এইমাত্র
  • ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ
  • জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে আধুনিক বিশ্ববিদ্যালয় করা হচ্ছে: প্রধানমন্ত্রী
  • ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস
  • এমপি আনার হত্যা: হারুনের নেতৃত্বে কলকাতা যাচ্ছে ডিবির দল
  • সাগরে নিম্নচাপ, বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত
  • গরমে পুড়ছে ভারত-পাকিস্তান, সিন্ধুতে তাপমাত্রা ৫০ ডিগ্রি
  • নওগাঁয় অভ্যন্তরীন সকল বাস চলাচল বন্ধ
  • ৪১ দশ‌মিক ৭ ডিগ্রী তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
  • শরীয়তপুরে অস্ত্র ও মাদকসহ গৃহবধূ আটক, স্বামী পলাতক
  • রাতেই আসতে পারে মহাবিপদ সংকেত: দুর্যোগ প্রতিমন্ত্রী
  • আজ শনিবার, ১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৫ মে, ২০২৪
    বিনোদন

    সরকারি গাড়িতে চেপে শো-রুম উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

    জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৫ পিএম
    জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৫ পিএম

    সরকারি গাড়িতে চেপে শো-রুম উদ্বোধন করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

    জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৫ পিএম

    সরকারি গাড়িতে চেপে প্রাইভেট কোম্পানির শো-রুম উদ্বোধন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

    রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা শহরের কলেজ রোডে অবস্থিত 'হারল্যান স্টোর' নামের একটি কসমেটিকস শো-রুম উদ্বোধন করেন তিনি।

    এর আগে, সরকারি ও এলজিইডির স্টিকার ব্যবহৃত সাদা রংয়ের একটি মাইক্রোবাস চেপে শোরুম সম্মুখে আসেন অপু বিশ্বাস। এসময় তার সঙ্গে হারল্যান স্টোর নামের কোম্পানির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। গাড়িটির নম্বর হলো ঢাকা মেট্রো-চ ১২-০৪২৪।

    খোঁজ নিয়ে জানা গেছে, কসমেটিকস প্রতিষ্ঠান হারল্যান স্টোরের অ্যাম্বাসেডর হিসেবে শো-রুমের উদ্বোধনে আসেন অপু বিশ্বাস। এসময় উৎসব জনতার ভীড় সামলাতে পুলিশও মোতায়েন করা হয়। পরে ফিতা ও কেক কেটে শো-রুমের উদ্বোধন করেন তিনি।

    শো-রুমের সাতক্ষীরার ব্যবস্থাপক এস এম শরিফুজ্জামান জানান, ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইন আপ করছে আধুনিক ও ট্রডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্রান্ড লাইনে পড়ে গেছে ফাউন্ডেশনার, কনসিলার, লিপস্টিক, জেল, আইলানা, মাশকারা ও নেল পালিশের মত সাজসজ্জার অনুষঙ্গ।

    সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে অপু বিশ্বাস কিভাবে শো-রুম উদ্বোধন করতে এসেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অপু বিশ্বাস আমাদের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। কোম্পানির পক্ষ থেকে তাকে নিয়ে আসা হয়েছে। কর্তৃপক্ষই জানে গাড়িটি কার।

    এ প্রসঙ্গে অপু বিশ্বাস সময়ের কণ্ঠস্বরকে বলেন, আমি তো গাড়ির বিষয়ে জানি না। এটা আমাকে সেই কোম্পানি থেকে দেয়া হয়েছে। এটা আপনি যদি তাদের সঙ্গে যোগাযোগ করেন ভাল হবে।

    তবে হারল্যানের মিডিয়া সেলের সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন বিষয়টি অস্বীকার করেন। তিনি সময়ের কণ্ঠস্বরকে বলেন, 'ম্যাডাম তার নিজ দায়িত্বে এখানে এসেছেন। তিনি কিভাবে কার গাড়িতে এসেছেন এটা আমাদের জানা নেই। ম্যাডামের বিমানে আসার কথা ছিল, তিনি বিমানে না এসে গাড়িতে করে এসেছেন।'

    অপু বিশ্বাস একটি পিআর সংস্থার মাধ্যমে সেই শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন। সেই সংস্থা থেকে সময়ের কণ্ঠস্বরকে জানান, অপু বিশ্বাস নিজের গাড়ি করেই যাচ্ছিলেন। রাস্তায় উনার গাড়ি নষ্ট হয়ে যায়। যার ফলে সেই গাড়িটি 'রেন্ট' এ নেয়া হয়েছে।

    সরকারী গাড়ি রেন্ট দেয়া হয় কি না জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

    এলজিইডি সাতক্ষীরার সিনিয়র সহকারী প্রকৌশলী মো: মানিক হোসেন বলেন, 'গাড়িটি আমাদের না। তবে সেলিব্রেটি হোক আর যেই হোক না কেন সরকারি গাড়ি সরকারি কাজ ব্যতীত কেউ অন্য কাজে ব্যবহার করতে পারে না। তিনি যদি সরকারি কাজে এসে থাকেন তাহলে সরকারি গাড়ি ব্যবহার করতে পারবেন।'

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…