এইমাত্র
  • চাঁদপুরে লঞ্চে আগুন, আতঙ্কে যাত্রীদের নদীতে ঝাঁপ
  • সাবমেরিন ক্যাবলে ত্রুটি, সারাদেশে ইন্টারনেট সেবায় বিঘ্ন
  • 'সাতক্ষীরায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা'
  • চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ
  • গুলিস্তানের গোলাপ শাহ মাজারের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার
  • 'দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার'
  • তাপদাহের কারণে প্রাথমিক বিদ্যালয়ের অ্যাসেম্বলি বন্ধ ঘোষণা
  • গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর...
  • দিনাজপুর জাল টাকাসহ আটক ২
  • আজ শনিবার, ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪
    বিনোদন

    মডেল-অভিনেত্রীর ভয়ংকর প্রতারণা!

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০২:৪৯ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০২:৪৯ পিএম

    মডেল-অভিনেত্রীর ভয়ংকর প্রতারণা!

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০২:৪৯ পিএম
    বিতর্কিত মডেল অভিনেত্রী তাসনিয়া রহমান

    শোবিজের নতুন মুখ তাসনিয়া রহমান। কাজ করেছেন কিছু চলচ্চিত্রে। নির্মাতা অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’ সিরিজে ছোট একটি চরিত্রে অভিনয় করে আলোচনায় ছিলেন। এবার সেই নবাগতার বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। কিছু গণমাধ্যমে এমনই তথ্যই দেখা গেল।

    বিত্তশালী পুরুষদের সঙ্গে ঘনিষ্ট হয়ে তাদের ফাঁসিয়ে মামলা এবং ব্ল্যাকমেইল করে টাকা আদায় করে বিলাসবহুল জীবন যাপন করে যাচ্ছেন তাসনিয়া।

    নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক নেতা গণমাধ্যমে জানিয়েছেন, তার সাবেক স্ত্রীর বিরুদ্ধে গুলশান থানায় করা সাধারন ডায়েরির একটি অংশে ঐ প্রযোজক নেতা অভিযোগ করেন, তার সাবেক স্ত্রী অভিনয় করতে ইচ্ছুক তাসনিয়া নামের এক মেয়েকে সিনেমার নায়িকা বানানোর আশ্বাস দিয়ে বিভিন্ন মহলে নিয়ে যান। দেশের একটি শীর্ষস্থানীয় পত্রিকার প্রতিবেদনে এমন তথ্য আসার পর শোবিজ অঙ্গন বিশেষ করে এফডিসিতে কানাঘুষা শুরু হয় কে এই তাসনিয়া?

    খোঁজ নিতে গিয়ে জানা গেল, সেই তাসনিয়াই নানা প্রতারণার অভিযোগে অভিযুক্ত। রহস্যময় তার ফেসবুক প্রোফাইলও।

    ফেসবুকে তার নির্দিষ্ট পেশা উল্লেখ না থাকলেও তিনি নিজেকে মডেল ও চিত্রনায়িকা দাবি করেন। উল্লেখযোগ্য কোনো কাজ না থাকলেও ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায় তিনি অডি এবং মার্সেডিজের মত বিলাসবহুল গাড়িতে ঘুরে বেড়ান। যা বেশ প্রশ্নের জন্ম দিয়েছে।

    নাম প্রকাশে অনিচ্ছুক সেই প্রযোজক আরও বলেন, ‘ও একজন প্রতারক। অনেককেই সে ফাঁসিয়েছে। অনেকটা সাইকোর মতো।’

    কিছুদিন আগে দেশের আরেক আলোচিত সমালোচিত মডেল- উপস্থাপিকার সাথে নিজের কথোপকথন ফাঁস করেছিলেন তাসনিয়া। সেখান থেকে জানা যায়, ওই উপস্থাপিকা তার স্বামীর সঙ্গে এই মডেলের পরকীয়ার অভিযোগ তুলেছেন। সে নিয়ে দুজনের মধ্যে চলে বাগবিতণ্ডা। সেসময় ওই উপস্থাপিকার সঙ্গে তর্কে জড়ালেও তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেননি তাসনিয়া। ওই উপস্থাপিকাকে বাংলাদেশে আসলে দেখে নেয়ার হুমকিও দেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

    এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাসনিয়া যার সাথে ছবি দিয়ে রেখেছেন তিনি একজন ব্যবাসায়ী এবং এফবিসিসিআই'র সাবেক পরিচালক। তিনি বিবাহিত এবং দুই সন্তানের জনক। তিনিও এই কথিত মডেলের জালে ফেঁসেছিলেন। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করে মোটা অংকের টাকা দাবি করেছিলেন এই বিতর্কিত মডেল-অভিনেত্রী। তবে আদালতে প্রতিবেদন দাখিল করার পর পুলিশের তদন্তে ব্যবসায়ী নির্দোষ প্রমাণিত হন।

    মামলায় জিততে না পেরে তাসনিয়া তাকে সামাজিকভাবে হেয় করতেই নিজের সঙ্গে তার ছবি এখনো ফেসবুকের কভারে ব্যবহার করছেন বলে ব্যবসায়ীর ঘনিষ্ট সুত্র দাবি করেছ। ওই ব্যবসায়ী এই বিষয়ে আইনি সহায়তা নেবেন বলেও জানা গেছে।

    এখানেই শেষ নয়। শোবিজে প্রতারণার আরও কিছু অভিযোগ উঠেছে তাসনিয়ার বিরুদ্ধে। কয়েকবছর আগে তাসনিয়ার ভয়ে দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি দেন এক আইটি ব্যবসায়ীর সঙ্গে। ওই ব্যবসায়ীর সঙ্গে লিভ টুগেদারে ছিলেন বলে জানা যায় । পরবর্তীতে বিবাহিত ওই ব্যবসায়ীর বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগে মামলা করার হুমকি দিয়ে মোটা অংকের টাকা দাবি করেন। আলোচনার নামে কিছুদিন সময় ক্ষেপন করে ওই ব্যবসায়ী আমেরিকায় পাড়ি দিয়ে বাঁচেন।

    সম্প্রতি অভিযোগগুলো নতুন করে আলোচনায় আসে। আরও এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়ে তার স্ত্রীর কাছে ধরা পড়ার পর ওই ব্যবসায়ীর স্ত্রীগে গণমাধ্যমে তাসনিয়ার বিরুদ্ধে নানা তথ্য প্রমাণ পাঠিয়ে জানান, তার স্বামীর সাথে তাসনিয়া অবৈধ সম্পর্কে জড়িয়েছেন। বিষয়টি জানতে পেরে পারিবারিক চাপে তাকে ছাড়তে রাজি হন ওই ব্যবসায়ী। এতে ক্ষিপ্ত হয়ে তাসনিয়া তার কাছে মোটা অংকের টাকা চান। অন্যথায় মিডিয়ার কাছে ওই ব্যবসায়ীর পরিচয় প্রকাশ করার হুমকি দেন। এ ঘটনায় তাসনিয়ার বিরুদ্ধে মামলা করার ব্যবস্থা নিচ্ছেন ওই ব্যবসায়ীর স্ত্রী।

    এদিকে এতসব অভিযোগের বিষয়ে তাসনিয়া বলেন, সব ষড়যন্ত্র। তার ভাষ্য, 'কেউ যদি প্রমাণ দেখাতে পারে কারও কাছ থেকে টাকা নিয়েছি তাহলে অভিযোগগুলো মাথা পেতে নেব। আমি মুদি দোকানেও বাকি রাখি না, কারণ আল্লাহ না করুক যে কোনো সময় আমি মারা যেতে পারি। আমি শিগগিরই সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত জানাব।'

    এদিকে গতকাল ফেসবুকে লাইভে এসে তাসনিয়া তার বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে কথা বলেন। সেখানে নিজেকে 'খারাপ' দাবি করে নানা রকম আক্ষেপ ও নানাজনের বিরুদ্ধে অভিযোগ প্রকাশ করেন।

    আরআইআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…