এইমাত্র
  • কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত
  • শনিবার স্কুল খোলা রাখায় শ্রেণি কার্যক্রম বন্ধের ঘোষণা শিক্ষকদের
  • চশমা ছাড়াই কোরআন পড়েন ১৩৫ বছর বয়সী বৃদ্ধা
  • সরকারি চাকরির বয়সসীমা নিয়ে যা জানালেন জনপ্রশাসন মন্ত্রী
  • ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের
  • ১০ মে সমাবেশের ঘোষণা বিএনপির
  • দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে আমন্ত্রণ জানাবে আ.লীগ
  • সিলেটে বৃষ্টিস্নাত ম্যাচে বাংলাদেশকে বড় লক্ষ্য দিল ভারত
  • রাতেই ঢাকাসহ ১২ জেলায় ৮০ কিমি বেগে ঝড়ের আভাস
  • মধ্যরাতে শ্রদ্ধার ফ্ল্যাটে আদিত্য
  • আজ মঙ্গলবার, ২৩ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪
    দেশজুড়ে

    গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ এএম
    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ এএম

    গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

    হাসিব খান, গাজীপুর প্রতিনিধি প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৪, ১১:০০ এএম

    গাজীপুর শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার একটি ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. ইসরাফিল (১৭) শেরপুরের ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে ও মোছা. রোকেয়া খাতুন (১৫) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে। ছেলে।

    শুক্রবার (২৬ এপ্রিল) সকালে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

    পুলিশ ও এলাকাবাসী জানান, শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতো ইসরাফিল। সেখানে থাকা অবস্থায় রোকেয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে ৭-৮ মাস আগে পরিবারের অমতে ইসরাফিল ও রোকেয়া বিয়ে করে। পরে ইসরাফিল স্ত্রীকে নিয়ে ওই বাসা থেকে চলে যায়। একপর্যায়ে তার পরিবারের লোকজন ইসরাফিলকে তার স্ত্রীসহ আবার বাসায় ফিরিয়ে আনে।

    পরে পাশে বহুতল ভবনের নিচ তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করে ইসরাফিল ও রোকেয়া দম্পতি। ইসরাফিল একটি ওয়ার্কশপে এবং রোকেয়া পোশাক কারখানায় কাজ করতো। শুক্রবার সকালে তাদের পরিবারের লোকজন তাদের ফ্ল্যাটে দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ইসরাফিলের ঝুলন্ত মরদেহ এবং খাটের ওপর রোকেয়ার মরদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। পুলিশে খবর দেওয়া হলে তার ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

    নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান, পাশাপাশি ফ্লাটে বসবাস করতেন তারা। পরিবারের রান্নার কাজ তারা ইসরাফিলের ফ্লাটে করতেন। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্লাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের ওপর বিছানায় দেখতে পান। পরে পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে।

    চিরকুটে লেখা ছিল, ‘মা-বাবা আমাকে মাফ করে দিও, আমি তোমাদের সাথে থাকতে পারলাম না। আমার জান আমার জন্য ফাঁসিতে ঝুলেছে। তাই আমি থাকতে পারলাম না। আমি কাউকে দোষারোপ করি না। কারও কোনো দোষ নাই। আমার জান আমার জন্য অপেক্ষা করতাছে। সবাই ভালো থাকবা। মো. ইসরাফিল।

    মা আমার পাশে রোকেয়ার কবর দিও মা। মা আমি জানি না আমার জান কেন ফাঁস দিল। তার জন্য সম্পন্ন আমি দায়ী। এতে কারও কোনো দোষ নাই।’

    শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    পিএম

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…