এইমাত্র
  • আন্দোলনে নিজেদের কৌশল নিয়ে যা বললেন শিবির সেক্রেটারি
  • শাইখ সিরাজের বিরুদ্ধে ফারজানা ব্রাউনিয়ার মামলা
  • ‘সাকিবের কোনো সমস্যা নেই, দ্বিতীয় টেস্টের জন্য ফিট’
  • তোফাজ্জল হত্যার ঘটনায় প্রভোস্টসহ ১৫ জনের নামে মামলা
  • এইচএসসির ফল প্রকাশ কবে, জানাল আন্তঃশিক্ষা বোর্ড
  • লাইনে দাঁড়িয়ে থেকে ড. ইউনূসকে আলিঙ্গন করেন পিটার হাস
  • শেখ হাসিনাসহ ৫ জনের বিরুদ্ধে ট্রাইব্যুনালে অভিযোগ
  • সৌদি আরবে বিশ্বকাপ আয়োজন নিয়ে যা বললেন নেইমার
  • বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে মাহফুজকে পরিচয় করালেন ড. ইউনূস
  • বিচারপ্রার্থীদের সেবায় সুপ্রিম কোর্টে চালু হলো হেল্পলাইন নম্বর
  • আজ বুধবার, ১০ আশ্বিন, ১৪৩১ | ২৫ সেপ্টেম্বর, ২০২৪
    আন্তর্জাতিক

    নারী ভাড়াটিয়ার বেডরুম-বাথরুমের বাল্বে গোপন ক্যামেরা, বাড়িমালিকের ছেলে আটক

    আন্তর্জাতিক ডেস্ক প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পিএম
    আন্তর্জাতিক ডেস্ক প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পিএম

    নারী ভাড়াটিয়ার বেডরুম-বাথরুমের বাল্বে গোপন ক্যামেরা, বাড়িমালিকের ছেলে আটক

    আন্তর্জাতিক ডেস্ক প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পিএম

    দেখলে মনে হবে ঘরে বাল্ব লাগানোর সাধারণ হোল্ডার৷ কিন্তু তার মধ্যেই লুকনো রয়েছে গোপন ক্যামেরা৷ মহিলা ভাড়াটিয়ার বাথরুমে এবং বেডরুমে গোপন ক্যামেরা লাগিয়ে ভিডিও রেকর্ড করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিশ৷ চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের দিল্লির শাকারপুর এলাকায়৷

    মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে এই তথ্য জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

    সংবাদমাধ্যমগুলো বলছে, নারী ভাড়াটিয়ার ভাড়া নেওয়া এই অ্যাপার্টমেন্টে গোপন ক্যামেরা খুঁজে পাওয়ার এই ঘটনা বিভিন্ন শহরে একা বসবাসকারী নারীদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ সৃষ্টি করেছে। নারী ভাড়াটের অ্যাপার্টমেন্টে বেআইনিভাবে গোপন ক্যামেরা বসানোর দায়ে অ্যাপার্টমেন্টের মালিকের ছেলেকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

    পুলিশ জানায়, অভিযুক্তের নাম করণ। সে তিন মাস আগে ওই নারীর বেডরুম ও বাথরুমে গোপন ক্যামেরা বসিয়েছিল।

    ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নেওয়ার জন্য দিল্লির শকারপুরে বাড়ি ভাড়া নিয়েছিলেন উত্তর প্রদেশের এক যুবতী। যে অ্যাপার্টমেন্টে ওই যুবতী থাকতেন, তার উপরের তলায় বাড়ি মালিকের স্ত্রী ও ছেলে থাকতেন। তাদের ভালো ব্যবহার, বন্ধুত্বপূর্ণ আচরণে ভরসা করেই ওই যুবতী বাড়ি যাওয়ার সময় চাবি দিয়ে গিয়েছিলেন।

    তবে উত্তর প্রদেশ থেকে ফেরার পরই ওই যুবতী হঠাৎ কিছু পরিবর্তন লক্ষ্য করেন। প্রথমে গুরুত্ব না দিলেও, তার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে সন্দেহজনক গতিবিধি হতেই ‘লিঙ্কড ডিভাইস’ চেক করেন। সেখানে দেখেন— একটি অজানা ল্যাপটপের সঙ্গে তার হোয়াটসঅ্যাপ লিংক দেখাচ্ছে। সঙ্গে সঙ্গেই তিনি ল্যাপটপ থেকে লগ আউট করে দেন।

    এই ঘটনার পরই তার সন্দেহ হয় যে— কেউ নজর রাখছে। এরপর বাড়ি তন্ন তন্ন করে খোঁজার পর নজরে আসে, বাথরুমে লাগানো লাইট বাল্বটি একটু ব্যাঁকা দেখাচ্ছে। খুলতেই দেখেন, ভেতরে ক্যামেরা। এক মুহূর্তও নষ্ট না করে সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করেন যুবতী। পরে পুলিশ এসে ফের তল্লাশি চালায়। এবার যুবতীর বেডরুমের লাইট বাল্ব হোল্ডারের ভেতর থেকেও ক্যামেরা বের হয়।

    পুলিশ ওই যুবতীকে প্রশ্ন করে— তার অ্যাপার্টমেন্টে কাদের যাতায়াত ছিল। ভুক্তভোগী যুবতী জানান, প্রায়সময়ই তিনি বাড়ি মালিকের ঘরে চাবি দিয়ে যেতেন। এরপরই পুলিশ বাড়ি মালিকের ছেলেকে আটক করে।

    জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই ব্যক্তি স্বীকার করেন, তিন মাস আগে যুবতী যখন বাড়ি গিয়েছিলেন, সেই সময় তার ঘরে ঢুকে বেডরুম ও বাথরুমে ক্যামেরা লাগিয়ে আসে সে। ক্যামেরাগুলোতে মেমরি কার্ডও ছিল। যখন মেমরি ফুল হয়ে যেত, তখন বিদ্যুতের কাজের নামে ওই অ্যাপার্টমেন্টে গিয়ে সেই রেকর্ডিং নিজের ল্যাপটপে ট্রান্সফার করে, ফাঁকা চিপ লাগিয়ে আসত।

    এই ঘটনায় পুলিশ অভিযুক্তের কাছ থেকে দুটি ল্যাপটপ উদ্ধার করেছে। এই ল্যাপটপের মধ্যে যুবতীর একাধিক নগ্ন ভিডিও পাওয়া গেছে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    Loading…