এইমাত্র
  • মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ
  • খাগড়াছড়িতে ঘুমের মধ্যে বজ্রাঘাতে প্রাণ হারালেন মা-ছেলে
  • মাইগ্রেনের ব্যথা থেকে মুক্তির উপায়
  • গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত
  • জামালপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
  • সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
  • সুন্দরবনে দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন, নেভানোর কাজ বন্ধ রেখেছে বনবিভাগ
  • নির্বাচনের লড়াইয়ে বাবার প্রতিদ্বন্দ্বী ছেলে!
  • চুয়াডাঙ্গায় ১০ কেজি গাঁজা ও প্রাইভেটসহ দুই মাদককারবারি আটক
  • ঢাকা-ভাঙ্গা-রাজবাড়ী রুটের কমিউটার ট্রেনের উদ্বোধন
  • আজ রবিবার, ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪
    বিনোদন

    জয় চৌধুরীর পক্ষ নিয়ে ফেসবুকে অঞ্জনার স্ট্যাটাস

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পিএম
    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পিএম

    জয় চৌধুরীর পক্ষ নিয়ে ফেসবুকে অঞ্জনার স্ট্যাটাস

    বিনোদন ডেস্ক প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পিএম

    গত ২৩ এপ্রিল ছিল শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব বুঝে নেওয়ার দিন। তাই শপথও নিয়েছেন প্রত্যেক সদস্য। বিকেলে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে হঠাৎ উত্তপ্ত হয়ে ওঠে এফডিসি প্রাঙ্গণ। মারামারি-ধস্তাধস্তি, চেয়ার ছোড়াছুড়ি আর হইহট্টোগোলে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন সংবাদ সংগ্রহ করতে যাওয়া গণমাধ্যমকর্মীরা।

    জানা যায়, এদিন সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় নেতৃত্ব দেন চিত্রনায়ক জয় চৌধুরী ও অভিনেতা শিবা শানু। এ ঘটনায় শিবা শানুকে সাময়িক বহিস্কার ও জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা দিয়েছেন সাংবাদিকরা।

    বুধবার রাতে এফডিসিতে সাংবাদিকদের পক্ষ থেকে এই ঘোষণা দেন লিমন আহমেদ। তিনি জানান, হামলার ঘটনায় এক মাসের জন্য বহিষ্কার করা হয়েছে অভিনেতা শিবা শানু ও সুশান্তকে। এ ঘটনায় শিল্পী সমিতির সঙ্গে আলোচনা শুরুর পরও জয় চৌধুরী উদ্ধত্বপূর্ণ আচরণ চালিয়ে যান। তিনি কারো কথা মানতে নারাজ। তাই তাকে আজীবনের জন্য বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    জয় চৌধুরীকে নিয়ে সাংবাদিকদের এমন অবস্থানের পরই ফেসবুকে এই নায়কের পক্ষ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। যেখানে তিনি লিখেছেন, একজন জয় চৌধুরী, আমাদের বাংলা চলচ্চিত্রের ভদ্র ও মার্জিত চিত্রনায়ক। জয়কে আমি চিনি প্রায় ১০-১২ বছর। কখনোই তাকে উচ্চস্বরে কথা পর্যন্ত বলতে দেখিনি। সর্বদা পরিশ্রমী একজন চিত্রনায়ক। সে চলচ্চিত্র শিল্পী সমিতির কমিটিতে না থেকেও অতিতে চলচ্চিত্রের সকল কর্মকাণ্ডে নিজের সুদক্ষতার পরিচয় দিয়েছে। অতিতে ও বর্তমানে চলচ্চিত্রের সার্বিক কল্যানে জয়ের ভূমিকা চোখে পড়ার মতো ছিলো।

    অঞ্জনা লেখেন, এবার সে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক হিসেবে। গত ২৩ এপ্রিল এফডিসিতে যে অনাকাঙ্ক্ষিত ঘঠনার সুত্রপাত হয়েছে, সেখানে প্রথমত আমি দোষারোপ করব সেই সাংবাদিককে। কেন সে একজন চিত্রনায়িকার মেয়েকে এমন বাজে প্রশ্ন করলেন? এই প্রশ্ন করাটা কতটা অন্যায় সেটা বলার ভাষা নেই।

    এই অভিনেত্রী আরও লেখেন, যেকোনো সাংবাদিক একজন শিল্পীর ছেলে বা মেয়েকে তার মায়ের অভিনীত চলচ্চিত্র নিয়ে প্রশ্ন করতেই পারেন। তাই বলে আপনার মায়ের অশ্লীল সিনেমা দেখেছেন কি না, এই প্রশ্ন করাটা অবশ্যই অন্যায়। সে ব্যাপারেই যখন শীবা সানু সাংবাদিককে জিজ্ঞেস করেছেন তুমি কে, তখনই তর্কাতর্কি শুরু হয়।

    এই ঘটনায় জয় চৌধুরী বা শীবা সানু কাউকে মারধর করেননি এমনটা দাবি করে অঞ্জনা আরও লেখেন, ভিডিও ফুটেজে স্পষ্ট, যখন শীবা সানুকে গায়ে হাত তোলার পর সে নিজেকে সেভ করার জন্য শিল্পী সমিতির বারান্দায় আশ্রয় নেয়। তখন সাংবাদিকগন সমিতির বারান্দার গ্রিলের উপরে উঠতে চাইলে জয় তাদেরকে বাঁধা দেয়। জয় প্রথমে স্বাভাবিকভাবেই বিষয়টি দেখতে এসেছিল। ভিডিওতে যেটা খুব ভালোভাবে দেখা গেছে। কিন্তু যখন সকল সাংবাদিকগণ আক্রমণাত্মকভাবে শিল্পী সমিতির গ্রীলের উপর উঠতে তৎপর হয়, তখন সে শিল্পীদেরকে রক্ষা করতে গিয়ে নিজে একটু রাগান্বিত হয় পড়ে। কিন্তু জয় কাউকে আঘাত করেছে এটা সম্পূর্ণ বানোয়াট। ভিডিও ফুটেজে সুস্পষ্ট আছে, সে গ্রীলের উপরে উঠে রাগান্বিত হয়ে আবার নিচে নেমে গেছে।

    সবশেষ এই নায়িকা লেখেন, এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় যে সকল সাংবাদিক ভাইয়েরা আহত হয়েছেন, তাদের প্রতি আমার সমাবেদনা। অচিরেই তারা সুস্থ হয়ে উঠুক এই প্রর্থনা করি।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…