এইমাত্র
  • শিক্ষা কমিশনে আস্তিকদের বসাতে হবে: জামায়াত আমির
  • টাইগার রবিকে নিয়ে কড়া সিদ্ধান্ত নিচ্ছে ভারত!
  • অবশেষে কমল সোনার দাম
  • টাইব্রেকারে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ
  • শেখ হাসিনার প্রেতাত্মারা শিল্পখাতকে অস্থির করছে: মির্জা ফখরুল
  • কিশোরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত
  • নাটোরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
  • নির্বাচন ব্যবস্থাকে ঢেলে সাজাতে হবে: স্থানীয় সরকার উপদেষ্টা
  • নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হলো ইরানের সর্বোচ্চ নেতাকে
  • ঝিনাইদহে উদ্ধার হওয়া ৩৫ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
  • আজ শনিবার, ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    শাহাদাৎ বাবু, নোয়াখালী প্রতিনিধি প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০৫:২৯ পিএম
    শাহাদাৎ বাবু, নোয়াখালী প্রতিনিধি প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০৫:২৯ পিএম

    নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    শাহাদাৎ বাবু, নোয়াখালী প্রতিনিধি প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০৫:২৯ পিএম

    নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচনের মধ্য দিয়ে ১৯৭২ সালের এই দিনে ঐতিহ্যবাহী নোয়াখালী প্রেসক্লাবের যাত্রা শুরু হয়।

    রবিবার (২৩ জুন) নোয়াখালী প্রেসক্লাবে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সকাল ১১টায় আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে দিবসটির অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। শোভাযাত্রাটি প্রেস ক্লাবের সামনে থেকে টাউন হল মোড় পর্যন্ত প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাব চত্বরে ফিরে আসে। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

    ১৯৭২ সালের এদিনে সদ্য স্বাধীন বাংলাদেশের প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নোয়াখালী সফরকালে নিজ হাতে নোয়াখালী প্রেসক্লাব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

    এ উপলক্ষ্যে সকালে নোয়াখালী প্রেসক্লাব ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যূরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নোয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, জেলা পরিষদ, নোয়াখালী পৌরসভা, জেলা ছাত্রলীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

    শোভাযাত্রা ও পুষ্পস্তবক অর্পণ শেষে নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কেন্দার কচি মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শারমীন আরা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, বঙ্গবন্ধুর সহচর সাবেক স্পীকার আবদুল মালেক উকিলের কনিষ্ঠ পুত্র আওয়ামী লীগ নেতা বাহার উদ্দিন খেলন। এতে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    দিনব্যাপী বণার্ঢ্য এ আয়োজনে সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পী ও সাংবাদিকবৃন্দের অংশগ্রহণে গান ও আবৃত্তি পরিবেশন করা হয়।

    এইচএ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…