এইমাত্র
  • হলিউড স্টাই্লে শাকিব ও সিয়ামের ছবির দৃশ্য ফাঁস
  • শার্শায় চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিষ্ফোরণ
  • অস্ট্রেলিয়ায় পুলিশের গুলিতে এক কিশোর নিহত
  • নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ৩ অক্টোবর, সূচি প্রকাশ
  • কিশোরগঞ্জে গাছে গাছে অপরূপ সাজে শোভা পাচ্ছে কৃষ্ণচূড়া ফুল
  • কুড়িগ্রামে ভাঙা ব্রিজে ঝুঁকি নিয়ে চলাচল, আতঙ্কে এলাকাবাসী
  • আমদানির খবরে হিলিতে কমেছে দেশি পেঁয়াজের দাম
  • শরীরকে হাইড্রেটেড রাখতে খান অ্যান্টি অক্সিড্যান্ট সমৃদ্ধ জুস
  • সশস্ত্র বাহিনীকে দক্ষ হিসেবে গড়ে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী
  • হিলিতে ভর্তুকি মূল্যে হারভেস্টার মেশিন বিতরণ
  • আজ রবিবার, ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪
    দেশজুড়ে

    টাঙ্গাইলে এমপির সমর্থকদের হামলায় ১৫জন আহত

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ এএম
    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ এএম

    টাঙ্গাইলে এমপির সমর্থকদের হামলায় ১৫জন আহত

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ এএম

    টাঙ্গাইলের সখীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যের ছবি ময়লার ভাগারে ফেলে দেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে মানবন্ধনে ককটেল ফাটিয়ে ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতির সমর্থকদের বিরুদ্ধে। তাদের হামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিকসহ আহত হয়েছে ১৫ জন।

    এ ঘটনার প্রতিবাদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও জেলা এডভোকেট বার সমিতিও মানববন্ধন করেছে। হামলার ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে জেলা এডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক শাহানসা সিদ্দিকী মিন্টু জানিয়েছেন।

    আহতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রনি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সাবেক সদস্য খন্দকার কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান খান লিটন, হাতীবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল, উপজেলা যুবলীগের সদস্য ও যাদবপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আজমত আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আমিন আহমেদ, যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হুরায়রা খান নির্ঝর প্রমুখ। গুরুতর আহত রনি আহমেদ, শাহ জালাল, আজমত আলী ও আল আমিনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হামলার ছবি তুলতে গিয়ে স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিক জাহিদ হাসান (২৮)কে হাতুড়ি ও রডের আঘাতে গুরুতর আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার জানান, সখীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস থেকে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলামের ছবি সরিয়ে ময়লার ভাগারে ফেলে দেয়ার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে সখীপুর তালতলা চত্বরে একটি মানববন্ধন করার কর্মসুচি দেয়া হয়।

    পরে বর্তমান সংসদ সদস্য শাহজাহান অনুপম জয় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের লোকজন হামলা করতে পারে বিধায় তালতলার চত্বরের পরিবর্ততে সখীপুরের নলুয়া বাজারে মানববন্ধন করার প্রস্তুতি নেওয়া হয়। মানববন্ধন শুরুর সময়ে জয় এমপির ফুফাতো ভাই শ্রমিক নেতা কিং শিবলী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের ভাতিজা ফজলু সিকদার, বাবুল সিদ্দিকী, জাহাঙ্গীর তারেকের নেতৃত্বে ৭০/৮০ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা আশে পাশে অন্তত ৫/৭টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং হাতুড়ী ও লোহার রড দিয়ে এলোপাথারী মারধর করতে থাকে।

    সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের কাছে ফোনে হামলার বিষয়ে জানতে চাইলে দিয়ে বলেন আমি ঢাকায় আছি। তাই এ বিষয়ে কোন মন্তব্য করতে পারবো না।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এডভোকেট জোয়াাহেরুল ইসলাম জোয়াহের জানান, শান্তিপূর্ণ মানববন্ধনে হামলার ঘটনাটি খুবই দুঃজনক। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় জানান,আমি তিনদিন যাবত ঢাকাতে আছি,ঘটনা শুনার পরেই পুলিশকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করেছি।

    পিএম

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…