রাজবাড়ীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ
  • বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছেলে-মেয়েসহ মায়ের মৃত্যু
  • আজ শনিবার, ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪
    বিনোদন

    অবশেষে বিয়ের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা শরিফুল

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১২:২২ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১২:২২ পিএম

    অবশেষে বিয়ের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেতা শরিফুল

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১২:২২ পিএম

    শিশুশিল্পী শরিফুল ইসলামের কথা মনে আছে নিশ্চয়ই। নির্মাতা অমিতাভ রেজার একটি বিজ্ঞাপনচিত্রে ‘হু টোল্ড ইউ, ওয়েল ইয়োর ওন মেশিন’ সংলাপ বলার পর ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এর পরেই ছোট পর্দা, বড় পর্দা এবং বিজ্ঞাপনচিত্রে সমানতালে কাজ করছেন তিনি। সব মিলেয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শরিফুলের একটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

    মূলত শনিবার (২৩ মার্চ) সোশ্যালে বিভিন্ন গ্রুপে শরিফুলের বিয়ের একটি ছবি ছড়িয়ে পড়ে। ছবিতে এ অভিনেতাকে কনের সঙ্গে কাজী অফিসে দেখা যায়। যা দেখে এটা স্পষ্ট, পাশে থাকা কনেকে বিয়ে করেছেন তিনি। এর পরেই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মন্তব্য করেছেন এটি নাটকের দৃশ্য, তবে স্পষ্ট কেউ কিছু বলতে পারছে না।

    এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন অভিনেতা। তিনি জানান, ভাইরাল ছবিটি অনেক আগের 'বিয়ান আমার ক্রাশ' নামের নাটকের শুটিংয়ের। আমিও দেখছি কয়েকদিন যাবৎ ছবিটি ফেসবুকের বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়েছে।

    শরিফুল বলেন, আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট। আমি কাজ নিয়ে আছি। আর বিয়ে, সেতো অনেক পরের কথা।

    গাজীপুরের প্রত্যন্ত অঞ্চলের এক নিম্নবিত্ত পরিবারের সন্তান শরিফুল ইসলাম। হোতাপাড়ার খতিব খামারবাড়ি এলাকায় চা-বিস্কুটের দোকান ছিল তার বাবার। সেখানে সব সময় বসে থাকত শরিফুল। কেউ চা-বিস্কুট চাইলে শরিফুল হাজির। বাবার দোকানে ও দোকানের আশপাশে প্রায়ই শুটিং হতো। কখনো শুটিংয়ে আসা শিল্পী, কলাকুশলীদের চা-বিস্কুট পৌঁছে দিত শরিফুল আর লুকিয়ে দেখত শুটিং। মনে মনে ভাবত, অভিনয় বড়লোকের ব্যাপার-স্যাপার। এভাবেই একদিন চায়ের দোকানের পাশে ছোট্ট শরিফুলকে দেখে চিত্রগ্রাহক রাশেদ জামানের পছন্দ হয়। ছেলেটির বাবাকে খুঁজতে থাকেন। পরে শরিফুলের বাবার সঙ্গে কথা বলে তাকে অভিনয়ের জন্য নিয়ে যান।

    শরিফুল প্রথম অভিনয় করেন গিয়াস উদ্দিন সেলিমের নাটকে। তারপর থেকে বাচ্চাদের চরিত্রে কাউকে প্রয়োজন হলেও ডাক পড়ত শরিফুলের। তবে পরিচিতি তখনো হয়নি। এর মধ্যেই অমিতাভ রেজার বিজ্ঞাপনচিত্রের ডাক পায় শরিফুল। সেই বিজ্ঞাপনে ‘হু টোল্ড ইউ, অয়েল ইওর ওউন মেশিন’ সংলাপটি শরিফুলকে জনপ্রিয় করে তোলে। এখন সে নাটকের পরিচিত মুখ। অভিনয় করেছে সিনেমায়ও। ‘আয়নাবাজি’ সিনেমা কিংবা ঢাকা মেট্রো ওয়েব সিরিজসহ একাধিক কাজ দিয়ে সে দর্শকদের কাছে পরিচিতি বাড়িয়েছে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…