এইমাত্র
  • তিনবার আত্মহত্যা করতে গিয়ে ব্যর্থ হয়েছিলেন সালমান, দাবি স্ত্রী সামিরার
  • অর্থাভাবে বন্ধ সোহম চক্রবর্তী-ইধিকা পালের 'বহুরূপ'
  • জাবি ছাত্রলীগ নেতার মৃত্যুতে সমন্বয়ক আরিফ সোহেলকে নিয়ে অপপ্রচার
  • রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল
  • চট্টগ্রামের এমপি মিতাসহ তিনজনের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক
  • মার্টিনের ঢাকা সফর শেষ, ২৩০ কোটি ডলার সহায়তা নিয়ে আলোচনা
  • তমা মির্জাকে ছেড়ে তানজিন তিশায় মজলেন রায়হান রাফী?
  • বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক ফাহমিদা খাতুন
  • যাদের হাতে রক্ত তারা ক্লাসে বসার সুযোগ পেতে পারে না
  • মব জাস্টিস গ্রহণযোগ্য নয়, কোনো সমাধানও আনবে না: নাহিদ
  • আজ শুক্রবার, ৪ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪
    দেশজুড়ে

    অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে নিখোঁজ, ২ মাস পর মিলল মরদেহ

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পিএম
    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পিএম

    অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে নিখোঁজ, ২ মাস পর মিলল মরদেহ

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পিএম

    নিখোঁজ হওয়ার দুই মাস পর সাভারের আশুলিয়া থেকে রেহেনা পারভীন (৩৫) নামে এক নারীর মাটিতে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে সাভারের আশুলিয়ার মনোদিয়া এলাকার চওরাপাড়া গ্রামে নিহত রেহেনার ননদ পাপিয়া আক্তারের বাড়ির আঙিনা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

    নিহত রেহেনা ঢাকার নবাবগঞ্জ থানার পাতিলা গ্রামের লেহাজ উদ্দিনের মেয়ে। তিনি স্বামী আওলাদ হোসেন ও চার সন্তান নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করতেন।

    উচ্চ শিক্ষার জন্য ১৬ বছর আগে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান রেহানা পারভীন। সেখানেই পরিচয় হয় আওলাদের সঙ্গে এবং পরে বিয়ে করেন তাকে। পরবর্তীতে গ্রহণ করেন সে দেশের নাগরিকত্ব। তিন মেয়ে, এক ছেলের জননী রেহানা পারভীনের গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জ থানার পাতিলঝাঁপ গ্রামে। তার বাবার নাম লেহাজ উদ্দিন।

    জানা যায়, তিন মাস আগে বড় মেয়ে আহাদ নূরকে নিয়ে দেশে আসার পর নিখোঁজ হন রেহানা। এ নিয়ে ঢাকার নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা আইরিন আক্তার। এরপর এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত হয় ঢাকার অস্ট্রেলিয়ান হাইকমিশন ও তাদের অনুরোধে সারা দেয় আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোল। সংস্থাটির দেয়া তথ্য বিশ্লেষণ করে নিখোঁজ রেহানাকে খুঁজতে গিয়ে সাভারের চাকলগ্ৰাম চৌরাপাড়া গ্রামের ননদের বাড়ির আঙিনা থেকে উদ্ধার করা হয় অর্ধগলিত মরদেহ। এ ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয় রেহানার ননদ পাপিয়া আক্তার ও তার সহযোগী আমজাদ হোসেনকে।

    রেহানার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২৯ জুন অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরেন রেহানা। পরদিন ৩০ জুন তিনি বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যান। সেখানে কয়েকদিন থাকার পর ৩ জুলাই তিনি তার বাবার বাড়িতে ফোনে করে জানান তাকে মারধর করা হয়েছে। তারপর থেকেই নিখোঁজ হন রেহানা।

    এ ঘটনায় গত ৩ জুলাই নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি ও ৮ সেপ্টেম্বর চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করে নিহত রেহেনার পরিবার। তাতে আসামি করা হয় স্বামী আওলাদ হোসেন, তার চাচা আমজাদ হোসেন ও ননদ পাপিয়া আক্তার। এছাড়া মাকসুদা নামে আরও একজনকে আসামি করা হয়েছে।

    নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ খান জানান, পারিবারিক বিরোধের কারণেই তাকে হত্যা ও পরে মাটিতে পুঁতে রাখা হতে পারে। মরদেহের ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া এ ঘটনায় জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

    ঢাকা জেলা দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান, এ বিষয়ে বিস্তারিত জানিয়ে সংবাদ সম্মেলন করবেন ঢাকা জেলার পুলিশ সুপার আহমেদ মুঈদ। সেখানেই বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।

    এসএফ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    Loading…